কিশোরগঞ্জ-১ আসনে সৈয়দ আশরাফের পক্ষে গণসংযোগ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ (হোসেনপুর-কিশোরগঞ্জ সদর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের পক্ষে গণসংযোগ শুরু হয়েছে

শুক্রবার (৭ ডিসেম্বর) চূড়ান্ত মনোনয়ন ও নৌকা প্রতীক বরাদ্দের চিঠি পাওয়ার পর নেতাকর্মীরা সৈয়দ আশরাফের পক্ষে হোসেনপুর উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে গণসংযোগ করে নৌকার বিজয় নিশ্চিত করতে সবার সহযোগিতা কামনা করেন।

তাছাড়া গতকাল বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) উপজেলার সিদলা, জিনারী, গোবিন্দপুর, পুমদি, শাহেদল ও আড়াইবাড়িয়া ইউনিয়নের প্রত্যন্ত গ্রামগঞ্জের বিভিন্ন হাট-বাজার ও বড় রাস্তার মোড়ে সৈয়দ আশরাফুল ইসলামের পক্ষে ব্যাপক গণসংযোগ ও পথসভা করেন তার কর্মী-সমর্থকরা।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপকমিটির সদস্য ও জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা ও পর্যবেক্ষণ সমন্বয় উপকমিটির সদস্য মোঃ জহিরুল ইসলাম জহির, স্থানীয় যুবলীগ নেতা মকুল মিয়া, স্বেচ্ছাসেবক লীগের নেতা শামীম আহম্মেদ, গোবিন্দপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আল আমিন, ছাত্রলীগ নেতা মোঃ তানিম আশরাফি, মোঃ তানভির মিয়া, স্বজল মিয়া, সোহেল মিয়া প্রমুখ।

উল্লেখ্য, ইতিপূর্বে আওয়ামী লীগের প্রার্থী তালিকায় দুজনের নাম উল্লেখ থাকায় চলে নানা জল্পনা-কল্পনা। দুপক্ষেরই নেতাকর্মী, সমর্থক ও ভোটাররা দ্বিধা-দ্বন্দ্বে পড়ে যায়। চলে দুপক্ষের পাল্টাপাল্টি মিছিল ও গণসংযোগ। ফলে হোসেনপুর ও কিশোরগঞ্জ উপজেলার প্রত্যন্ত গ্রাম-গঞ্জের চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্রই আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে 
এ আসনে কে হবেন নৌকার মাঝি? সৈয়দ আশরাফুল ইসলাম নাকি মশিউর রহমান হুমায়ুন। 

শুক্রবার নৌকা প্রতীক বরাদ্দের চূড়ান্ত চিঠি পাওয়ার পর নিশ্চিত হলো কিশোরগঞ্জ-১ আসনে নৌকার একমাত্র কাণ্ডারী সৈয়দ আশরাফুল ইসলাম। ফলে স্বস্তি ফিরে আসে নেতাকর্মীদের মাঝে। 


টিটিসিতে প্রশিক্ষণ শেষে চাকরি পেল
কারিগরি শিক্ষা ও প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিতে দেশের মধ্যে
বিস্তারিত
নোয়াখালীতে বজ্রপাতে দুজন নিহত
বছরের প্রথম বৃষ্টিতে জেলার সোনাইমুড়ী উপজেলায় বজ্রপাতে দুজন নিহত হয়েছে।
বিস্তারিত
সিরাজগঞ্জে নির্মাণাধীন ভবনের মাটি ধসে
সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধি মহল্লার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্প্রসারিত নির্মাণাধীন
বিস্তারিত
কিশোরগঞ্জে অপহৃত ২ ছাত্রীকে ধর্ষণ
কিশোরগঞ্জে কলেজছাত্রী উর্মি ও এসএসসি পরীক্ষার্থী সুমিকে অপহরণের পর ধর্ষণ
বিস্তারিত
পাবনায় মেডিকেল ছাত্রী নিহতের প্রতিবাদে
সড়ক দুর্ঘটনায় পাবনা মেডিকেল কলেজের (পামেক) ছাত্রী তানিজা হায়দার নিহতের
বিস্তারিত
যন্ত্রপাতি সচল ও ডাক্তার উপস্থিতি
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, যন্ত্রপাতি সচল, পরিষ্কার-পরিচ্ছন্নতা, ডাক্তার এবং কর্মকর্তা-কর্মচারীর
বিস্তারিত