জনগণের ওয়াদা ভোটের, উন্নয়নের ওয়াদা হাসিনার

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় না এলে পদ্মাসেতুর কাজ বন্ধ হয়ে যাবে বলে মনে করেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা। বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে তিনি বলেছেন, যে নৌকায় ভোট দিয়ে আপনারা স্বাধীনতা পেয়েছেন, যে নৌকায় ভোট দিয়ে বাংলা ভাষায় কথা বলার অধিকার পেয়েছেন, যে নৌকায় ভোট দিয়ে আজকের বাংলাদেশ। আপনাদের সহযোগীতায় আজ ক্ষুধামুক্ত দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ে তুলতে সক্ষম হয়েছি।

বৃহস্পতিবার বেলা ১১টায় ঢাকা-মাওয়া মহাসড়কের কলাতলা নামক স্থানে ফরিদপুর-৪ আসনের নির্বাচনী জনসভায় এসব কথা বলেন।

শেখ হাসিনা আরও বলেন, আজ বাংলাদেশ একটি উন্নয়নের রোল মডেল। বিশাল কর্মযোগ্য নিয়ে সারা বাংলাদেশ চলছে। উন্নয়নের জোয়ার সৃষ্টি হইছে। যে পদ্মা সেতু নিয়ে কথা হয়েছিল আমরা দুর্নীতির বিষয়ে চ্যালেঞ্জ করেছি কোন দুর্নীতি পায়নি। আওয়ামী লীগের অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ করছি। বাংলাদেশকে আজ এগিয়ে নিয়ে যাচ্ছি। এ মাস নৌকা বিজয়ের মাস। এ আসনে আমরা নৌকার জন্য কাজী জাফরউল্লাকে প্রার্থী দিয়েছি, তিনি আওয়ামী লীগের প্রতিনিধি তাকে ভোট দিয়ে বিজয় করে জাতির জনকের স্বপ্ন একটি সোনার বাংলা গড়তে পারি এ আহ্বান আপনাদের কাছে। এই মাটিতে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক স্থান পাবে না। জঙ্গিবাদ ও মাদক নির্মুলের জন্য জনমত সৃষ্টি করা হচ্ছে।

তিনি আরও বলেন, আজ আমাদের অভিযান চলছে মাদকের বিরুদ্ধে। মাদক যেমন একটি পরিবারকে ধ্বংস করে দেশকে ধ্বংস করে। বাবা মা আপনাদের ছেলে মেয়েরা কোথায় থাকে কি করে খবর নিতে হবে। সেই সাথে মসজিদের ইমাম, শিক্ষকের ভূমিকায় আসতে হবে।

প্রতিটি উপজেলায় আমরা কমিনিটি ক্লিনিক করেছি সেখানে একুশ প্রকার ওষুধ ফ্রি দেয়া হচ্ছে। স্কুলের ছেলে মেয়েদের বিনা টাকায় বই বিতরন করছি। দুই কোটি চার লক্ষ শিক্ষার্থী দের মাঝে আমরা প্রাইমারী থেকে উচ্চ শিক্ষা পর্যন্ত বৃত্তি ও উপ-বৃত্তি দিচ্ছি। আওয়ামী লীগ সরকার আছে বলেই নৌকার সরকার আছে বলেই এই উন্নয়ন। এই উন্নয়নের ধারা বজায় রাখতে হবে। বিভিন্ন জেলায় কর্মসংস্থানের ব্যবস্থা করেছি সেখানে কাজ পাচ্ছে বেকার থাকছে না। উপস্থিত সকল জনতাকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানালে সকল জনতা হাত উচিয়ে ওয়াদা করেন। প্রধানমন্ত্রীও উন্নয়ন দেয়ার ওয়াদা করেন।

জনসভায় সাইফুর রহমান মিরনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, শেখ রেহানা, জাহাঙ্গীর কবির নানক এমপি, আ. রহমান এমপি, আ হ ম বাহাউদ্দিন নাসিম এমপি, এস এম কামাল হোসেন প্রমুখ।


‘গণপিটুনির ভয়ে পলাতক ছিলেন ওসি
ফেনীর সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেনের জামিন
বিস্তারিত
৫ বছর আগের মেয়াদোত্তীর্ণ ‘অ্যামোডিস’
আমাশয়ের ওষুধ অ্যামোডিস। ২০১১ সালের জুলাইয়ে উৎপাদন। ২০১৪ সালে ওষুধের
বিস্তারিত
ইউএনওরা পাচ্ছেন কোটি টাকার গাড়ি
উপজেলা নির্বাহী কর্মকর্তারা (ইউএনও) পাচ্ছেন ৯০ লাখ ৩১ হাজার টাকা
বিস্তারিত
রূপপুরের জন্য ইউরেনিয়াম কেনার অনুমোদন
রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের জন্য রাশিয়ার কাছ থেকে ৫২৩ কোটি
বিস্তারিত
বিটিভির আধুনিকায়নে দুই হাজার কোটি
তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বর্তমান সরকার ক্ষমতা গ্রহণের পর বাংলাদেশ
বিস্তারিত
‘স্বাস্থ্য বীমা চালুর পরিকল্পনা আছে
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে বর্তমান
বিস্তারিত