গণভবনে অবসরপ্রাপ্ত ৩২১ বেসামরিক কর্মকর্তা

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে ক্রবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় তার সরকারি বাসভবন গণভবনে যান প্রশাসন, পুলিশসহ বিভিন্ন ক্যাডারের অবসরপ্রাপ্ত ৩২১ কর্মকর্তা। এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এসব কর্মকর্তা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে সরকারের ধারাবাহিকতা রক্ষায় একাত্মতা ব্যক্ত করেন।

এর আগে গত ২৭ নভেম্বর ১৪৭ জন অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে বর্তমান সরকারের প্রতি একাত্মতা প্রকাশ করেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের একজন কর্মকর্তা শুক্রবার সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, বর্তমান সরকারের ধারাবাহিকতা রক্ষা এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির প্রতি সমর্থন জানাতে অবসরপ্রাপ্ত ৩২১ জন বেসামরিক কর্মকর্তা শেখ হাসিনার সঙ্গে একাত্মতা প্রকাশ করবেন।

অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে সাবেক মুখ্য সচিব, জ্যেষ্ঠ সচিব, সচিব ও বিভিন্ন কমিশনের চেয়ারম্যান-সদস্য আছেন ৬৫ জন। এছাড়া ৯জন সাবেক রাষ্ট্রদূত, সাবেক অতিরিক্ত ও যুগ্ম সচিব পদমর্যাদার ৭৫ জন, স্বাস্থ্য ক্যাডারের ১৪ জন, শিক্ষা ক্যাডারের ১৫ জন, ২৭ জন প্রকৌশলী, ১৪ জন সাবেক পুলিশ কর্মকর্তা, ১১ জন বন ও ডাক বিভাগের, টেলিকম, শুল্ক, অডিট, রেল ও খাদ্য বিভাগের ১১ জন, কর ও তথ্য বিভাগের ১৩ জন এবং কৃষি বিভাগের সাবেক ঊর্ধ্বতন ৬৭ জন কর্মকর্তা রয়েছেন।


ফিনল্যান্ডে ঈদ করে ভারত যাবেন
ত্রিদেশীয় সফরের উদ্দেশে মঙ্গলবার (২৮ মে) ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী শেখ
বিস্তারিত
মাধ্যমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা
মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের পরীক্ষা আসছে জুন মাসে হতে
বিস্তারিত
দলের লোক বা প্রশাসনের, কেউই
আইন অমান্যকারী যেই হোক, তার শাস্তি হবেই বলে মন্তব্য করে
বিস্তারিত
ঈদ উপলক্ষে রাজধানীসহ সারাদেশের নিরাপত্তা
আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে দেশের মানুষের শান্তিপূর্ণ ঈদ উদযাপন
বিস্তারিত
টানা ১১ দিনের সফরে যাচ্ছেন
টানা ১১ দিনের সফরে জাপান, সৌদি আরব ও  ফিনল্যান্ড যাচ্ছেন
বিস্তারিত
তালিকা হচ্ছে রাজাকারদের
একাত্তরে খুন, ধর্ষণ, নির্যাতন, লুণ্ঠনে যে সব বাঙালি পাকিস্তানি বাহিনীকে
বিস্তারিত