নরসিংদীতে ২ বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

নরসিংদীতে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ২০ জন।

শুক্রবার বেলা ১১টায় ঢাকা-সিলেট মহাসড়কের জেলার শিবপুর উপজেলার সৈয়দনগর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- জেলার শিবপুরের ঘোড়ারগাঁও গ্রামের আবদুল হকের ছেলে আলাউদ্দিন (৬০), লোকাল বাসের চালক উত্তর নাগরিয়াকান্দি গ্রামের তাহের মিয়ার ছেলে আনোয়ার হোসেন (৫০), শিবপুরের কারাচর এলাকার নাছির উদ্দিনের স্ত্রী রেহেনা বেগম (৪৫)। 

পুলিশ জানায়, বেলা ১১ টায় ঢাকা থেকে বি.বাড়িয়াগামী রয়েল পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও মনোহরদী থেকে নরসিংদীগামী নিরাপদ পরিবহনের লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি বাসই দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুজন নিহত হয়। আহত হয় অন্তত ২২ জন। আহতদের নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা দুজনকে মৃত ঘোষণা করে। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৮ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনাকবলিত আহত বাসের যাত্রী আবু সুলেমান বলেন, আমরা বাসের সামনে বসা। হঠাৎ দেখি আরেকটা বাস আমাদের গাড়ির উপর উঠিয়ে দিচ্ছে। আমি তাৎক্ষণিক লাফ দিয়ে বাসের পেছনে চলে আসি। এরই মধ্যে বিকট শব্দ। ঘটনাস্থলেই দুজন মারা যায়। অনেক লোক আহত হয়। পরে আমাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

নিহত চালক আনোয়ার হোসেনের বোন পলি আক্তার বলেন, সকালে ভাই গাড়ি নিয়ে বাসা থেকে বের হয়। পরে খবর পাই গাড়ি অ্যাকসিডেন্ট হয়েছে। এসে দেখি আমার ভাই আর নাই, বলতে বলতেই কান্নায় ভেঙে পড়েন।

শিবপুর থানার ওসি আবুল কালাম আজাদ জানান, বেপরোয়া গতির কারণে এই দুর্ঘটনা ঘটেছে। ঘাতক দুটি বাসকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


জয়নুল আবদিন ফারুকের গাড়িবহরে হামলা
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী একাংশ) আসনে
বিস্তারিত
‘তারুণ্যে ভোট ভাবনা’ শীর্ষক আলোচনা
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩০ ডিসেম্বর।
বিস্তারিত
সাতক্ষীরায় ধানের শীষের প্রার্থী জামায়াত
নাশকতার একটি মামলায় জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সাতক্ষীরা-৪ আসনের (শ্যামনগর ও
বিস্তারিত
চবিসাসের সাময়িকী ‌‘সুবর্ণ-রেখা’র মোড়ক উন্মোচন
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) প্রতিষ্ঠার ৫২ বছর পর প্রত্যাশা-প্রাপ্তির হিসেব তুলে
বিস্তারিত
কুড়িগ্রামে তারামন বিবির স্মরণসভা অনুষ্ঠিত
কুড়িগ্রামে প্রয়াত বীরপ্রতীক তারামন বিবি’র স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। রোববার
বিস্তারিত
দেশের বিভিন্ন স্থানে বিজয় দিবস
আজ ১৬ ডিসেম্বর ৪৮তম বিজয় দিবস। এ উপলক্ষে দেশের বিভন্ন
বিস্তারিত