রূপগঞ্জে ইভটিজিংয়ে বাধা দেয়ায় স্কুলছাত্র খুন

আসলাম হোসেন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইভটিজিংয়ে বাধা দেয়াকে কেন্দ্র করে আসলাম হোসেন (১৪) নামে ৭ম শ্রেণির এক ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করেছে এক বখাটে। শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৮নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। ঘটনার পর এলাকা থেকে পালিয়েছে খুনি।

নিহত ছাত্রের পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার এসআই রিপন আলী খান জানান, গত ৪ মাস পূর্বে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৮নং ওয়ার্ডের জনৈক দিনমজুরের কিশোরী কন্যাকে রাস্তায় প্রকাশ্যে যৌন হেনস্তা করছিলেন একই ওয়ার্ডের সিদ্দিকের ছেলে মেহেদী হাসান। সে সময় স্থানীয় গিয়াসউদ্দিনের ছেলে ও নবকিশলয় স্কুলের ৭ম শ্রেণির শিক্ষার্থী আসলাম হোসেন (১৫) তাকে বাধা দেয়। এক সময় মেহেদী আসলামকে কুপিয়ে জখম করলে আসলামের পরিবারের লোকজন ও আত্মীয়স্বজনরা মেহেদীকেও পিটুনি দেয়। এতে ক্ষিপ্ত হয়ে সে সময় থেকেই আসলামকে খুন করার জন্য খুঁজতে থাকে মেহেদী। প্রাণভয়ে রূপগঞ্জ থানায় জীবনের নিরাপত্তা দাবি করে একটি সাধারণ ডায়েরিও করা হয় তার পরিবারের পক্ষ থেকে। এমনকি মেহেদীর ভয়ে আসলাম তার গ্রামের বাড়ি ফরিদপুর পালিয়ে যায়। সেখান থেকে ৪১ দিন তাবলিগ জামায়েত শেষ করে গত শুক্রবার রাতে সে চনপাড়ায় আসে। এ খবর পেয়ে মেহেদী প্রতিশোধ নিতে মরিয়া হয়ে উঠে ও বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে থাকে। শনিবার দুপুর ১২টার দিকে আসলাম জনৈক মনির হোসেনের বাড়ির সামনে আসলে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা মেহেদী ধারালো ছোরা দিয়ে আসলামের পেটে আঘাত করে পালিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যুবরণ করে আসলাম। 

এদিকে ঘটনার পরপরই এলাকা থেকে পালিয়ে গেছে ঘাতক মেহেদী। এই ঘটনায় রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল হক।


নাটোরে ট্রাকচাপায় স্ত্রী-সন্তানসহ ব্যবসায়ীর মৃত্যু
নাটোরের বাগাতিপাড়ায় বালিবোঝাই ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী এক ব্যবসায়ীর স্ত্রী-সন্তানসহ মৃত্যু
বিস্তারিত
রূপগঞ্জে পরকীয়ার জেরে স্কুলশিক্ষার্থী খুন,
নারায়ণগঞ্জের রূপগঞ্জে শনিবার রাতে বড়ভাইয়ের পরকীয়ার জেরে মাহিম (১৪) নামে
বিস্তারিত
কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে নারীর
সিলেট-আখাউড়া রেলপথের মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর রেলওয়ে স্টেশনের দৌলতপুর এলাকায়
বিস্তারিত
এবার চির বিদায় নিলেন আংকুরা
প্রথমে সুরমা বেগম। তার পরে বোনের মেয়ে শিশু খাদিজা বেগমের
বিস্তারিত
ষষ্ঠ দিনে ২ লাশ উদ্ধার,
মুন্সীগঞ্জের মেঘনায় ট্রলার ডুবির ঘটনায় ট্রলার মালিক জাকির দেওয়ানকে গ্রেফতার
বিস্তারিত
শিক্ষা প্রসারে বহুমুখী পদক্ষেপ নিয়েছে
শিক্ষার প্রসারে সরকার বহুমুখী পদক্ষেপ নিয়েছে উল্লেখ করে মন্ত্রী পরিষদ
বিস্তারিত