রংপুরের গঙ্গাচড়া প্রেসক্লাব যুগ্ম সম্পাদক বাপ্পীর অকাল মৃত্যু

রংপুরের গঙ্গাচড়া প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও দৈনিক যুগান্তর প্রতিনিধি ইউসুফ আলী বাপ্পী আর নেই (ইন্নালিল্লাহ ... রাজেইন)। ভারতের এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ১০টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৩ বছর। বাপ্পীর অকাল মৃত্যুতে গঙ্গাচড়ায় সাংবাদিক সমাজসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে।

উল্লেখ্য, সাংবাদিক বাপ্পী দীর্ঘদিন ধরে কিডনি সমস্যায় ভুগছিল। তার দুটি কিডনি নষ্ট হয়ে যাওয়ায় ভারতের দিল্লিতে এ্যাপোলো হাসপাতালে চিকিৎসা গ্রহণ করে। সেখানে ১ মাস চিকিৎসা গ্রহণের পর তার চাচার একটি কিডনি বাপ্পীর শরীরে স্থাপন করা হয়। কিডনি স্থাপনের ১ মাস চিকিৎসা শেষে একটু সুস্থ হয়ে বাড়িতে ফিরে আসে। বাড়িতে প্রায় দু-মাস অবস্থানের পর বাপ্পী অসুস্থ বোধ করলে পুনরায় ভারতের দিল্লির এ্যাপোলো হাসপাতালে চিকিৎসার জন্য যায়। সেখানে প্রায় ১ মাস চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে।

বাপ্পী সাংবাদিকতার পাশাপাশি ঠিকাদারি করত। আওয়ামী রাজনীতির সাথে জড়িত ছিল। তার বাড়ি গঙ্গাচড়া স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে। ব্যক্তিগত জীবনে বাপ্পী অবিবাহিত। বাবা জাহাঙ্গীর হোসেনের একমাত্র পুত্র। মুত্যুকালে বাপ্পী পিতা-মাতা, বোন, আত্মীয়-স্বজন ও অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছে। তার মৃত্যুতে গঙ্গাচড়া সাংবাদিক সমাজ ৭ দিনের শোক প্রকাশ করেছে। শোক প্রকাশের মধ্যে রয়েছে, কালো ব্যাজ ধারণ, দোয়া ও মিলাদ মাহফিল। এছাড়া বাপ্পীর মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছে, সাংবাদিক সমাজ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিগণ।


নাটোরে ট্রাকচাপায় স্ত্রী-সন্তানসহ ব্যবসায়ীর মৃত্যু
নাটোরের বাগাতিপাড়ায় বালিবোঝাই ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী এক ব্যবসায়ীর স্ত্রী-সন্তানসহ মৃত্যু
বিস্তারিত
রূপগঞ্জে পরকীয়ার জেরে স্কুলশিক্ষার্থী খুন,
নারায়ণগঞ্জের রূপগঞ্জে শনিবার রাতে বড়ভাইয়ের পরকীয়ার জেরে মাহিম (১৪) নামে
বিস্তারিত
কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে নারীর
সিলেট-আখাউড়া রেলপথের মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর রেলওয়ে স্টেশনের দৌলতপুর এলাকায়
বিস্তারিত
এবার চির বিদায় নিলেন আংকুরা
প্রথমে সুরমা বেগম। তার পরে বোনের মেয়ে শিশু খাদিজা বেগমের
বিস্তারিত
ষষ্ঠ দিনে ২ লাশ উদ্ধার,
মুন্সীগঞ্জের মেঘনায় ট্রলার ডুবির ঘটনায় ট্রলার মালিক জাকির দেওয়ানকে গ্রেফতার
বিস্তারিত
শিক্ষা প্রসারে বহুমুখী পদক্ষেপ নিয়েছে
শিক্ষার প্রসারে সরকার বহুমুখী পদক্ষেপ নিয়েছে উল্লেখ করে মন্ত্রী পরিষদ
বিস্তারিত