আগামী ৫ বছর পৃথিবীকে তাক লাগিয়ে দেয়ার সময়: এলজিআরডি মন্ত্রী

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, আগামী পাঁচ বছর হবে বাঙালি জাতির জীবনের অত্যন্ত চমকপ্রদ পাঁচ বছর, সারা পৃথিবীকে তাক লাগিয়ে দেবার পাঁচ বছর। গ্রামগঞ্জে সকল ক্ষেত্রে উন্নত জীবনের সব সুবিধা পৌঁছায়ে দেয়া হবে। উন্নত বাংলাদেশ গড়ার যে লক্ষ্য সেই লক্ষ্যে আমরা পৌঁছাব।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের লক্ষ্য হলো উন্নত বাংলাদেশ গড়া। আর উন্নত বাংলাদেশ গড়তে হলে গ্রামগঞ্জে ছড়ায়ে ছিটিয়ে থাকা কোটি কোটি মানুষের জীবনের মান উন্নতি করতে হবে। গ্রামকে উন্নতি করতে না পারলে শুধু শহর উন্নয়নে উন্নত বাংলাদেশ গড়া যাবে না।

শুক্রবার জেলার মনোহরগঞ্জ উপজেলা ভবন চত্বরে গার্ড অব অনার শেষে সাংবাদিকদের সাথে কাছে এক প্রতিক্রিয়ায় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এসব কথা বলেন। 

এ সময় জেলা প্রশাসক আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী সভায় শপথ গ্রহণের পর শুক্রবারই প্রথম এলজিআরডি মন্ত্রী নির্বাচনী এলাকা লাকসাম-মনোহরগঞ্জে আসেন। এ সময় পথে পথে শুভেচ্ছা তোরণসহ লাকসাম মনোহরগঞ্জের বিভিন্ন বাজারে বিপুলসংখ্যক নেতাকর্মীসহ সাধারণ মানুষের ঢল নামে। দিনভর লাকসাম-মনোহরগঞ্জে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হল তিনি। পরে মন্ত্রী নিজ বাড়ি মনোহরগঞ্জের পোমগাঁও গ্রামে তার মা-বাবার কবর জেয়ারত করেন এবং দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।


ময়মনসিংহ রেলওয়ে জংশশের ইয়ার্ড যেন
ময়মনসিংহ নগরীর রেলওয়ে জংশনের ইয়ার্ডে আগাছা গড়ে উঠা ঝোপঝাড়ের কারণে
বিস্তারিত
রামপুরা ও যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায়
রাজধানী ঢাকার রামপুরা ও যাত্রাবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত
বিস্তারিত
ঠাকুরগাওয়ে পুকুরে ডুবে দুই শিশুর
ঠাকুরগাওয়ে পুকুরের পানিতে ডুবে আদিত্য (৪) এবং টুম্পা রানী (৭)
বিস্তারিত
মঠবাড়িয়ায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার
পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ ১বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আল মামুন
বিস্তারিত
রাজশাহীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
রাজশাহীতে নাসিরা খাতুন (২৭) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
বিস্তারিত
বন্ধুদের বাঁচাতে গিয়ে নিখোঁজ হওয়া
আশুলিয়ার বংশাই নদীতে নিখোঁজের সাত দিন পর আইটি কর্মকর্তা মরদেহ
বিস্তারিত