স্বামীর জন্য ভোট চাইলেন মাশরাফিপত্নী

কেন নির্বাচন করছেন মঙ্গলবার সংবাদমাধ্যমের সামনে দাঁড়িয়ে বিশদ ব্যাখ্যা দিয়েছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তবে আপাতত তিনি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ নিয়ে ব্যস্ত থাকবেন। সিরিজ শেষ করে নামবেন ভোটের ময়দানে। তবে নড়াইলে থেমে নেই মাশরাফির পক্ষে প্রচারণা। বেশিরভাগ ক্ষেত্রে তাঁর বন্ধুরা প্রচার-প্রচারণা কাজটি চালিয়ে যাচ্ছেন।

এদিকে, বুধবার মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি তাঁর জন্য ভোট চেয়েছেন। সন্ধ্যা ৭টার দিকে লোহাগড়া উপজেলা শহরের মদিনাপাড়ায় উঠান বৈঠকে মেসেঞ্জারের মাধ্যমে ভিডিও কলে যুক্ত হয়ে ভোট চান তিনি।

সুমনা হক সুমি বলেন, ‘আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাশরাফি নৌকা প্রতীকে নির্বাচন করছেন। এই নির্বাচনে আপনারা মাশরাফিকে ভোট দিয়ে নির্বাচিত করুন।’

সুমির সঙ্গে কথা বলতে পেরে খুশি ভোটাররা। ওই এলাকার ভোটার রোজিনা খানম বলেছেন, ‘মাশরাফিকে শুধু আমরা টেলিভিশনেই দেখেছি। তিনি নড়াইল থেকে নির্বাচন করায় আমরা খুব খুশি। নির্বাচনের আগে সরাসরি একবারের জন্য হলেও তাকে দেখতে চাই। তাকে দেখেই ভোট দিতে চাই। মাশরাফিকে সরাসরি দেখতে না পারলেও তার স্ত্রীর সঙ্গে ভিডিও কলে কথা বলতে পেরে ও দেখতে পেরে আমরা সবাই খুব খুশি। মাশরাফির স্ত্রীকেও আমরা সরাসরি দেখতে চাই।’

উঠান বৈঠকে মাশরাফির স্ত্রী সুমনা হক সুমির বড় বোন জেলা যুব মহিলা লীগের আহবায়ক কমিটির সদস্য সঞ্চিতা হক রিক্তা ও মেজো বোন জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক সঞ্চিবা হক রিপা, নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক শরিফুল ইসলাম বাবলুসহ স্বজনরা উপস্থিত ছিলেন।


র‌্যাঙ্কিংয়ে সেরা পাঁচে মুস্তাফিজ
আইসিসি ওয়ানডে বোলিং র‌্যাঙ্কিংয়ে তালিকায় পাঁচ নম্বরে জায়গা করে নিলেন
বিস্তারিত
লাথামের সেঞ্চুরিতে নিউজিল্যান্ডের লিড
ওপেনার টম লাথামের অনবদ্য সেঞ্চুরিতে শ্রীলংকার বিপক্ষে ওয়েলিংটন টেস্টে লিড
বিস্তারিত
কোহলির সেঞ্চুরির দিনে এগিয়ে অস্ট্রেলিয়া
ভারত অধিনায়ক বিরাট কোহলির সেঞ্চুরির দিনে পার্থ টেস্টে এগিয়ে রয়েছে
বিস্তারিত
আমরা সঠিক পথেই আছি: মাশরাফি
২০১৫ বিশ্বকাপের আগেই সীমিত ওভারের ক্রিকেটে নেতৃত্ব ফিরে পেয়েছিলেন মাশরাফি
বিস্তারিত
অস্ট্রেলিয়ায় বিরাট-তাণ্ডব!
নিজস্ব ইনিংসের ১২তম বাউন্ডারিটা মেরে কোহলি ব্যাটের দিকে সবার নজর
বিস্তারিত
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি জেতা
ওয়েস্ট ইন্ডিজই একমাত্র দল যারা দু-দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে। টি-টোয়েন্টি
বিস্তারিত