বাংলাদেশে লামুদি অধিগ্রহণ করল বিপ্রপার্টি ডটকম

প্রপার্টি পোর্টাল ‘লামুদি ডটকম ডটবিডি’ অধিগ্রহণ করার ঘোষণা দিয়েছে দেশের রিয়েল এস্টেট মার্কেটপ্লেস এবং এ বিষয় সম্পর্কিত যাবতীয় সার্ভিস প্রদানকারী কোম্পানি বিপ্রপার্টি ডটকম। মঙ্গলবার রাজধানীর এক হোটেলে এ বিষয়ে ঘোষণা দেন বিপ্রপার্টি ডটকম-এর সিইও মার্ক নসওয়ার্দি।

বিপ্রপার্টির মাধ্যমে দেশের রিয়েল এস্টেট সার্ভিসগুলো একত্রীকরণেরই এক প্রতিচ্ছবি এ চুক্তিটি। এর মাধ্যমে বাংলাদেশে বিপ্রপার্টি ডটকম-এর উদ্ভাবনীয় এবং শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট সার্ভিসগুলো আরও শক্তিশালী হলো। এখন থেকে লামুদি ডটকম ডটবিডি-এর গ্রাহক এবং রিয়েল এস্টেট ডেভেলপাররা বিপ্রপার্টি ডটকম-এর সব ধরনের সার্ভিস ব্যবহার করতে পারবেন।
ভাড়া দেওয়া ও বিক্রি করার জন্য বর্তমানে ২৫ হাজারেরও বেশি প্রপার্টির তথ্য দেওয়া আছে বিপ্রপার্টি ডটকম-এর ওয়েবসাইটে। ফলে গ্রাহকরা যেমন সহজেই তাদের পছন্দমতো প্রপার্টি বেছে নেওয়ার সুবিধা পাচ্ছেন, তেমনি বাড়িওয়ালারাও সহজেই তাদের বাড়ি বিক্রি বা ভাড়া দেওয়ার সুযোগ পাচ্ছেন। 
বিপ্রপার্টি ডটকম-এর সিইও মার্ক নসওয়ার্দি বলেন, বাংলাদেশের রিয়েল এস্টেট খাতে এ চুক্তিটি এক মাইলফলক। রিয়েল এস্টেট বিষয়ে বিপ্রপার্টির পরিপূর্ণ সার্ভিসগুলো গ্রাহকদের সঠিক ধারণা ও পরামর্শ দেওয়ার মাধ্যমে মার্কেট সম্বন্ধে তাদের সচেতন রাখে। এছাড়াও এ কাজগুলো করা হয় সম্পূর্ণ স্বচ্ছতার সঙ্গে যেন গ্রাহকদের প্রপার্টি কেনাবেচার ক্ষেত্রে কোনো ধরনের সমস্যায় পড়তে না হয়। সবাই যেন এ ধরনের সার্ভিস পায় সেটা নিশ্চিত করার মাধ্যমে রিয়েল এস্টেট খাতে গ্রাহকদের আস্থা আরও বৃদ্ধি করা সম্ভব, যা এই খাতের উন্নতির পাশাপাশি দেশের অর্থনীতিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
মার্ক বলেন, বাংলাদেশের রিয়েল এস্টেট খাতে এমন একটি কোম্পানি প্রয়োজন যার একমাত্র লক্ষ্য থাকবে প্রপার্টি কেনাবেচায় নিরাপত্তা এবং প্রপার্টি সম্বন্ধে সব ধরনের সহযোগিতা নিশ্চিত করা। এর অভাবে এখনও বাংলাদেশের রিয়েল এস্টেট খাত অনেকাংশে পিছিয়ে আছে। বিপ্রপার্টি ডটকম এ অভাব পূরণের চেষ্টায় সবসময় কাজ করে যাচ্ছে। ক্রেতা-বিক্রেতা, বাড়িওয়ালা-ভাড়াটিয়া সবাই যেন আমাদের কাজের ওপর আস্থা রাখতে পারে সে লক্ষ্যে আমরা বদ্ধপরিকর। আমি আশা করি, বিপ্রপার্টির সার্ভিস সবার প্রয়োজনে আসবে।


টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জনের অন্যতম
এটুআই এবং বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর (বিবিএস) যৌথ উদ্যোগে ১৬ জানুয়ারি
বিস্তারিত
একসঙ্গে কাজ করবে ইজিয়ার ও
রাইড শেয়ারিং সেবাদাতা প্রতিষ্ঠান ইজিয়ার টেকনোলজিস লিমিটেড তাদের ব্যবহারকারীদের বাড়তি
বিস্তারিত
হুয়াওয়ে গুপ্তচবৃত্তি করে না
হুয়াওয়ে গুপ্তচবৃত্তি করে না ষ প্রযুক্তি ডেস্ক হুয়াওয়ে চীনের হয়ে গুপ্তচরবৃত্তি
বিস্তারিত
১০ মডেলের হাই-কোয়ালিটি ইয়ারফোন আনল
১০ মডেলের হাই-কোয়ালিটির ইয়ারফোন এনেছে দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন।
বিস্তারিত
ঐক্যবদ্ধভাবে ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত
রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সেলিব্রেটি হলে সোমবার বিকালে মোস্তাফা
বিস্তারিত
বাণিজ্য মেলায় ওয়ালটন স্মার্টফোনে ডিসকাউন্ট
ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় স্মার্টফোন ক্রয়ে ১০০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট
বিস্তারিত