হেনস্থার শিকার গায়িকা সোমলতা

এবার হেনস্থার শিকার হলেন পশ্চিমবঙ্গের গায়িকা সোমলতা আচার্য। মদ্যপ অবস্থায় স্টেজে উঠে উত্ত্যক্ত করার অভিযোগ এনেছেন এক শিক্ষকের বিরুদ্ধে।

সম্প্রতি ভারতের জলপাইগুড়ির ধুপগুড়ির কালীরহাটে এক গানের শো করতে গিয়ে এই হেনস্থার শিকার হন তিনি। সেখানেই হেনস্থার শিকার হয়েছেন এই গায়িকা।

ভারতের এক গণমাধ্যমে বলা হয়েছে, জলপাইগুড়ির ধুপগুড়ির কালীরহাটের একটি স্কুলের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে এই ঘটনা ঘটে। পরে পুরো ঘটনাটি ফেসবুক লাইভের মাধ্যমে সকলের সামনে তুলে ধরেন গায়িকা সোমলতা আচার্য।

সোমলতার দাবি, তার ব্যান্ডের অন্যান্য সদস্যদের আটকে রেখে আরও অনেকভাবে হেনস্থার পরিকল্পনা ছিল ওই শিক্ষকের। তবে পুরো ঘটনায় পুলিশের ভূমিকায় খুশি গায়িকা সোমলতা ও তার ব্যান্ডের অন্যান্য সদস্যরা। পরে পুলিশ তাদের বিমানবন্দর পর্যন্ত পৌঁছে দেন বলে জানিয়েছেন গায়িকা।

সে সময় স্টেজের সামনে উপস্থিত ছিলেন প্রায় ১৫ হাজার শ্রোতা। সেখানে ছিলেন স্কুলের ছোট ছোট ছাত্র-ছাত্রীরাও। ছাত্র-ছাত্রীদেরকেও বিভিন্নরকম উস্কানিমূলক কথা বলেছিলেন ওই শিক্ষক। পরে অবস্থা সুবিধাজনক নয় বুঝতে পেরে পুলিশকে খবর দেন তারা। পরে পুলিশ গিয়ে সোমলতা ও তার ব্যান্ডের অন্যান্য সদস্যদের উদ্ধার করেন।


মোস্তফা কামাল রাজের নতুন ধারাবাহিকে
চলচ্চিত্র ও নাটক নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ নতুন বছরে
বিস্তারিত
আহত হয়ে হাসপাতালে হিরো আলম
শুটিং করার সময় হাতে রড ঢুকে আহত হয়েছেন এই সময়ের
বিস্তারিত
সংরক্ষিত নারী আসনে একঝাঁক তারকা
সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র তুলেছেন একঝাঁক শোবিজ তারকা। গত ৩০
বিস্তারিত
ফের বিয়ে ভাঙল শ্রাবন্তীর!
কলকাতার আলিপুর আদালতে মঙ্গলবার ওঠে শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদ মামলা। আদালতের
বিস্তারিত
পাঁচ বছর কঠিন লড়াই, অতঃপর
পাঁচ বছর ধরে কঠিন লড়াইয়ের পর অভিনেতা ইমরান হাশমির পুত্র
বিস্তারিত
‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’,
‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ৪ দিনে আয়  করলো ৫০
বিস্তারিত