চকরিয়া থেকে অপহৃত স্কুলছাত্র পেকুয়ায় উদ্ধার, আটক ২

কক্সবাজারের চকরিয়া থেকে মেহেদী হাসান (১৫) নামের এক স্কুলছাত্র অপহরণের ২৪ ঘন্টা পর শনিবার দুপুর ২টার দিকে পেকুয়া উপজেলার চৌমুহনী এলাকা থেকে উদ্ধার করেছে চকরিয়া থানা পুলিশ। এ সময় অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ দুই যুবককে আটক করে। 

এর আগে গত শুক্রবার দুপুরে চকরিয়া পৌরশহরের সবুজবাগ এলাকা থেকে অপহৃত হয় স্কুলছাত্র মেহেদী হাসান। অপহৃত মেহেদী হাসান চকরিয়া গ্রামার স্কুলের দশম শ্রেণির ছাত্র এবং গোপালগঞ্জের বাসিন্দা। তার বাবা কবির আহমদ চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চাকরি করার সুবাদে চকরিয়া পৌর এলাকার সবুজবাগ আবাসিক এলাকায় বাসা ভাড়ায় বসবাস করে আসছিলেন। আটক যুবকরা হলেন- পেকুয়া উপজেলার বাজারপাড়া এলাকার সাজ্জাদ (২৬) ও চকরিয়া উপজেলার মরংঘোনা এলাকার হাসনাত (২৮)।  

উদ্ধার অভিযানের নেতৃত্ব দেয়া চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুকান্ত চৌধুরী বলেন, শুক্রবার জুমার নামাজের পর দুপুর ২টার দিকে বন্ধুর সহায়তায় মেহেদীকে অজানা স্থানে নিয়ে যাওয়া হয়। পরে মুঠোফোনে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করলে তাকে অপহরণের বিষয়টি নিশ্চিত হয় তার পরিবার। শুক্রবার রাতে অভিযোগ পাওয়ার পর মুঠোফোন নাম্বারের সূত্র ধরে অপহৃত মেহেদী হাসানকে উদ্ধারে অভিযান শুরু করে পুলিশ।
 
এসআই সুকান্ত চৌধুরী আরও বলেন, শনিবার দুপুরে পেকুয়া উপজেলার চৌমুহনী স্টেশনের একটি বিকাশের দোকান থেকে মুক্তিপণের টাকা নেয়ার জন্য অপহরণকারীদের বলার পর পুলিশ ছদ্মবেশে ওই এলাকায় ওঁৎপেতে থাকে। দুপুর ২টার দিকে অপহরণকারী দলের দুই সদস্য সাজ্জাদ ও হাসনাত বিকাশের দোকানে টাকা নিতে আসলে তাদের আটক করা হয়। পরে আটকদের জিজ্ঞাসাবাদ করে উদ্ধার করা হয় অপহৃত স্কুলছাত্র মেহেদী হাসানকে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, স্কুলছাত্র অপহরণের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটকদের জিজ্ঞাসাবাদ করে তাদের সাথে আর কেউ এ ঘটনার সাথে জড়িত রয়েছে কিনা সে ব্যাপারে জানার চেষ্টা চলছে।


ফরিদগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর শর্টগান ৪৩
চাঁদপুর জেলাধীন ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র
বিস্তারিত
দুর্বৃত্তদের গুলিতে প্রিসাইডিং অফিসারসহ নিহত
রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলা নির্বাচনে ভোট গ্রহণ শেষে ফেরার পথে
বিস্তারিত
চলনবিলে তরমুজ ক্ষেতে ভাইরাস আক্রমণে
ঐতিহাসিক চলনবিল এলাকার সিরাজগঞ্জের তাড়াশ উপজেলাসহ বিভিন্ন স্থানে তরমুজ ক্ষেতে
বিস্তারিত
বাহুবল উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির
জেলার বাহুবল উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু
বিস্তারিত
শায়েস্তাগঞ্জে জাতির পিতার জন্মবার্ষিকী পালন
শায়েস্তাগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী পালন
বিস্তারিত
রংপুরে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু
রংপুরে সড়ক দুর্ঘটনায় শাওন ইসলাম (৫) নামে এক শিশুর মৃত্যু
বিস্তারিত