প্রতিটি গ্রামকে শহরে পরিণত করার কাজ শুরু

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী (এরজিআরডি) মো. তাজুল ইসলাম বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ইশতেহার মোতাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রতিটি গ্রামকে শহরে পরিণত করার কাজ ইতোমধ্যে শুরু হয়েছে।

এলজিআরডি মন্ত্রী শনিবার লাকসাম উপজেলা আওয়ামী কার্যালয় প্রাঙ্গণে ফুলেল শুভেচ্ছা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে লাকসাম উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ইউনুস ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম শফিকুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন, উপজেলা পরিষদ সদস্য এডভোকেট মো. আবু তাহের, আওয়ামী লীগ নেতা এডভোকেট মো. রফিকুল ইসলাম বক্তৃতা করেন।

এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন সরকারি, বেসরকারি সংস্থা, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সংগঠন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ ও মহিলা লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এলজিআরডি মন্ত্রী বলেন, গ্রাম উন্নয়ন হলে গ্রামাঞ্চলের সব মানুষ উন্নত জীবনের সুবিধা পাবে। তিনি সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় সবার সহযোগিতা কামনা করেছেন।

তিনি বলেন, আগামী ৫ বছরে দেশের সামগ্রিক উন্নয়নে পৃথিবীকে তাক লাগিয়ে দেয়া হবে। প্রধানমন্ত্রীর দেয়া দায়িত্ব সততা, মেধা ও দক্ষতার সাথে পালন করা হবে এ কথা উল্লেখ করে তিনি বলেন, দেশের অর্থনৈতিক ও অবকাঠামোগত উন্নয়নের কোন সমস্যা হবে না।

মন্ত্রী নির্বাচনের দিন বিএনপি-জামায়াতের হামলায় নিহত আওয়ামী লীগ নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে দোষীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।


‘গণপিটুনির ভয়ে পলাতক ছিলেন ওসি
ফেনীর সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেনের জামিন
বিস্তারিত
৫ বছর আগের মেয়াদোত্তীর্ণ ‘অ্যামোডিস’
আমাশয়ের ওষুধ অ্যামোডিস। ২০১১ সালের জুলাইয়ে উৎপাদন। ২০১৪ সালে ওষুধের
বিস্তারিত
ইউএনওরা পাচ্ছেন কোটি টাকার গাড়ি
উপজেলা নির্বাহী কর্মকর্তারা (ইউএনও) পাচ্ছেন ৯০ লাখ ৩১ হাজার টাকা
বিস্তারিত
রূপপুরের জন্য ইউরেনিয়াম কেনার অনুমোদন
রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের জন্য রাশিয়ার কাছ থেকে ৫২৩ কোটি
বিস্তারিত
বিটিভির আধুনিকায়নে দুই হাজার কোটি
তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বর্তমান সরকার ক্ষমতা গ্রহণের পর বাংলাদেশ
বিস্তারিত
‘স্বাস্থ্য বীমা চালুর পরিকল্পনা আছে
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে বর্তমান
বিস্তারিত