মাদারীপুরে নৌবাহিনীতে ভর্তিসংক্রান্ত তথ্যকেন্দ্রের উদ্বোধন

শুক্রবার বেলা ১২টায় মাদারীপুরে নৌবাহিনী ভর্তি তথ্যকেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। ভর্তি তথ্যকেন্দ্রটি উদ্বোধন করেন নৌবাহিনীর প্রধান এডমিরাল নিজামউদ্দিন আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, জেলা প্রশাসক মো: ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার সুব্রত কুমার হালদার। মাদারীপুর শহরের শকুনী লেকের মনোরম পরিবেশে ভর্তি তথ্যকেন্দ্রটি উদ্বোধন করা হয়।

ভর্তি তথ্যকেন্দ্র উদ্বোধনকালে নৌবাহিনী প্রধান বলেন, মাদারীপুরের তথ্যকেন্দ্র হতে নৌবাহিনীর যাবতীয় ভর্তির তথ্য পাওয়া যাবে। এছাড়া তিনি জেলা প্রশাসক মাদারীপুর জমি প্রদান করলে একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়াম ও সুইমিং পুল দেয়ারও আশ্বাস দেন।

ভর্তি তথ্যকেন্দ্র উদ্বোধন শেষে শকুনী লেকে সর্বসাধারণের বিনোদনের জন্য নৌবাহিনী প্রধান ৫টি প্যাডেল বোট ও ১টি পন্টুন মাদারীপুরের জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করেন। এ সময় তিনি আরো বড় ধরনের দুটি প্যাডেল বোট দেয়ার প্রতিশ্রুতি দেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর পৌরসভার সাবেক মেয়র মুক্তিযোদ্ধা নুরুল আলম বাবু চৌধুরী, একাত্তরে যুদ্ধকালীন খলিল বাহিনীর প্রধান ও মাদারীপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান খলিলুর রহমান খান, মাদারীপুর মুক্তিযোদ্ধা জেলা কমান্ডের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা শাহজাহান হাওলাদার প্রমুখ।

অনুষ্ঠানে নৌবাহিনীর কর্মকর্তা, সরকারি কর্মকর্তা, সাংবাদিকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


চট্টগ্রাম ইপিজেডে কার্টুন ফ্যাক্টরিতে ভয়াবহ
চট্টগ্রাম ইপিজেডে একটি কার্টুন ফ্যাক্টরিতে ভয়াবহ অগ্নিকাণ্ড সংঘটিত হয়েছে। বৃহস্পতিবার
বিস্তারিত
রংপুরে র‌্যাব-১৩: তিন প্রতিষ্ঠানকে ৭
রংপুরে র‌্যাব-১৩ ভেজালবিরোধী অভিযানে ৩ প্রতিষ্ঠানকে ৭ লাখ টাকা জরিমানা
বিস্তারিত
শ্রীমঙ্গলে ৪৩ বস্তা ভেজাল চা
মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের সোনার বাংলা রোডের একটি মিলে মৌলভীবাজার জেলা
বিস্তারিত
বেগমগঞ্জে ৫ কারখানাকে ২ লাখ
নোয়াখালীর বেগমগঞ্জে বিসিক শিল্প এলাকায় ভেজালবিরোধী অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে
বিস্তারিত
পীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৭ জন
রংপুরের পীরগঞ্জ উপজেলায় ঢাকা-রংপুর মহাসড়কের মাদারপুর নামক স্থানে যাত্রীবাহী দিবাকোচ
বিস্তারিত
সিরাজগঞ্জে রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির
সিরাজগঞ্জ সদর উপজেলার বনবাড়ীয়া মধ্যপাড়া গ্রামে অভিযান চালিয়ে দুই গো-মাংস
বিস্তারিত