ফেসবুকে ছবি ভাইরাল

চরমোনাই পীরের ভাইয়ের ইয়াবা সেবন!

চরমোনাইর পীর ও ইসলামী আন্দোলনের আমির সৈয়দ মুহাম্মদ রেজাউল করিমের চাচাত ভাই মাউদুত করিমের ইয়াবা সেবনের ছবিটি এখন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে উঠেছে। হ্যান্ডকাপ পরা ছবিটি ফেসবুকে পোস্ট করার ঘণ্টাখানেকের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। বিষয়টি নিয়ে বরিশালে শুরু হয় ব্যাপক তোলপাড়। শেয়ার, লাইক ও  নানা ধরনের মন্তব্যসহ ব্যাপক আলোচনা-সমালোচনার খোরাক জোগায় ছবিটি।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারী কমিশনার মো. নাসির উদ্দিন মল্লিক জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে নগরীর বেলতলা খেয়াঘাট এলাকা থেকে ৮ পিস ইয়াবাসহ মাউদুত করিমকে আটক করে গোয়েন্দা (ডিবি) পুলিশ। তাকে হ্যান্ডকাপ পরিয়ে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে আসা হয়।

মাউদুত করিম চরমোনাই ইউনিয়নের পশুরকাঠী গ্রামের মোবারক করিমের ছেলে। চরমোনাইর পীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম তার আপন চাচাত ভাই। মাউদুতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান সহকারী কমিশনার মো. নাসির উদ্দিন মল্লিক। হ্যান্ডকাপ পরা অবস্থায় ইয়াবা সেবনের ছবিটি ফেসবুকে কে পোস্ট করলে সে ব্যাপারে কিছুই জানেন না বলে দাবি করেন নগর পুলিশের এ মুখপাত্র।

তবে গোয়েন্দা পুলিশের অপর একটি সূত্র জানায়, মাউদুত করিমকে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে আসা হলে পুলিশ সদস্যরা বিস্ময় প্রকাশ করেন। এ সময় কৌতূহলী  হয়ে মাউদুত করিমের কাছে ইয়াবা সেবনের দৃশ্য দেখতে চান। মাউদুত করিম তাদের অনুরোধে ইয়াবা সেবন করে দেখান। এ সময় সেখানে উপস্থিত কারো মুঠোফোনে ছবিটি ধারণ করে ফেসবুকে পোস্ট করা হতে পারে।


নাটোরে ট্রাকচাপায় স্ত্রী-সন্তানসহ ব্যবসায়ীর মৃত্যু
নাটোরের বাগাতিপাড়ায় বালিবোঝাই ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী এক ব্যবসায়ীর স্ত্রী-সন্তানসহ মৃত্যু
বিস্তারিত
রূপগঞ্জে পরকীয়ার জেরে স্কুলশিক্ষার্থী খুন,
নারায়ণগঞ্জের রূপগঞ্জে শনিবার রাতে বড়ভাইয়ের পরকীয়ার জেরে মাহিম (১৪) নামে
বিস্তারিত
কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে নারীর
সিলেট-আখাউড়া রেলপথের মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর রেলওয়ে স্টেশনের দৌলতপুর এলাকায়
বিস্তারিত
এবার চির বিদায় নিলেন আংকুরা
প্রথমে সুরমা বেগম। তার পরে বোনের মেয়ে শিশু খাদিজা বেগমের
বিস্তারিত
ষষ্ঠ দিনে ২ লাশ উদ্ধার,
মুন্সীগঞ্জের মেঘনায় ট্রলার ডুবির ঘটনায় ট্রলার মালিক জাকির দেওয়ানকে গ্রেফতার
বিস্তারিত
শিক্ষা প্রসারে বহুমুখী পদক্ষেপ নিয়েছে
শিক্ষার প্রসারে সরকার বহুমুখী পদক্ষেপ নিয়েছে উল্লেখ করে মন্ত্রী পরিষদ
বিস্তারিত