তরুণ আর নারীরাই হবে বিজয়ের কাণ্ডারী: কাদের

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচনে তরুণ আর নারীরাই হবে বিজয়ের কাণ্ডারী।

মন্ত্রী ওবায়দুল কাদের সোমবার সন্ধ্যায় তার নির্বাচনী এলাকা কোম্পনীগঞ্জ উপজেলা বসুরহাট শেখ মুজিব কলেজ মাঠে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। পরে তিনি কবিরহাট গোলচত্বরে এক পথসভায় বক্তব্য রাখেন। 

এরপর তিনি জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে বলেন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী একেবারে কম, বিদ্রোহী প্রার্থীর দুর্ভাবনা ও সংকটে ঐক্যফ্রন্ট। ঐক্যফ্রন্টের নিজেদের সৃষ্ট বিরোধ বাইরে ছড়িয়ে পড়েছে। গুলশানে দফায় দফায় বিএনপি অফিসে হামলা। মিজা ফখরুলের গাড়িতে হামলা। মনোনয়নবঞ্চিতরা বলছে, টাকা ফেরত দাও নইলে মনোনয়ন দাও। সেক্ষেত্রে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট স্বস্তিতে আছে। আমি আগেই বলেছিলাম তারা (ঐক্যফ্রন্ট) সংকটে পড়বে। তারা মনোনয়ন বাণিজ্য করেছে। তাই তারা বিদ্রোহী প্রার্থীদের থামাতে পারছে না।

মন্ত্রী বলেছেন, বিএনপি একটা সন্ত্রাসী দল, এটাতো আমাদের কোনো বক্তব্য নয়, ২১ আগস্ট গ্রেনেড হামলার প্ল্যানার, মাস্টারমাইন্ড তারেক জিয়া, এটা প্রমাণ হয়ে গেছে। মামলার দণ্ড পেয়েছে। এখন দণ্ডিত পলাতক, সাজাপ্রাপ্ত আসামির নেতেৃত্বে যে দল চলছে, যে ঐক্যফ্রন্ট চলছে সে ঐক্যফ্রন্টের পক্ষে বাংলাদেশের জনগণ আজকে নেই। 

তিনি বলেন, জনগণ সাড়া দিচ্ছে না বলেই তারা এখন শুধু বিদেশিদের কাছে নালিশই করছে না, সর্বশেষ খবর, লন্ডনে বসে তারেক রহমান পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই'র সঙ্গে বৈঠক করছে। এ বৈঠকগুলো কেন?  মির্জা ফখরুল পাকিস্তানি দূতাবাসে গিয়ে গোপন বৈঠক করছেন; এ বৈঠকের অর্থ কী? এর অর্থ হচ্ছে, নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র তারা করছে।

এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও একরামুল কিরম চৌধুরী এমপি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহিন, নোয়াখালী পৌরসভা মেয়র সহিদ উল্লা খান সোহেলসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


দশ টাকার জন্য মাকে কুপিয়ে
মাত্র দশ টাকার গুলের দাম না দেওয়ায় পিরোজপুরের ইন্দুরকানীতে মাকে
বিস্তারিত
শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে প্রশাসনকে
শায়েস্তাগঞ্জ উপজেলা আইনশৃঙ্খলা কমিটির ৪র্থ সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ জুন
বিস্তারিত
১০ ঘন্টা পর ঢাকা-ময়মনসিংহ রুটে
কিশোরগঞ্জ রেল স্টেশনের কাছে হোম সিগন্যালে লোকাল ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত
বিস্তারিত
চবিতে প্রকৌশলীর রুমে তালা, মুঠোফোনে
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) প্রকৌশল দপ্তরের এক প্রকৌশলীর রুমে তালা দেয়ার
বিস্তারিত
নদী দখলকারীরা যত ক্ষমতাশালীই হোক
জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান মজিবুর রহমান হাওলাদার বলেছেন, যে
বিস্তারিত
আশুলিয়া থেকে হানিফ পরিবহনের সেই
আশুলিয়ার নয়ারহাট এলাকা থেকে হানিফ পরিবহনের সেই ঘাতক ড্রাইভার ইয়ার
বিস্তারিত