উন্নয়ন ধরে রাখতে নৌকায় ভোট চান এমপি সোহরাব

দলীয় মনোনয়ন না পেয়েও দলীয় নেতাকর্মীদের নৌকায় পক্ষে কাজ করার আহ্বান জানিয়েছেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব উদ্দিন। 

শুক্রবার রাতে নিজ বাসভবনে কটিয়াদী ও পাকুন্দিয়া এলাকা থেকে আগত হাজারো নেতাকর্মীদের প্রতি তিনি এ আহ্বান জানান। এ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন সাবেক আইজিপি নূর মোহাম্মদ। এতে দলীয় হাজারো নেতাকর্মী ও সাংসদ সোহরাব উদ্দিনের অনুসারীদের মাঝে চরম ক্ষোভ ছিল। এ অবস্থায় তিনি সকলকে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান।

এ সময় তিনি বলেন, ‘শেখ হাসিনার হাত ধরেই দেশ এগিয়ে যাচ্ছে। তাই আগামী নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রার্থীকে জয়ী করতে হবে।’ 

এ সময় তিনি বলেন, ‘আমি নিজের আখের গোছানোর জন্য রাজনীতি করিনি, জনগণের কল্যাণেই আমার রাজনীতি। সংসদ সদস্য হিসেবে এলাকার কথা সংসদে বলেছি। সপ্তাহে তিন দিন এলাকায় থেকে মানুষের আপদে-বিপদে পাশে থেকেছি। গত ৫ বছরে এলাকায় যে উন্নয়ন হয়েছে, তা গত ৫০ বছরেও হয়নি। তাই উন্নয়নের এ ধারাবাহিকতা ধরে রাখতে আগামী নির্বাচনে আবারো নৌকার প্রার্থীকে ভোট দিয়ে জয়ী করতে হবে।’

দলীয় মনোনয়ন না পাওয়ার বিষয়ে সোহরাব উদ্দিন বলেন, নেত্রী হয়তো আমার চেয়ে নূর মোহাম্মদকে ভালো মনে করেছেন। তাই তিনি মনোনয়ন পাননি। এ সময় হাজারো নেতাকর্মী সোহরাব উদ্দিনের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

পাকুন্দিয়ার চন্ডিপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. মো. ইব্রাহীমের সভাপতিত্বে এ কর্মীসভায় আরো বক্তৃতা করেন নারান্দি ইউপি চেয়ারম্যান ভিপি শফিকুল ইসলাম, বুরুদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মাহাবুবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ফরিদ উদ্দিন, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি সাহেরা আক্তার সাথী, সাধারণ সম্পাদক ললিতা আক্তার বিথী, পাকুন্দিয়া পৌর যুবলীগের আহবায়ক নাজমুল হক দেওয়ান, পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক এখলাছ উদ্দিন প্রমুখ। 


টিটিসিতে প্রশিক্ষণ শেষে চাকরি পেল
কারিগরি শিক্ষা ও প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিতে দেশের মধ্যে
বিস্তারিত
নোয়াখালীতে বজ্রপাতে দুজন নিহত
বছরের প্রথম বৃষ্টিতে জেলার সোনাইমুড়ী উপজেলায় বজ্রপাতে দুজন নিহত হয়েছে।
বিস্তারিত
সিরাজগঞ্জে নির্মাণাধীন ভবনের মাটি ধসে
সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধি মহল্লার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্প্রসারিত নির্মাণাধীন
বিস্তারিত
কিশোরগঞ্জে অপহৃত ২ ছাত্রীকে ধর্ষণ
কিশোরগঞ্জে কলেজছাত্রী উর্মি ও এসএসসি পরীক্ষার্থী সুমিকে অপহরণের পর ধর্ষণ
বিস্তারিত
পাবনায় মেডিকেল ছাত্রী নিহতের প্রতিবাদে
সড়ক দুর্ঘটনায় পাবনা মেডিকেল কলেজের (পামেক) ছাত্রী তানিজা হায়দার নিহতের
বিস্তারিত
যন্ত্রপাতি সচল ও ডাক্তার উপস্থিতি
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, যন্ত্রপাতি সচল, পরিষ্কার-পরিচ্ছন্নতা, ডাক্তার এবং কর্মকর্তা-কর্মচারীর
বিস্তারিত