রূপগঞ্জে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের ঘটনায় মামলা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে শুক্রবার ভোরে এক গার্মেন্টস কর্মীকে মুখ ও হাত-পা বেঁধে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বিকেলে ধর্ষিতা নিজে বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

থানায় দেয়া লিখিত এজাহারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক জানান, ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী কিশোরগঞ্জের ভৈরব থানাধীন বাসগাড়ী এলাকার বাসিন্দা। তিনি স্থানীয় খাদুন এলাকার নিয়ামত খার ভাড়া বাড়িতে বসবাস করে একটি সোয়েটার কারখানায় শ্রমিক হিসেবে কাজ করে আসছেন। প্রতিদিনের মত বৃহস্পতিবার রাতে তিনি গার্মেন্টে ডিউটি শেষ করে শুক্রবার ভোরে বাসায় ফিরছিলেন। খাদুন এলাকার দানিস মিয়ার বাড়ির বালুর মাঠে পৌঁছামাত্রই একই এলাকার মহসিনের ছেলে সুমন, ইমরানের ছেলে হাসিব, আলাউদ্দিনের ছেলে নাহিদ ওই গার্মেন্টস কর্মীকে মুখ ও হাত-পা বেঁধে নির্জন স্থানে নিয়ে দুজনের সহযোগিতায় একজন তাকে ধর্ষণ করে সেখানে ফেলে রেখে চলে যায়। পরে তার আর্তচিৎকার শুনে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে। 

এ ঘটনায় শুক্রবার বিকেলে ধর্ষণের শিকার গার্মেন্ট কর্মী বাদী হয়ে ৩ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল হক বলেন, ধর্ষণের ঘটনার মামলা দায়ের করা হয়েছে। ধর্ষণের ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


কাজী নজরুলের জন্মদিনে কবির স্মৃতি
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এবং কবিপত্নী আশালতা সেন দোলনদেবী
বিস্তারিত
রংপুরে সৌদি সাহায্য সংস্থার প্যাকেট
সৌদি বেসরকারি সাহায্য সংস্থা ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন অব রিলিফ এন্ড ডেভলপমেন্টের
বিস্তারিত
মানিকগঞ্জে ধান কাটায় কৃষকের পাশে
মানিকগঞ্জে গরিব অসহায় কৃষকদের ধান কাটা ও মাড়াই কাজে সহযোগিতা
বিস্তারিত
সখীপুরে খাস ও বনের জমিতে
সখীপুরে সরকারি খাস ও বন বিভাগের জমিতে বিদ্যালয় গড়ে ওঠায়
বিস্তারিত
বোনের কাছে ফিরতে চায় বৃষ্টি
মায়াবি চেহেরার বৃষ্টি, বয়স তার আনুমানিক ১২ বছর। বোনের সাথে
বিস্তারিত
মোটরসাইকেল আরোহী তিন বন্ধু ঘটনাস্থলেই
চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাকের পিছনে ধাক্কা লেগে তিন মোটরসাইকেল আরোহী নিহত
বিস্তারিত