পিরোজপুর-৩ আসনে মহাজোটের বিদ্রোহী প্রার্থীসহ ৬ নেতা বহিষ্কার

পিরোজপুর-৩ মঠবাড়িয়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ ৬ নেতা বহিষষ্কার করা হয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনে আওয়ামী লীগের মনোনায়নবঞ্চিত বিদ্রোহী প্রার্থী মহাজোটের  মনোনীত প্রার্থী জাতীয় পার্টি (এরশাদ) নেতা ডা. রুস্তম আলী ফরাজীর (লাঙ্গল) বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় ও প্রার্থীর পক্ষে কাজ না করায় তাদের বিরুদ্ধে এই শাস্তিমূলক ব্যবস্থার নেয়া হয়েছে বলে দলের সভাপতি ও সম্পাদকের স্বাক্ষরিত এক চিঠিতে গণমাধ্যমকে নিশ্চিত করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অমান্য করে মহাজোটের প্রার্থীর বিরুদ্ধে সদ্য পদত্যাগকারী উপজেলা চেয়ারম্যান সাবেক ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আ.লীগ সদস্য মো. আশরাফুর রহমান ও তার আপন ভাই মো. রিয়াজ উদ্দিন আহম্মেদ বিদ্রোহী প্রার্থী হওয়ায় এবং বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় মঠবাড়িয়া উপজেলা আ.লীগ সহ-সভাপতি মো. এমাদুল হক খান, মো.আরিফ উল হক, উপজেলা আ.লীগ সম্পাদক মন্ডলীর সদস্য মো. জাহিদ উদ্দিন পলাশ ও সাংগঠনিক সম্পাদক মো. লোকমান হোসেন খানকে মঠবাড়িয়া আওয়ামী লীগ উপজেলা কমিটির পদ ও পদবি থেকে বরখাস্ত করে চূড়ান্ত বহিষ্কার করার জন্য সুপারিশসহ জেলা ও কেন্দ্রে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে দলের বর্ধিত সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। উপজেলা সভাপতি ও সম্পাদকের স্বাক্ষরিত এক চিঠিতে গণমাধ্যমকে নিশ্চিত করা হয়েছে।

এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী আশরাফুর রহমান মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমাদের অগণতান্ত্রিকভাবে বহিষ্কার করা হয়েছে।


পুলিশের খোয়া যাওয়া সেই অস্ত্র
খুলনায় উপজেলা নির্বাচনের দায়িত্ব পালনের সময় পুলিশ সদস্যের কাছ থেকে
বিস্তারিত
রশিদ তালুকদার চেয়ারম্যান, ইমরান ও
শায়েস্তাগঞ্জ উপজেলা বাস্তবায়নের পর থেকেই নির্বাচনকে নিয়ে ছিল ব্যাপক আলোচনা-সমালোচনা।
বিস্তারিত
নোয়াখালীতে ভুয়া ডাক্তারকে জেলহাজতে প্রেরণ
নোয়াখালীতে এমিবিবিএস পরিচয়ের প্রমাণপত্র দিতে না পারায় মোহাম্মদ উল্যা মামুনকে
বিস্তারিত
তানোর খাদ্যগুদামের নিম্নমানের চাল ফেরত
রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ সরকারি খাদ্যগুদাম থেকে দুই ট্রাক নিম্নমানের
বিস্তারিত
মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২
মাদারীপুরের ঢাকা-বরিশাল মহাসড়কের কালকিনি উপজেলার ডাসার থানার ভাঙ্গা ব্রিজ এলাকার
বিস্তারিত
ফেনীতে ২ কোটি টাকার ভারতীয়
ফেনীস্থ (৪ বিজিবি) বর্ডার গার্ড ব্যাটালিয়নের মিরসরাইয়ের অলিনগর বিওপির মঙ্গলবার
বিস্তারিত