কিশোরগঞ্জ-১ আসনে সৈয়দ আশরাফের পক্ষে গণসংযোগ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ (হোসেনপুর-কিশোরগঞ্জ সদর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের পক্ষে গণসংযোগ শুরু হয়েছে

শুক্রবার (৭ ডিসেম্বর) চূড়ান্ত মনোনয়ন ও নৌকা প্রতীক বরাদ্দের চিঠি পাওয়ার পর নেতাকর্মীরা সৈয়দ আশরাফের পক্ষে হোসেনপুর উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে গণসংযোগ করে নৌকার বিজয় নিশ্চিত করতে সবার সহযোগিতা কামনা করেন।

তাছাড়া গতকাল বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) উপজেলার সিদলা, জিনারী, গোবিন্দপুর, পুমদি, শাহেদল ও আড়াইবাড়িয়া ইউনিয়নের প্রত্যন্ত গ্রামগঞ্জের বিভিন্ন হাট-বাজার ও বড় রাস্তার মোড়ে সৈয়দ আশরাফুল ইসলামের পক্ষে ব্যাপক গণসংযোগ ও পথসভা করেন তার কর্মী-সমর্থকরা।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপকমিটির সদস্য ও জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা ও পর্যবেক্ষণ সমন্বয় উপকমিটির সদস্য মোঃ জহিরুল ইসলাম জহির, স্থানীয় যুবলীগ নেতা মকুল মিয়া, স্বেচ্ছাসেবক লীগের নেতা শামীম আহম্মেদ, গোবিন্দপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আল আমিন, ছাত্রলীগ নেতা মোঃ তানিম আশরাফি, মোঃ তানভির মিয়া, স্বজল মিয়া, সোহেল মিয়া প্রমুখ।

উল্লেখ্য, ইতিপূর্বে আওয়ামী লীগের প্রার্থী তালিকায় দুজনের নাম উল্লেখ থাকায় চলে নানা জল্পনা-কল্পনা। দুপক্ষেরই নেতাকর্মী, সমর্থক ও ভোটাররা দ্বিধা-দ্বন্দ্বে পড়ে যায়। চলে দুপক্ষের পাল্টাপাল্টি মিছিল ও গণসংযোগ। ফলে হোসেনপুর ও কিশোরগঞ্জ উপজেলার প্রত্যন্ত গ্রাম-গঞ্জের চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্রই আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে 
এ আসনে কে হবেন নৌকার মাঝি? সৈয়দ আশরাফুল ইসলাম নাকি মশিউর রহমান হুমায়ুন। 

শুক্রবার নৌকা প্রতীক বরাদ্দের চূড়ান্ত চিঠি পাওয়ার পর নিশ্চিত হলো কিশোরগঞ্জ-১ আসনে নৌকার একমাত্র কাণ্ডারী সৈয়দ আশরাফুল ইসলাম। ফলে স্বস্তি ফিরে আসে নেতাকর্মীদের মাঝে। 


জয়নুল আবদিন ফারুকের গাড়িবহরে হামলা
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী একাংশ) আসনে
বিস্তারিত
‘তারুণ্যে ভোট ভাবনা’ শীর্ষক আলোচনা
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩০ ডিসেম্বর।
বিস্তারিত
সাতক্ষীরায় ধানের শীষের প্রার্থী জামায়াত
নাশকতার একটি মামলায় জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সাতক্ষীরা-৪ আসনের (শ্যামনগর ও
বিস্তারিত
চবিসাসের সাময়িকী ‌‘সুবর্ণ-রেখা’র মোড়ক উন্মোচন
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) প্রতিষ্ঠার ৫২ বছর পর প্রত্যাশা-প্রাপ্তির হিসেব তুলে
বিস্তারিত
কুড়িগ্রামে তারামন বিবির স্মরণসভা অনুষ্ঠিত
কুড়িগ্রামে প্রয়াত বীরপ্রতীক তারামন বিবি’র স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। রোববার
বিস্তারিত
দেশের বিভিন্ন স্থানে বিজয় দিবস
আজ ১৬ ডিসেম্বর ৪৮তম বিজয় দিবস। এ উপলক্ষে দেশের বিভন্ন
বিস্তারিত