সখীপুরের কালিয়া ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা জেলায় শ্রেষ্ঠ

টাঙ্গাইলের সখীপুর উপজেলার ‘কালিয়া ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা’ টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ মাদ্রাসা হিসেবে নির্বাচিত হয়েছে। বুধবার জেলার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা লায়লা খানম আনুষ্ঠানিকভাবে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৮ এর ফলাফল ঘোষণা করেন। এ সময় মাদ্রাসার অধ্যক্ষ মাও. আবুল খায়ের গুলজারীর হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন। এর আগে মাদ্রাসাটি ২০১৬, ২০১৭ ও ২০১৮ শিক্ষা সপ্তাহে সখীপুর উপজেলায় তিনবার শ্রেষ্ঠত্বের গৌরব অর্জন করে।

অধ্যক্ষ মাও. আবুল খায়ের গুলজারী বলেন, প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের সার্বিক সহযোগিতার কারণেই এ কৃতিত্ব অর্জন করা সম্ভব হয়েছে।

মাদ্রাসা গভর্নিংবডির সভাপতি অধ্যাপক জয়নুল আবেদীন বলেন, মাদ্রাসার শিক্ষক-স্টাফদের সুন্দর ও যত্নসহকারে ছাত্র-ছাত্রীদের পড়াশুনা করানো থেকে শুরু করে সরকারি বিভিন্ন প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে অংশগ্রহণ করে সফলতা অর্জন করার কারণে জেলায় মাদ্রাসাটি শ্রেষ্ঠ হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মফিজুল ইসলাম বলেন, এ মাদ্রাসাটি উপজেলায় শ্রেষ্ঠ হয়ে জেলায়ও মাদ্রাসা প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্ব অর্জন করায় আমরা আনন্দিত।

ফলাফল, শিক্ষার্থী ও পাঠ্যক্রমের কারণে এ মাদ্রাসাটি উপজেলার অন্যান্য মাদ্রাসার চেয়ে শীর্ষে অবস্থান করছে। এজন্য অন্য মাদ্রাসাগুলো এ মাদ্রাসাকে অনুসরণ করবে।


অবরুদ্ধ গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে
অবরুদ্ধ নির্যাতিত এক গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন ইউএনও।
বিস্তারিত
ছেলের নির্যাতন সইতে না পেরে
শেরপুরের নকলা উপজেলার বানেশ্বরদী ইউপির কবুতরমারী গ্রামের বৃদ্ধ মোহাম্মদ আলী
বিস্তারিত
বল্লাল রাজার দূর্গের অংশ আবিষ্কার
বঙ্গদেশে ১১৬০-১১৭৯ খিস্টাব্দ পর্যন্ত রাজত্বকারী সেন বংশের ২য় রাজা বল্লাল
বিস্তারিত
সঙ্গে মাদক থাকলেই গ্রেফতার: অতিরিক্ত
অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেছেন, যার কাছে মাদক থাকবে
বিস্তারিত
লস্করপুর আদর্শ ও একতা যুব
হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর গ্রাম। সমাজের কল্যাণে কাজ করার জন্য
বিস্তারিত
কচুয়ায় ফিল্মি স্টাইলে অপহৃত যুবতী
চাঁদপুরের কচুয়ায় বৃষ্টি (১৬) নামে এক কিশোরীকে ফিল্মি স্টাইলে অপহরণের
বিস্তারিত