বিয়ে লুকানো যায়, গর্ভবতী হওয়া নয়: আনুশকা

বিয়ে নিয়ে সংবাদমাধ্যমের ছিল তুমুল আগ্রহ। সেটি সম্পন্ন হয়ে যাওয়ার পর এখন তিনি গর্ভবতী বা মা হতে চলেছেন কি না তা নিয়ে আগ্রহ বাড়ছে। এসব দেখে বেশ বিরক্ত বিরাট কোহলির স্ত্রী বলিউড ললনা আনুশকা শর্মা। তিনি গর্ভবতী নন। 

তার মা হওয়া নিয়ে এতদিন ধরে যে জল্পনা, যে আলোচনা হয়ে আসছে এবং এখনও হচ্ছে তার সবই মিথ্যা ও ভিত্তিহীন, পরিস্কার জানিয়েছেন আনুশকা। তিনি বলেছেন, ‘বিয়ে লুকানো যায়, গর্ভবতী হওয়া নয়।”

রেড চিলিজ প্রযোজিত ‘জিরো’র পর আর কোনও ছবিতে এখনও পর্যন্ত সই করেননি আনুশকা। স্রেফ এই তথ্যের ওপর নির্ভর করেই অনেকে বলতে শুরু করেন আনুশকা সন্তানসম্ভবা। ভারতীয় সংবাদমাধ্যমে এই নিয়ে একাধিক খবরও প্রকাশিত হয়। সামাজিক যোগাযোগের মাধ্যমেও আনুশকার ছবি নিয়ে ময়নাতদন্তে বসেন ভক্তরা। এতদিনে আনুশকার পেটে কত লাল কালির দাগ-ই না পড়েছে। তবে এই সবটাই যে গুজব তা খোলসা করলেন আনুশকা নিজেই।

এই খবর ‘অর্থহীন’ এবং ‘হাস্যকর’, এমনই প্রতিক্রিয়া দিয়েছেন কোহলির স্ত্রী। কিছুটা বিরক্তি প্রকাশ করেই আনুশকা বলেন, ‘মানুষ যেনতেন কারণে এই গুজব ছড়িয়ে দেবে, যা একেবারে অপ্রয়োজনীয় এবং ভিত্তিহীন। এটা বোঝা দরকার, একজন তাঁর বিয়ে লুকাতে পারে, গর্ভবতী হওয়া নয়। আমি তো ভেবেই অবাক হই, এমন সব খবর কোথা থেকে আসে, কীভাবেই বা তৈরি হয়।’


অপূর্বকে নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী
এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। ঢাকাই সিনেমার ‘গ্ল্যামার গার্ল’ বলা
বিস্তারিত
ঈদ মাতাতে আসছে সুপার হিরো
ঈদে রূপালী পর্দায় ঝড় তুলবেন আলোচিত ৫ নায়িকা। তারা হলেন,
বিস্তারিত
যে কারণে ইসলাম ধর্ম গ্রহণ
ইসলাম ধর্ম গ্রহণ করেছেন জনপ্রিয় তামিল নায়ক রাম চরণ। এমনই
বিস্তারিত
ইসলাম ধর্ম গ্রহণ করলেন জনপ্রিয়
ইসলাম ধর্ম গ্রহণ করেছেন জনপ্রিয় তামিল নায়ক রাম চরণ। এমনই
বিস্তারিত
জয়ের পথে এগিয়ে মিমি, নুসরাত,
ভারতের লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছিলেন টালিউড তারকা মিমি চক্রবর্তী, নুসরাত
বিস্তারিত
এখন কি হবে মিমি-নুসরতের!
যেদিন ঘোষণা হয়েছিল মিমি চক্রবর্তী যাদবপুর কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী
বিস্তারিত