আ.লীগের আরেকটি অবিস্মরণীয় বিজয় হবে: নাসিম

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের আরো একটি অবিস্মরণীয় বিজয় অর্জন হবে। নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে বিজয়ী করতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সিরাজগঞ্জের ৬টি আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার জন্যও তিনি দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের প্রতি আহবান জানিয়েছেন।

মঙ্গলবার বিকেলে তাড়াশ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। পরে তিনি তাড়াশের নিমগাছি ও রায়গঞ্জ উপজেলার ধানগড়া বাজারে পৃথক আরো দুটি নির্বাচনী জনসভায় বক্তৃতা দেন। এ জনসভার মধ্য দিয়ে মোহাম্মদ নাসিমের নেতৃত্বে কেন্দ্রীয় ১৪ দলের আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে।

এর আগে দিনের শুরুতে নাসিম তার নির্বাচনী এলাকা বহুলীতে আয়শা রশিদ বিদ্যানিকেতনে ছাত্র-অভিভাবক সমাবেশে বক্তব্য দেন।

উল্লেখ্য, মোহাম্মদ নাসিম ব্যক্তিগত নিরাপত্তা ও পতাকাবিহীন গাড়ি নিয়ে নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছেন। নির্বাচনকে কেন্দ্র চক্রান্ত শুরু হয়েছে উল্লেখ করে ১৪ দলের মুখপাত্র নাসিম বলেন, দেশে-বিদেশে ষড়যন্ত্র হয়েছে। জনগণের সাথে ঐক্য না করে ড. কামাল গংরা বঙ্গবন্ধুর খুনিদের সাথে ঐক্য ও চক্রান্ত করেছেন। তবে এদেশের জনগণ তাদের চক্রান্ত ভোটের মাধ্যমে প্রতিহত করবেন। পৃথিবীর কোনো শক্তি নেই নির্বাচন ঠেকাতে পারে। জ্বালাও-পোড়াও ও আন্দোলনে ব্যর্থ দলকে আর কোনোদিন জনগণ ভোট দেবে না। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে। ড. কামাল হোসেন একজন নীতিহীন মানুষ এবং নীতি-আদর্শের কথা বলে উনি এখন বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করছেন। জামায়াত এখন তার গলার মালা। জনগণ এরকম আদর্শহীন ও স্বাধীনতাবিরোধীদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে।

বিএনপিকে উদ্দেশ করে মোহাম্মদ নাসিম বলেন, ‘আপনারা গত নির্বাচনে আসেন নাই। এবার দলের অস্তিত্ব রক্ষা করার জন্য নির্বাচনে অংশ নিয়েছেন। জননেত্রী শেখ হাসিনা তো বলেছেন, ইলেকশন ফেয়ার হবে, ভয়ের কোন কারণ নেই।’

তাড়াশ কেন্দ্রীয় ঈদগাহ মাঠে আয়োজিত জনসভায় উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আব্দুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ১৪ দলের নেতা সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক সাবেক শিল্পমন্ত্রী দীলিপ বড়ুয়া, জাপা (মঞ্জু) প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, গাজী আমজাদ হোসেন মিলন এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য এবং সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনে সংসদ প্রার্থী অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার প্রমুখ।


দশ টাকার জন্য মাকে কুপিয়ে
মাত্র দশ টাকার গুলের দাম না দেওয়ায় পিরোজপুরের ইন্দুরকানীতে মাকে
বিস্তারিত
শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে প্রশাসনকে
শায়েস্তাগঞ্জ উপজেলা আইনশৃঙ্খলা কমিটির ৪র্থ সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ জুন
বিস্তারিত
১০ ঘন্টা পর ঢাকা-ময়মনসিংহ রুটে
কিশোরগঞ্জ রেল স্টেশনের কাছে হোম সিগন্যালে লোকাল ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত
বিস্তারিত
চবিতে প্রকৌশলীর রুমে তালা, মুঠোফোনে
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) প্রকৌশল দপ্তরের এক প্রকৌশলীর রুমে তালা দেয়ার
বিস্তারিত
নদী দখলকারীরা যত ক্ষমতাশালীই হোক
জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান মজিবুর রহমান হাওলাদার বলেছেন, যে
বিস্তারিত
আশুলিয়া থেকে হানিফ পরিবহনের সেই
আশুলিয়ার নয়ারহাট এলাকা থেকে হানিফ পরিবহনের সেই ঘাতক ড্রাইভার ইয়ার
বিস্তারিত