উন্নয়ন ধরে রাখতে নৌকায় ভোট চান এমপি সোহরাব

দলীয় মনোনয়ন না পেয়েও দলীয় নেতাকর্মীদের নৌকায় পক্ষে কাজ করার আহ্বান জানিয়েছেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব উদ্দিন। 

শুক্রবার রাতে নিজ বাসভবনে কটিয়াদী ও পাকুন্দিয়া এলাকা থেকে আগত হাজারো নেতাকর্মীদের প্রতি তিনি এ আহ্বান জানান। এ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন সাবেক আইজিপি নূর মোহাম্মদ। এতে দলীয় হাজারো নেতাকর্মী ও সাংসদ সোহরাব উদ্দিনের অনুসারীদের মাঝে চরম ক্ষোভ ছিল। এ অবস্থায় তিনি সকলকে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান।

এ সময় তিনি বলেন, ‘শেখ হাসিনার হাত ধরেই দেশ এগিয়ে যাচ্ছে। তাই আগামী নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রার্থীকে জয়ী করতে হবে।’ 

এ সময় তিনি বলেন, ‘আমি নিজের আখের গোছানোর জন্য রাজনীতি করিনি, জনগণের কল্যাণেই আমার রাজনীতি। সংসদ সদস্য হিসেবে এলাকার কথা সংসদে বলেছি। সপ্তাহে তিন দিন এলাকায় থেকে মানুষের আপদে-বিপদে পাশে থেকেছি। গত ৫ বছরে এলাকায় যে উন্নয়ন হয়েছে, তা গত ৫০ বছরেও হয়নি। তাই উন্নয়নের এ ধারাবাহিকতা ধরে রাখতে আগামী নির্বাচনে আবারো নৌকার প্রার্থীকে ভোট দিয়ে জয়ী করতে হবে।’

দলীয় মনোনয়ন না পাওয়ার বিষয়ে সোহরাব উদ্দিন বলেন, নেত্রী হয়তো আমার চেয়ে নূর মোহাম্মদকে ভালো মনে করেছেন। তাই তিনি মনোনয়ন পাননি। এ সময় হাজারো নেতাকর্মী সোহরাব উদ্দিনের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

পাকুন্দিয়ার চন্ডিপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. মো. ইব্রাহীমের সভাপতিত্বে এ কর্মীসভায় আরো বক্তৃতা করেন নারান্দি ইউপি চেয়ারম্যান ভিপি শফিকুল ইসলাম, বুরুদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মাহাবুবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ফরিদ উদ্দিন, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি সাহেরা আক্তার সাথী, সাধারণ সম্পাদক ললিতা আক্তার বিথী, পাকুন্দিয়া পৌর যুবলীগের আহবায়ক নাজমুল হক দেওয়ান, পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক এখলাছ উদ্দিন প্রমুখ। 


জয়নুল আবদিন ফারুকের গাড়িবহরে হামলা
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী একাংশ) আসনে
বিস্তারিত
‘তারুণ্যে ভোট ভাবনা’ শীর্ষক আলোচনা
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩০ ডিসেম্বর।
বিস্তারিত
সাতক্ষীরায় ধানের শীষের প্রার্থী জামায়াত
নাশকতার একটি মামলায় জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সাতক্ষীরা-৪ আসনের (শ্যামনগর ও
বিস্তারিত
চবিসাসের সাময়িকী ‌‘সুবর্ণ-রেখা’র মোড়ক উন্মোচন
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) প্রতিষ্ঠার ৫২ বছর পর প্রত্যাশা-প্রাপ্তির হিসেব তুলে
বিস্তারিত
কুড়িগ্রামে তারামন বিবির স্মরণসভা অনুষ্ঠিত
কুড়িগ্রামে প্রয়াত বীরপ্রতীক তারামন বিবি’র স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। রোববার
বিস্তারিত
দেশের বিভিন্ন স্থানে বিজয় দিবস
আজ ১৬ ডিসেম্বর ৪৮তম বিজয় দিবস। এ উপলক্ষে দেশের বিভন্ন
বিস্তারিত