রূপগঞ্জে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের ঘটনায় মামলা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে শুক্রবার ভোরে এক গার্মেন্টস কর্মীকে মুখ ও হাত-পা বেঁধে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বিকেলে ধর্ষিতা নিজে বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

থানায় দেয়া লিখিত এজাহারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক জানান, ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী কিশোরগঞ্জের ভৈরব থানাধীন বাসগাড়ী এলাকার বাসিন্দা। তিনি স্থানীয় খাদুন এলাকার নিয়ামত খার ভাড়া বাড়িতে বসবাস করে একটি সোয়েটার কারখানায় শ্রমিক হিসেবে কাজ করে আসছেন। প্রতিদিনের মত বৃহস্পতিবার রাতে তিনি গার্মেন্টে ডিউটি শেষ করে শুক্রবার ভোরে বাসায় ফিরছিলেন। খাদুন এলাকার দানিস মিয়ার বাড়ির বালুর মাঠে পৌঁছামাত্রই একই এলাকার মহসিনের ছেলে সুমন, ইমরানের ছেলে হাসিব, আলাউদ্দিনের ছেলে নাহিদ ওই গার্মেন্টস কর্মীকে মুখ ও হাত-পা বেঁধে নির্জন স্থানে নিয়ে দুজনের সহযোগিতায় একজন তাকে ধর্ষণ করে সেখানে ফেলে রেখে চলে যায়। পরে তার আর্তচিৎকার শুনে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে। 

এ ঘটনায় শুক্রবার বিকেলে ধর্ষণের শিকার গার্মেন্ট কর্মী বাদী হয়ে ৩ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল হক বলেন, ধর্ষণের ঘটনার মামলা দায়ের করা হয়েছে। ধর্ষণের ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


পটিয়ায় পোশাক শ্রমিক হত্যার ঘটনায়
চট্টগ্রামের পটিয়ায় কোলাগাঁও ইউনিয়নের চাপাড়া শীলপাড়া এলাকায় কামরুল হাসান পলাশ
বিস্তারিত
শেরপুরে কিশোরীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার
বগুড়ার শেরপুরে বিভিন্ন প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে ধর্ষণ করা হয়েছে।
বিস্তারিত
গণধর্ষণের পর থানায় বিয়ে: তদন্ত
পাবনায় গণধর্ষণের পর থানায় বিয়ের ঘটনার তদন্ত করেছেন মন্ত্রী পরিষদ
বিস্তারিত
অর্থের কাছে অন্ধ ছিলেন পাবনার
পাবনায় গণধর্ষণের শিকার গৃহবধূকে থানায় ধর্ষকের সাথে বিয়ে দেওয়ার ঘটনায়
বিস্তারিত
রবীন্দ্র স্মৃতিবিজড়িত ছোট নদী সংস্কারের
নৌ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোঃ মহিদুল ইসলাম বলেছেন, বর্তমান সরকার
বিস্তারিত
সিরাজগঞ্জে ঘোড়াবিলে বিষ দিয়ে মাছ
সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ঘোড়াবিলে বিষ দিয়ে মাছ মেরে ফেলা হয়েছে।
বিস্তারিত