প্রি-কোয়ার্টারে বাংলাদেশের গৌরব, লাল চাঁন ও সালমান

ইউনেক্স-সানরাইজ বাংলাদেশ আন্তর্জাতিক ব্যাডমিন্টন চ্যালেঞ্জে পুরুষ এককের প্রি-কোয়ার্টার ফাইনালে উঠেছেন বাংলাদেশের গৌরব সিংহ, সালমান খান ও লাল চাঁন।

আজ শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত দ্বিতীয় রাউন্ডের খেলায় গৌরব সিংহ ২১-১৭ ও ২১-১৩ পয়েন্টে মালদ্বীপের জায়ান শাহীদকে, সালমান খান ২১-১০ ও ২১-১০ পয়েন্টে মালদ্বীপের নিবাল আহমেদকে এবং লাল চাঁন ২১-১৪ ও ২১-১৫ পয়েন্টে স্বদেশী আরিফুল ইসলাম তুহিনকে হারিয়ে প্রি-কোয়ার্টার ফাইনাল নিশ্চত করেন।

তবে হেরে গেছে স্বাগতিক শাটলার আহসান হাবিব পরশ ও মঙ্গল সিংহ। তারা যথাক্রমে থাইল্যান্ডের ভিতিদসারম ও শ্রীলংকার দিনুকা করুনারত্নের কাছে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছেন। মহিলা এককে মালয়েশিয়ার কারু পাতেভানের কাছে হেরে বিদায় নেন রেহানা পারভীন।

পুরুষ দ্বৈতে আহসান হাবিব পরশ ও গৌরব সিংহ জুটি নেপালের দিপেশ ধামি ও রত্নজিৎ তামাং জুটির কাছে, মোয়াজ্জেম হোসেন ও রাহাত কবির খালেদ জুটি ভারতের অক্ষয় কদম ও অনিরুদ্ধ মায়েকার জুটির কাছে, তুষার কৃষ্ণ রায় ও আরিফুল ইসলাম জুটি স্বদেশী হক ও খান জুটির কাছে, নবন্দু রায় ও আকিব সোলায়মান জুটি ভারতের মোহনরাজ ও বেলাবান জুটির কাছে, আবুল খালেক ও লাল চাঁন জুটি স্বদেশী তানভির আহমেদ ও এবাদুল হক জুটির কাছে পরাজিত হয়েছে।

মিশ্র দ্বৈতে বাংলাদেশের শাপলা আক্তার ও রাহাত কবির খালেদ জুটি ২১-১৭ ও ২১-১৯ পয়েন্টে হেরে যান ভারতের ভেঙ্কট গৌরব প্রাসাদ ও জুহি দেওয়ানের কাছে। তবে মহিলা দ্বৈতে বৃষ্টি খাতুন ও রেহানা পারভীন জুিট ২১-১৭ ও ২১-১৪ পয়েন্টে মরিশাসের জেমিমা লেউং ও গানেশা জুটিকে পরাজিত করেছে।


বিশ্বসেরা ক্রীড়াবিদের তালিকায় সাকিব-মুশফিক-মাশরাফি
ইএসপিএনের তৈরি করা বিশ্বের বিখ্যাত ১০০ ক্রীড়াবিদের তালিকায় স্থান পেয়েছেন
বিস্তারিত
মেসির দুর্দান্ত হ্যাটট্রিকে বার্সেলোনার জয়
লা লিগার ম্যাচে রোববার রাতে রিয়াল বেতিসের বিপক্ষে ৪-১ গোলের
বিস্তারিত
এখনো বেঁচে আছি, এটি আল্লাহর
নিউজিল্যান্ড সফরে সন্ত্রাসী হামলা থেকে ভাগ্যের জোরে প্রাণে বেঁচে যান
বিস্তারিত
প্রধানমন্ত্রীকে কটাক্ষ: বাফুফে সদস্য কিরণ
প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে বক্তব্য দেয়ার অভিযোগে মানহানির মামলায় বাফুফের কার্যনির্বাহী
বিস্তারিত
দেশের উদ্দেশে জাতীয় দলের ক্রিকেটাররা
নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুটি মসজিদে শুক্রবার সন্ত্রাসী হামলার পর বাংলাদেশ-নিউজিল্যান্ড টেস্ট
বিস্তারিত
বাংলাদেশ ক্রিকেট দল দেশে ফিরছে
নিউজিল্যান্ড সফররত বাংলাদেশ ক্রিকেট দল আগামীকাল শনিবার রাতে দেশে ফিরছে।
বিস্তারিত