সানি লিওন ও তাপসের ‘লাভলি অ্যাক্সিডেন্ট’

ভারতের সানসিটি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী সঙ্গীত পরিচালক ও কণ্ঠশিল্পী কৌশিক হোসেন তাপসকে নিয়ে ‘লাভলি অ্যাক্সিডেন্ট’ শিরোনামের একটি মিউজিক ভিডিও প্রকাশ করেছে। সোমবার (১৭ ডিসেম্বর) মুম্বাই সময় রাত ৮টায় ভিডিওটি প্রকাশ করা হয়।

জি মিউজিকের ব্যানারে সানসিটি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রা. লি. এর পরিচালক ড্যানিয়েল ওয়েবারের এটি প্রথম হিন্দি মিউজিক ভিডিও। ভিডিওতে সঙ্গীতশিল্পী হিসেবে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন কৌশিক হোসেন তাপস এবং বলিউড সেনসেশন সানি লিওন। অর্ধ-শতাধিক নৃত্যশিল্পী নিয়ে ব্যয়বহুল এই মিউজিক ভিডিওর কোরিওগ্রাফি করেছেন বিষ্ণু দেব।

শ্লোকের কথায় জ্যাম এইটের জন্য যৌথভাবে গানটির সংগীতায়োজন করেছেন কৌশিক, আকাশ ও গাড্ডু (কেএজি)। গানটিতে তাপসের সহশিল্পী ছিলেন হারজত কর। আর ভিডিওটি পরিচালনা করেছেন সানি রজনী।

মিউজিক ভিডিওটি সম্পর্কে সানসিটি মিডিয়ার ড্যানিয়েল ওয়েবার বলেন, ‘প্রথমবারের মতো বাংলাদেশী আইকন তাপসের সঙ্গে সানি লিওনের জুটি দু’দেশের দর্শকদেরকে মাঝেই দারুণ চমক সৃষ্টি করবে। হিন্দি ভাষাভাষী না হয়েও তাপসের দারুণ গায়কী সত্যিই প্রশংসার দাবি রাখে।’

কৌশিক হোসেন তাপস বলেন, তিনি ড্যানিয়েলের আমন্ত্রণ পেয়ে আনন্দিত। বিশেষ করে সানি লিয়নের সঙ্গে যৌথভাবে এই কাজটি তার কাছে দারুণ উৎসাহজনক মনে হয়েছে। তিনি বিশ্বাস করেন, এই অসাধারণ ভাবনাটির বাস্তবায়ন করা একমাত্র ড্যানিয়েলের পক্ষেই সম্ভব। কারণ তিনি নিজেও একজন মিউজিশিয়ান।

তাপস আরও বলেন, মিউজিক ভিডিওটিতে সানি লিওনের অসাধারণ পারফরমেন্সে এই চমৎকার কম্পোজিশনটির যথার্থ মূল্যায়ন করতে সক্ষম হয়েছে।

সানি লিওন বলেন, ‘তাপস প্রতিটি ক্ষেত্রেই একজন পূর্ণাঙ্গ পেশাদারিত্বসম্পন্ন মানুষ। বিশেষ করে মিউজিককে তিনি ধারণ করেন দারুণভাবে। তিনি জানেন কোনটি শুনতে ভাল শোনায় এবং সৃজনশীলতার প্রয়োজনে কোন বিষয়টিকে বেছে নিতে হয়; যেটি ছিল কোন শিল্পীর সাথে আমার জন্য কাজ করার শ্রেষ্ঠ অনুপ্রেরণা এবং দারুণ অনভূতি। তার সীমাহীন অভিজ্ঞতা রয়েছে যার পরিচয় পাব এই কাজটিতে। সবচেয়ে আকর্ষনীয় বিষয় হলো  এই কাজটিতে আমাদের বিপরীতধর্মী দু’জন শিল্পীকে দারুণ সৃজনশীলতায় উপস্থাপন করা হয়েছে।

একদিকে আমার নৃত্য প্রদর্শন, অন্যদিকে, যেহেতু তাপস নৃত্যশিল্পী নন, তাই বিভিন্ন দৃশ্যের মাধ্যমে তার সংগীতের মেধাকে তুলে ধরা প্রয়োজন ছিল। দুটোই আমাদের জন্য একই সাথে উৎসাহব্যঞ্জক ও চ্যালেঞ্জিং; যেটি আমরা সফলতার সাথে সম্পন্ন করেছি। ফলে এটি এখন অ্যামেজিং কম্পোজিশন ও অসাধারণ একটি ভিডিও।’  

উল্লেখ্য, ‘লাভলি অ্যাক্সিডেন্ট’ মিউজিক ভিডিওটির  প্রকাশনা অনুষ্ঠানে অন্যান্যের সঙ্গে উপস্থিত ছিলেন গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নী। ‘লাভলি অ্যাক্সিডেন্ট’ মিউজিক ভিডিওটি ইতোমধ্যেই ইউটিউবে দারুণ আলোড়ন সৃষ্টি করেছে।

 


গীতিকার ও সুরকার আহমেদ ইমতিয়াজ
একুশে পদকপ্রাপ্ত গীতিকার, সুরকার ও সঙ্গীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল
বিস্তারিত
মোস্তফা কামাল রাজের নতুন ধারাবাহিকে
চলচ্চিত্র ও নাটক নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ নতুন বছরে
বিস্তারিত
আহত হয়ে হাসপাতালে হিরো আলম
শুটিং করার সময় হাতে রড ঢুকে আহত হয়েছেন এই সময়ের
বিস্তারিত
সংরক্ষিত নারী আসনে একঝাঁক তারকা
সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র তুলেছেন একঝাঁক শোবিজ তারকা। গত ৩০
বিস্তারিত
ফের বিয়ে ভাঙল শ্রাবন্তীর!
কলকাতার আলিপুর আদালতে মঙ্গলবার ওঠে শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদ মামলা। আদালতের
বিস্তারিত
পাঁচ বছর কঠিন লড়াই, অতঃপর
পাঁচ বছর ধরে কঠিন লড়াইয়ের পর অভিনেতা ইমরান হাশমির পুত্র
বিস্তারিত