আলিসকে কৃতিত্ব দিচ্ছেন মাশরাফি

ঢাকা ডায়নামাইটস বনাম রংপুর রাইডার্সের মধ্যেকার ম্যাচটি দর্শকদের প্রত্যাশা মিটিয়েছে। রোমাঞ্চ ছড়ানো ম্যাচে শেষ অবধি ঢাকা জিতেছে ২ রানে। জিততে জিততে হেরে গেছে রংপুর রাইডার্স। তবে বিপিএল যেন এই ম্যাচ দিয়ে প্রাণ ফিরে পেল।

মাশরাফির কাছে অন্য আর দশটা ম্যাচের মতোই ছিল এই ম্যাচ,‘ আমরা তো সবাই একই দলের খেলোয়াড়। এই ধরণের টুর্নামেন্টে সব দেশেই এমন  আলাদা আলাদা দলের হয়ে খেলা হয়, আর এমনও না যে এই প্রথম একে অন্যের বিপক্ষে খেলেছি। এখানে আলাদা কিছু নাই। সবাই চায় সবার দলকে জেতাতে।

ঢাকা-রংপুরের ম্যাচটা রঙ ছড়িয়েছে বিপিএলে। এই ম্যাচে জয় দিয়ে ঢাকা ডায়নাইমাইটস একটা শোধ তুলেছে বলা যায়। সবশেষ আসরের ফাইনালে রংপুরের কাছেই হেরেছিল ঢাকা।

ঢাকার জয়ে মাশরাফি কৃতিত্ব দিচ্ছেন হ্যাটট্রিকম্যান নবাগত আলিস আল ইসলামকে। মুলত তাঁর হ্যাটট্রিকই ঢাকাকে ম্যাচে ফিরিয়েছে। দুরন্ত ক্যাচ নিয়েছেন আন্দ্রে রাসেল ও কাইরন পোলার্ড।

মাশরাফি বলছেন, ‘ক্যাচটা আউটস্টেন্ডিং ছিল। ওই দলের সম্ভাব্য দুই সেরা ফিল্ডারই ওই জায়গায় ছিল। ওরা দুইজনই ক্যাপাবল এই ধরণের ক্যাচের জন্য। অনেক টুর্নামেন্ট, আন্তর্জাতিক ম্যাচ সব জায়গায় দেখেছি ওদের ক্যাচ সো, নাথিং আনস্পেক্টেড ওদের কাছ থেকে।

অবশ্যই, ক্রুশাল মোমেন্টে এমন ক্যাচ ম্যাচের মোড় ঘুড়িয়ে দেয়। আসলে ওরা যা প্ল্যান করেছিল, সেরা জায়গায় সেরা ফিল্ডার সেট করেছিল। আর, হ্যাঁ অবশ্যই  ও (আলিস আল ইসলাম) ভালো করেছে। বলে ভ্যারিয়েশন আছে। ওর জন্যও ভালো হয়েছে যে এই ধরণের স্টেজে এসে ক্রুশাল মোমেন্টে ভালো বল করে ম্যাচ জিতিয়েছে। ওই সময় নার্ভটা ধরে রেখেছিল এবং ডেলিভার করতে পেরেছিল।’


খুলনাকে হারিয়ে চতুর্থ জয় পেল
বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসরের ২২তম
বিস্তারিত
কোয়ার্টার ফাইনালে বার্সেলোনার প্রতিপক্ষ সেভিয়া
কোপা ডেল রে’র কোয়ার্টার ফাইনালের ড্র চূড়ান্ত করা হয়েছে। ড্র
বিস্তারিত
খুলনার বিপক্ষে দুর্দান্ত জয় কুমিল্লার
বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসরের ২০তম
বিস্তারিত
অস্ট্রেলিয়ার টেস্ট দল থেকে ছিটকে
পিঠের ইনজুরির কারনে শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ থেকে
বিস্তারিত
সাকিবের অলরাউন্ড নৈপুণ্যে জয়ের ধারায়
অধিনায়ক সাকিব আল হাসানের অলরাউন্ড নৈপুণ্যে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)
বিস্তারিত
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভাগ্য ফেরাতে
স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভাগ্য পরিবর্তনের লক্ষ্য নিয়ে শনিবার সেন্ট
বিস্তারিত