লস্করপুর আদর্শ ও একতা যুব সংঘের শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ

হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর গ্রাম। সমাজের কল্যাণে কাজ করার জন্য ২০১৩ সালে এ গ্রামের সচেতন অর্ধশতাধিক যুবক মিলে ‘লস্করপুর আদর্শ ও একতা যুব সংঘ’ নামে একটি অরাজনৈতিক সংগঠন গঠন করেন।  প্রতিষ্ঠার পর থেকে এ সংগঠনের মাধ্যমে সমাজসেবামূলক কাজ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় এ সংগঠনের উদ্যোগে সোমবার বিকেলে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। লস্করপুর আদর্শ ও একতা যুব সংঘের সহ-সভাপতি সাহাব উদ্দিন উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল আমীন ওসমান।

সংগঠনের সাধারণ সম্পাদক আবু জাহির শাকিল ও ছাত্রলীগ নেতা আহাম্মদ আলী রিপনের যৌথ সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ আব্দুল হাই, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ ঈমান আলী মেম্বার, ৯নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মোঃ মনির হোসেন, মুরব্বি কুতুব আলী, আব্দুল কাদির, ছাত্রলীগ নেতা শামীম মিয়া প্রমুখ। 

অনুষ্ঠানের শুরুতে পবিত্র আল কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের দপ্তর ও প্রচার সম্পাদক মোঃ সাজু মিয়া।
সভায় প্রধান অতিথি জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল আমীন ওসমানকে সংগঠনের পক্ষ থেকে ক্রেস্ট  ও ফুলের তোরা দিয়ে সংবর্ধনা দেয়া হয়েছে।

পরে শীতার্তদের মাঝে কম্বল ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। সেই সাথে এলাকার এসএসসি পরীক্ষার্থীদের মাঝে পরীক্ষা সামগ্রী উপহার দেয়া হয়েছে।

সভায় প্রধান অতিথি জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল আমীন ওসমান বক্তব্যে বলেন, এ সংগঠন মানুষের কল্যাণে কাজ করছে। তাদের মাধ্যমে কম্বল ও শিক্ষাসামগ্রী বিতরণ দেখে ভাল লেগেছে। আমি এ সংগঠনের অগ্রযাত্রা কামনা করছি। 


নাটোরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী
নাটোরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছে। সোমবার
বিস্তারিত
বনানীর এফআর টাওয়ারের মালিক ফারুক
রাজধানীর বনানীর এফআর টাওয়ারের অগ্নিকাণ্ডের ঘটনায় নকশা জালিয়াতির মামলায় এবার
বিস্তারিত
জীবনের ঝুঁকি নিয়ে কর্মস্থলে ফিরছে
অন্তঃনগর তিস্তা, অগ্নিবীনা, বলাকা ও মহুয়া কোনো ট্রেনের ছাদে তিল
বিস্তারিত
তিনি হলিদাগাছির মরিচখাদক
রাজশাহী জেলা সদর থেকে ২৬ কিলোমিটার দূরের একটি গ্রাম হলিদাগাছি।
বিস্তারিত
ফোনে ১ মিনিট করে কথা
ভারত সরকারের পক্ষ থেকে বলা হয়েছে, ১৭টি টেলিফোন এক্সচেঞ্জ খুলে
বিস্তারিত
একটি ব্রীজের জন্য শিক্ষার্থীসহ শত
চাঁদপুরের কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের মনোহরপুর গ্রামের দুয়ারি বাড়ির পূর্ব
বিস্তারিত