ঐক্যফ্রন্ট প্রার্থী রিটার পক্ষে কাজ করার আহ্বান মহানগর বিএনপির

দীর্ঘ চল্লিশ বছর ধরে রাজনীতির সাথে সক্রিয় থাকার পরও দল মনোনয়ন না দিয়ে অবিচার করেছেন বলে অভিযোগ করেছে বিএনপির কেন্দ্রীয় কমিটির ক্ষুদ্র ও কুটির শিল্পবিষয়ক সম্পাদক, রংপুর মহানগর সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন। তিনি দলের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ থেকে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী রিটা রহমানের পক্ষে কাজ করার আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার দুপুরে রংপুর মহানগরীর গ্রান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি। মনোনয়নবঞ্চিত ক্ষুব্ধ নেতা বলেন, চল্লিশ বছর ধরে জেল, জুলুম, মামলা ও গুমের ভীতি আমাকে বিএনপির আদর্শ থেকে সরিয়ে রাখতে পারেনি। সবসময় রাজপথে থেকে দলকে নেতৃত্ব দিয়েছি। তারপরও দল মনোনয়ন না দিয়ে আমার প্রতি অবিচার করেছে।

সংবাদ সম্মেলনে দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী, যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলসহ সকল নেতা-কর্মীর বিরুদ্ধে সকল মামলা ও রায়ের প্রতিবাদ জানিয়ে তা প্রত্যাহারের জন্য সরকারের প্রতি দাবি জানান।

এ সময় দলের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ থেকে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী রিটা রহমানের পক্ষে কাজ করার আহবান জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, সহ-সভাপতি সুলতান আলম বুলবুল, জেলা বিএনপির মিজানুর রহমান রন্টু,  মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি রাশেদ উন নবী বিপ্লব, সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান বিপু, মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন, মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমন, সেক্রেটারি জাকরিয়া ইসলাম জিম, জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিজবুল, যুগ্ন সম্পাদক আব্দুল্লাহ আল ইমরান সুজন, মুনতাসির মুন্না প্রমুখ।


নাটোরে ট্রাকচাপায় স্ত্রী-সন্তানসহ ব্যবসায়ীর মৃত্যু
নাটোরের বাগাতিপাড়ায় বালিবোঝাই ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী এক ব্যবসায়ীর স্ত্রী-সন্তানসহ মৃত্যু
বিস্তারিত
রূপগঞ্জে পরকীয়ার জেরে স্কুলশিক্ষার্থী খুন,
নারায়ণগঞ্জের রূপগঞ্জে শনিবার রাতে বড়ভাইয়ের পরকীয়ার জেরে মাহিম (১৪) নামে
বিস্তারিত
কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে নারীর
সিলেট-আখাউড়া রেলপথের মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর রেলওয়ে স্টেশনের দৌলতপুর এলাকায়
বিস্তারিত
এবার চির বিদায় নিলেন আংকুরা
প্রথমে সুরমা বেগম। তার পরে বোনের মেয়ে শিশু খাদিজা বেগমের
বিস্তারিত
ষষ্ঠ দিনে ২ লাশ উদ্ধার,
মুন্সীগঞ্জের মেঘনায় ট্রলার ডুবির ঘটনায় ট্রলার মালিক জাকির দেওয়ানকে গ্রেফতার
বিস্তারিত
শিক্ষা প্রসারে বহুমুখী পদক্ষেপ নিয়েছে
শিক্ষার প্রসারে সরকার বহুমুখী পদক্ষেপ নিয়েছে উল্লেখ করে মন্ত্রী পরিষদ
বিস্তারিত