বেসিস কার্যালয়ে তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার

তথ্যপ্রযুক্তি খাতের অগ্রদূত মোস্তাফা জব্বার ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী হিসেবে ফের দায়িত্ব গ্রহণ করেছেন। তার এ অর্জনে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস-বেসিস পরিবার গর্বিত। 

শপথ গ্রহণ শেষে বেসিসে আসেন তথ্যপ্রযুক্তিমন্ত্রী। অনাড়ম্বর আয়োজনে তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বারকে বরণ করে নেওয়া হয়।
অনুষ্ঠানে ফুল এবং ক্রেস্ট দিয়ে মোস্তাফা জব্বারকে স্বাগত জানান বেসিস কার্যনির্বাহী পরিষদের সদস্যরা। অনুষ্ঠানে বেসিসের সাবেক সভাপতিরা মন্ত্রীকে আন্তরিক অভিনন্দন জানান। পাশাপাশি বেসিস স্থায়ী কমিটির চেয়ারম্যান, কো-চেয়ারম্যান এবং বেসিস সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধিরাও ফুল দিয়ে মন্ত্রীকে শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জ্যেষ্ঠ সহ-সভাপতি ফারহানা এ রহমান, সহ-সভাপতি (প্রশাসন) শোয়েব আহমেদ মাসুদ, সহ-সভাপতি (অর্থ) মুশফিকুর রহমান, পরিচালক তামজিদ সিদ্দিক স্পন্দন, পরিচালক দিদারুল আলম ও পরিচালক মোস্তফা রফিকুল ইসলাম ডিউক। 
তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার এ সময় তার বক্তব্যে বলেন, তথ্যপ্রযুক্তি খাতের অগ্রগতির লক্ষ্যে নিরলসভাবে কাজ করে চলেছি আমরা। ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ রূপকল্প বাস্তবায়নে আমাদের সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। বেসিস দীর্ঘদিন ধরেই তথ্য ও যোগাযোগ-প্রযুক্তি বিভাগের সঙ্গে একযোগে কাজ করে যাচ্ছে। আশা করি উন্নয়নের এ ধারা আমাদের সবার ঐকান্তিক প্রচেষ্টায় আরও বেগবান হবে। উল্লেখ্য, বেসিসের নেতৃত্বে তথ্যপ্রযুক্তি খাতের সব সংগঠনকে নিয়ে খুব শিগগিরই মন্ত্রী, মোস্তাফা জব্বার এবং প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপির সম্মানে গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে। 


ঢাবিতে সাইবার অপরাধ বিষয়ক সেমিনার
ঢাকা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক সংসদ ও ঢাকা বিশ্ববিদ্যালয় গবেষণা সংসদের ব্যবস্থাপনায়
বিস্তারিত
দেশে ইন্টারনেট ব্যবহারে পুরুষের চেয়ে
বাংলাদেশে নারীদের মধ্যে ১৩ শতাংশ ইন্টারনেট ব্যবহার করছেন। অন্যদিকে মোবাইল
বিস্তারিত
জিমেইল থেকে ঝুঁকিপূর্ণ অ্যাপ বিদায়
অনলাইনে বিভিন্ন সেবা বা অ্যাপ ব্যবহার করতে নিবন্ধন করতে হয়।
বিস্তারিত
হয়ে গেল এশিয়া ওপেন এক্সেস
ঢাকায় শেষ হলো দুই দিনের এশিয়া ওপেন এক্সেস সম্মেলন। ঢাকার
বিস্তারিত
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাইবার সেন্টার ও
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় গ্রন্থাগারে নব প্রতিষ্ঠিত সাইবার সেন্টার ও আধুনিকায়নকৃত চবি
বিস্তারিত
আরডিওনোর ওপর সেমিনার
ড্যাফোডিল ইনস্টিটিউট অব আইটির উদ্যোগে ক্যারিয়ার প্রসপেক্ট ইন আরডিওনো শীর্ষক
বিস্তারিত