ঐক্যফ্রন্ট প্রার্থী রিটার পক্ষে কাজ করার আহ্বান মহানগর বিএনপির

দীর্ঘ চল্লিশ বছর ধরে রাজনীতির সাথে সক্রিয় থাকার পরও দল মনোনয়ন না দিয়ে অবিচার করেছেন বলে অভিযোগ করেছে বিএনপির কেন্দ্রীয় কমিটির ক্ষুদ্র ও কুটির শিল্পবিষয়ক সম্পাদক, রংপুর মহানগর সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন। তিনি দলের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ থেকে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী রিটা রহমানের পক্ষে কাজ করার আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার দুপুরে রংপুর মহানগরীর গ্রান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি। মনোনয়নবঞ্চিত ক্ষুব্ধ নেতা বলেন, চল্লিশ বছর ধরে জেল, জুলুম, মামলা ও গুমের ভীতি আমাকে বিএনপির আদর্শ থেকে সরিয়ে রাখতে পারেনি। সবসময় রাজপথে থেকে দলকে নেতৃত্ব দিয়েছি। তারপরও দল মনোনয়ন না দিয়ে আমার প্রতি অবিচার করেছে।

সংবাদ সম্মেলনে দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী, যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলসহ সকল নেতা-কর্মীর বিরুদ্ধে সকল মামলা ও রায়ের প্রতিবাদ জানিয়ে তা প্রত্যাহারের জন্য সরকারের প্রতি দাবি জানান।

এ সময় দলের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ থেকে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী রিটা রহমানের পক্ষে কাজ করার আহবান জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, সহ-সভাপতি সুলতান আলম বুলবুল, জেলা বিএনপির মিজানুর রহমান রন্টু,  মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি রাশেদ উন নবী বিপ্লব, সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান বিপু, মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন, মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমন, সেক্রেটারি জাকরিয়া ইসলাম জিম, জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিজবুল, যুগ্ন সম্পাদক আব্দুল্লাহ আল ইমরান সুজন, মুনতাসির মুন্না প্রমুখ।


ফরিদগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর শর্টগান ৪৩
চাঁদপুর জেলাধীন ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র
বিস্তারিত
দুর্বৃত্তদের গুলিতে প্রিসাইডিং অফিসারসহ নিহত
রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলা নির্বাচনে ভোট গ্রহণ শেষে ফেরার পথে
বিস্তারিত
চলনবিলে তরমুজ ক্ষেতে ভাইরাস আক্রমণে
ঐতিহাসিক চলনবিল এলাকার সিরাজগঞ্জের তাড়াশ উপজেলাসহ বিভিন্ন স্থানে তরমুজ ক্ষেতে
বিস্তারিত
বাহুবল উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির
জেলার বাহুবল উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু
বিস্তারিত
শায়েস্তাগঞ্জে জাতির পিতার জন্মবার্ষিকী পালন
শায়েস্তাগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী পালন
বিস্তারিত
রংপুরে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু
রংপুরে সড়ক দুর্ঘটনায় শাওন ইসলাম (৫) নামে এক শিশুর মৃত্যু
বিস্তারিত