তরুণ আর নারীরাই হবে বিজয়ের কাণ্ডারী: কাদের

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচনে তরুণ আর নারীরাই হবে বিজয়ের কাণ্ডারী।

মন্ত্রী ওবায়দুল কাদের সোমবার সন্ধ্যায় তার নির্বাচনী এলাকা কোম্পনীগঞ্জ উপজেলা বসুরহাট শেখ মুজিব কলেজ মাঠে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। পরে তিনি কবিরহাট গোলচত্বরে এক পথসভায় বক্তব্য রাখেন। 

এরপর তিনি জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে বলেন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী একেবারে কম, বিদ্রোহী প্রার্থীর দুর্ভাবনা ও সংকটে ঐক্যফ্রন্ট। ঐক্যফ্রন্টের নিজেদের সৃষ্ট বিরোধ বাইরে ছড়িয়ে পড়েছে। গুলশানে দফায় দফায় বিএনপি অফিসে হামলা। মিজা ফখরুলের গাড়িতে হামলা। মনোনয়নবঞ্চিতরা বলছে, টাকা ফেরত দাও নইলে মনোনয়ন দাও। সেক্ষেত্রে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট স্বস্তিতে আছে। আমি আগেই বলেছিলাম তারা (ঐক্যফ্রন্ট) সংকটে পড়বে। তারা মনোনয়ন বাণিজ্য করেছে। তাই তারা বিদ্রোহী প্রার্থীদের থামাতে পারছে না।

মন্ত্রী বলেছেন, বিএনপি একটা সন্ত্রাসী দল, এটাতো আমাদের কোনো বক্তব্য নয়, ২১ আগস্ট গ্রেনেড হামলার প্ল্যানার, মাস্টারমাইন্ড তারেক জিয়া, এটা প্রমাণ হয়ে গেছে। মামলার দণ্ড পেয়েছে। এখন দণ্ডিত পলাতক, সাজাপ্রাপ্ত আসামির নেতেৃত্বে যে দল চলছে, যে ঐক্যফ্রন্ট চলছে সে ঐক্যফ্রন্টের পক্ষে বাংলাদেশের জনগণ আজকে নেই। 

তিনি বলেন, জনগণ সাড়া দিচ্ছে না বলেই তারা এখন শুধু বিদেশিদের কাছে নালিশই করছে না, সর্বশেষ খবর, লন্ডনে বসে তারেক রহমান পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই'র সঙ্গে বৈঠক করছে। এ বৈঠকগুলো কেন?  মির্জা ফখরুল পাকিস্তানি দূতাবাসে গিয়ে গোপন বৈঠক করছেন; এ বৈঠকের অর্থ কী? এর অর্থ হচ্ছে, নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র তারা করছে।

এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও একরামুল কিরম চৌধুরী এমপি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহিন, নোয়াখালী পৌরসভা মেয়র সহিদ উল্লা খান সোহেলসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


অবরুদ্ধ গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে
অবরুদ্ধ নির্যাতিত এক গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন ইউএনও।
বিস্তারিত
ছেলের নির্যাতন সইতে না পেরে
শেরপুরের নকলা উপজেলার বানেশ্বরদী ইউপির কবুতরমারী গ্রামের বৃদ্ধ মোহাম্মদ আলী
বিস্তারিত
বল্লাল রাজার দূর্গের অংশ আবিষ্কার
বঙ্গদেশে ১১৬০-১১৭৯ খিস্টাব্দ পর্যন্ত রাজত্বকারী সেন বংশের ২য় রাজা বল্লাল
বিস্তারিত
সঙ্গে মাদক থাকলেই গ্রেফতার: অতিরিক্ত
অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেছেন, যার কাছে মাদক থাকবে
বিস্তারিত
লস্করপুর আদর্শ ও একতা যুব
হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর গ্রাম। সমাজের কল্যাণে কাজ করার জন্য
বিস্তারিত
কচুয়ায় ফিল্মি স্টাইলে অপহৃত যুবতী
চাঁদপুরের কচুয়ায় বৃষ্টি (১৬) নামে এক কিশোরীকে ফিল্মি স্টাইলে অপহরণের
বিস্তারিত