নরসিংদীতে ২ বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

নরসিংদীতে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ২০ জন।

শুক্রবার বেলা ১১টায় ঢাকা-সিলেট মহাসড়কের জেলার শিবপুর উপজেলার সৈয়দনগর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- জেলার শিবপুরের ঘোড়ারগাঁও গ্রামের আবদুল হকের ছেলে আলাউদ্দিন (৬০), লোকাল বাসের চালক উত্তর নাগরিয়াকান্দি গ্রামের তাহের মিয়ার ছেলে আনোয়ার হোসেন (৫০), শিবপুরের কারাচর এলাকার নাছির উদ্দিনের স্ত্রী রেহেনা বেগম (৪৫)। 

পুলিশ জানায়, বেলা ১১ টায় ঢাকা থেকে বি.বাড়িয়াগামী রয়েল পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও মনোহরদী থেকে নরসিংদীগামী নিরাপদ পরিবহনের লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি বাসই দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুজন নিহত হয়। আহত হয় অন্তত ২২ জন। আহতদের নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা দুজনকে মৃত ঘোষণা করে। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৮ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনাকবলিত আহত বাসের যাত্রী আবু সুলেমান বলেন, আমরা বাসের সামনে বসা। হঠাৎ দেখি আরেকটা বাস আমাদের গাড়ির উপর উঠিয়ে দিচ্ছে। আমি তাৎক্ষণিক লাফ দিয়ে বাসের পেছনে চলে আসি। এরই মধ্যে বিকট শব্দ। ঘটনাস্থলেই দুজন মারা যায়। অনেক লোক আহত হয়। পরে আমাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

নিহত চালক আনোয়ার হোসেনের বোন পলি আক্তার বলেন, সকালে ভাই গাড়ি নিয়ে বাসা থেকে বের হয়। পরে খবর পাই গাড়ি অ্যাকসিডেন্ট হয়েছে। এসে দেখি আমার ভাই আর নাই, বলতে বলতেই কান্নায় ভেঙে পড়েন।

শিবপুর থানার ওসি আবুল কালাম আজাদ জানান, বেপরোয়া গতির কারণে এই দুর্ঘটনা ঘটেছে। ঘাতক দুটি বাসকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


টিটিসিতে প্রশিক্ষণ শেষে চাকরি পেল
কারিগরি শিক্ষা ও প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিতে দেশের মধ্যে
বিস্তারিত
নোয়াখালীতে বজ্রপাতে দুজন নিহত
বছরের প্রথম বৃষ্টিতে জেলার সোনাইমুড়ী উপজেলায় বজ্রপাতে দুজন নিহত হয়েছে।
বিস্তারিত
সিরাজগঞ্জে নির্মাণাধীন ভবনের মাটি ধসে
সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধি মহল্লার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্প্রসারিত নির্মাণাধীন
বিস্তারিত
কিশোরগঞ্জে অপহৃত ২ ছাত্রীকে ধর্ষণ
কিশোরগঞ্জে কলেজছাত্রী উর্মি ও এসএসসি পরীক্ষার্থী সুমিকে অপহরণের পর ধর্ষণ
বিস্তারিত
পাবনায় মেডিকেল ছাত্রী নিহতের প্রতিবাদে
সড়ক দুর্ঘটনায় পাবনা মেডিকেল কলেজের (পামেক) ছাত্রী তানিজা হায়দার নিহতের
বিস্তারিত
যন্ত্রপাতি সচল ও ডাক্তার উপস্থিতি
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, যন্ত্রপাতি সচল, পরিষ্কার-পরিচ্ছন্নতা, ডাক্তার এবং কর্মকর্তা-কর্মচারীর
বিস্তারিত