স্বামীর জন্য ভোট চাইলেন মাশরাফিপত্নী

কেন নির্বাচন করছেন মঙ্গলবার সংবাদমাধ্যমের সামনে দাঁড়িয়ে বিশদ ব্যাখ্যা দিয়েছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তবে আপাতত তিনি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ নিয়ে ব্যস্ত থাকবেন। সিরিজ শেষ করে নামবেন ভোটের ময়দানে। তবে নড়াইলে থেমে নেই মাশরাফির পক্ষে প্রচারণা। বেশিরভাগ ক্ষেত্রে তাঁর বন্ধুরা প্রচার-প্রচারণা কাজটি চালিয়ে যাচ্ছেন।

এদিকে, বুধবার মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি তাঁর জন্য ভোট চেয়েছেন। সন্ধ্যা ৭টার দিকে লোহাগড়া উপজেলা শহরের মদিনাপাড়ায় উঠান বৈঠকে মেসেঞ্জারের মাধ্যমে ভিডিও কলে যুক্ত হয়ে ভোট চান তিনি।

সুমনা হক সুমি বলেন, ‘আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাশরাফি নৌকা প্রতীকে নির্বাচন করছেন। এই নির্বাচনে আপনারা মাশরাফিকে ভোট দিয়ে নির্বাচিত করুন।’

সুমির সঙ্গে কথা বলতে পেরে খুশি ভোটাররা। ওই এলাকার ভোটার রোজিনা খানম বলেছেন, ‘মাশরাফিকে শুধু আমরা টেলিভিশনেই দেখেছি। তিনি নড়াইল থেকে নির্বাচন করায় আমরা খুব খুশি। নির্বাচনের আগে সরাসরি একবারের জন্য হলেও তাকে দেখতে চাই। তাকে দেখেই ভোট দিতে চাই। মাশরাফিকে সরাসরি দেখতে না পারলেও তার স্ত্রীর সঙ্গে ভিডিও কলে কথা বলতে পেরে ও দেখতে পেরে আমরা সবাই খুব খুশি। মাশরাফির স্ত্রীকেও আমরা সরাসরি দেখতে চাই।’

উঠান বৈঠকে মাশরাফির স্ত্রী সুমনা হক সুমির বড় বোন জেলা যুব মহিলা লীগের আহবায়ক কমিটির সদস্য সঞ্চিতা হক রিক্তা ও মেজো বোন জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক সঞ্চিবা হক রিপা, নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক শরিফুল ইসলাম বাবলুসহ স্বজনরা উপস্থিত ছিলেন।


আইসিসির বর্ষ সেরা নারী টি-২০
ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ২০১৮ বর্ষ সেরা নারী টি-২০ দলের
বিস্তারিত
বিশ্বকাপের আগেই মাঠে ফিরতে চান
আসন্ন বিশ্বকাপের আগেই প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরার কথা জানালেন বাংলাদেশের গতি
বিস্তারিত
তবে কি ইংল্যান্ডেই মুস্তাফিজ-মিরাজদের হানিমুন!
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে বিয়ের ধুম লেগেছে। কাছাকাছি সময়ে ইতোমধ্যে
বিস্তারিত
আইপিএলে স্পট ফিক্সিং, মুখ খুললেন
২০১৩ সালের আইপিএল চেন্নাই সুপার কিংস অধিনায়ক ছিলেন মহেন্দ্র সিংহ
বিস্তারিত
মেসি ফেরার দিনও হারলো আর্জেন্টিনা
প্রীতি ম্যাচে ভেনেজুয়েলার বিপক্ষে বড় ব্যবধানে হেরেছে আর্জেন্টিনা। নিওনেন ম্যাসি
বিস্তারিত
যে কারণে কোন আয়োজন ছাড়াই
নিউজিল্যান্ড থেকে দেশে ফিরে শান্ত ঘরোয়া পরিবেশে আজ মামাতো বোনকে
বিস্তারিত