নোয়াখালীতে পোশাক শ্রমিক হত্যা মামলায় স্বামী গ্রেপ্তার

নোয়খালীতে পারভীন আক্তার ফাহিমা (১৭) নামে পোশাক শ্রমিক হত্যা মামলায় তার স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গেপ্তারকৃত মো: শেখ সেলিম (৩০) নড়াইলের লোহাগড়া উপজেলার ডিগ্রির চর গ্রামের শুক্কুর আলী শেখের ছেলে। শুক্রবার রাত ১টার দিকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর একটি দল চট্টগ্রামের চাটগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের সেলিম অপরাধ স্বীকার করেছে। শনিবার দুপুরে নোয়াখালী পিবিআই কার্যালয়ে অনুষ্ঠিত প্রেসব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

প্রেসবিফিংয়ে পিবিআই চট্টগ্রামের বিশেষ পুলিশ সুপার মো: ইকবাল জানান, নিহত পারভীন আক্তার ফাহিমা ও শেখ সেলিম চট্টগ্রামের একটি পোশাক কারখানায় কাজ করতেন। গত রমজান মাসে তারা বিয়ে করেন। সেলিম এর আগেও আরো এক বিয়ে করেন এবং তার একটি সন্তান রয়েছে জানার পর ফাহিমা তাকে ছেড়ে নিজ বাড়িতে চলে আসেন। এতে ক্ষিপ্ত হয়ে বুধবার সেলিম নোয়াখালী পৌঁছে মুঠোফোনে বাড়ির পাশে ঝোঁপের মধ্যে ফাহিমাকে ডেকে নেয়। এরপর ধারালো চুরি দিয়ে গলা কেটে তাকে হত্যা করে। হত্যার পর লাশের বিভিন্ন অঙ্গ কেটে ক্ষত-বিক্ষত করে পালিয়ে যায় সে। পরে তার বিবস্ত্র ও ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় তার পেটে বিদ্ধ অবস্থায় একটি চুরি উদ্ধার করে পুলিশ।

ঘটনার পর মোবাইল ফোন ট্যাকিংয়ের মাধ্যমে সেলিমের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে চট্টগ্রামের চাটগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকায় একটি টিনশেড ঘর থেকে পিবিআই তাকে আটক করে। সেখানে সে রাজমিস্ত্রীর কাজ করত। 

মোহাম্মদ ইকবাল, বিশেষ পুলিশ সুপার, পিবিআই, চট্টগ্রাম। তিনি আরো জানান, এ ব্যাপারে নিহতের বাবার জহিরুল ইসলামের দায়ের করা মামলায় সেলিমকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করা হবে বলে প্রেসব্রিফিংয়ে জানানো হয়।


পুলিশের খোয়া যাওয়া সেই অস্ত্র
খুলনায় উপজেলা নির্বাচনের দায়িত্ব পালনের সময় পুলিশ সদস্যের কাছ থেকে
বিস্তারিত
রশিদ তালুকদার চেয়ারম্যান, ইমরান ও
শায়েস্তাগঞ্জ উপজেলা বাস্তবায়নের পর থেকেই নির্বাচনকে নিয়ে ছিল ব্যাপক আলোচনা-সমালোচনা।
বিস্তারিত
নোয়াখালীতে ভুয়া ডাক্তারকে জেলহাজতে প্রেরণ
নোয়াখালীতে এমিবিবিএস পরিচয়ের প্রমাণপত্র দিতে না পারায় মোহাম্মদ উল্যা মামুনকে
বিস্তারিত
তানোর খাদ্যগুদামের নিম্নমানের চাল ফেরত
রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ সরকারি খাদ্যগুদাম থেকে দুই ট্রাক নিম্নমানের
বিস্তারিত
মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২
মাদারীপুরের ঢাকা-বরিশাল মহাসড়কের কালকিনি উপজেলার ডাসার থানার ভাঙ্গা ব্রিজ এলাকার
বিস্তারিত
ফেনীতে ২ কোটি টাকার ভারতীয়
ফেনীস্থ (৪ বিজিবি) বর্ডার গার্ড ব্যাটালিয়নের মিরসরাইয়ের অলিনগর বিওপির মঙ্গলবার
বিস্তারিত