মাদারীপুরে নৌবাহিনীতে ভর্তিসংক্রান্ত তথ্যকেন্দ্রের উদ্বোধন

শুক্রবার বেলা ১২টায় মাদারীপুরে নৌবাহিনী ভর্তি তথ্যকেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। ভর্তি তথ্যকেন্দ্রটি উদ্বোধন করেন নৌবাহিনীর প্রধান এডমিরাল নিজামউদ্দিন আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, জেলা প্রশাসক মো: ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার সুব্রত কুমার হালদার। মাদারীপুর শহরের শকুনী লেকের মনোরম পরিবেশে ভর্তি তথ্যকেন্দ্রটি উদ্বোধন করা হয়।

ভর্তি তথ্যকেন্দ্র উদ্বোধনকালে নৌবাহিনী প্রধান বলেন, মাদারীপুরের তথ্যকেন্দ্র হতে নৌবাহিনীর যাবতীয় ভর্তির তথ্য পাওয়া যাবে। এছাড়া তিনি জেলা প্রশাসক মাদারীপুর জমি প্রদান করলে একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়াম ও সুইমিং পুল দেয়ারও আশ্বাস দেন।

ভর্তি তথ্যকেন্দ্র উদ্বোধন শেষে শকুনী লেকে সর্বসাধারণের বিনোদনের জন্য নৌবাহিনী প্রধান ৫টি প্যাডেল বোট ও ১টি পন্টুন মাদারীপুরের জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করেন। এ সময় তিনি আরো বড় ধরনের দুটি প্যাডেল বোট দেয়ার প্রতিশ্রুতি দেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর পৌরসভার সাবেক মেয়র মুক্তিযোদ্ধা নুরুল আলম বাবু চৌধুরী, একাত্তরে যুদ্ধকালীন খলিল বাহিনীর প্রধান ও মাদারীপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান খলিলুর রহমান খান, মাদারীপুর মুক্তিযোদ্ধা জেলা কমান্ডের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা শাহজাহান হাওলাদার প্রমুখ।

অনুষ্ঠানে নৌবাহিনীর কর্মকর্তা, সরকারি কর্মকর্তা, সাংবাদিকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


জয়নুল আবদিন ফারুকের গাড়িবহরে হামলা
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী একাংশ) আসনে
বিস্তারিত
‘তারুণ্যে ভোট ভাবনা’ শীর্ষক আলোচনা
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩০ ডিসেম্বর।
বিস্তারিত
সাতক্ষীরায় ধানের শীষের প্রার্থী জামায়াত
নাশকতার একটি মামলায় জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সাতক্ষীরা-৪ আসনের (শ্যামনগর ও
বিস্তারিত
চবিসাসের সাময়িকী ‌‘সুবর্ণ-রেখা’র মোড়ক উন্মোচন
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) প্রতিষ্ঠার ৫২ বছর পর প্রত্যাশা-প্রাপ্তির হিসেব তুলে
বিস্তারিত
কুড়িগ্রামে তারামন বিবির স্মরণসভা অনুষ্ঠিত
কুড়িগ্রামে প্রয়াত বীরপ্রতীক তারামন বিবি’র স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। রোববার
বিস্তারিত
দেশের বিভিন্ন স্থানে বিজয় দিবস
আজ ১৬ ডিসেম্বর ৪৮তম বিজয় দিবস। এ উপলক্ষে দেশের বিভন্ন
বিস্তারিত