বিপিএলের প্লে-অফের টিকিট কোথায় পাবেন দাম কত?

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসরের প্লে-অফের টিকিট মূল্য ঘোষণা করা হয়েছে। আগামী বৃহস্পতিবার থেকে টিকিট বিক্রি শুরু হবে।

মিরপুরের দুটি বুথে বিক্রি হবে টিকিট। একটি, সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম বুথ এবং আরেকটি শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের এক নম্বর গেটসংলগ্ন বুথ। প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বুথে বিক্রি হবে টিকিট।

এছাড়াও দুটি অনলাইনে বিক্রি হবে টিকিট। একটি Shohoz.com, অন্যটি I Ucash-এ। টুর্নামেন্টের ফাইনালের সাধারণ গ্যালারির মূল্য ৪শ’ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্য ৪ হাজার টাকা। আর শেড দেয়া গ্যালারির মূল্য ৫শ’ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের মূল্য ১ হাজার টাকা করে। ফাইনালের টিকিট বিক্রি শুরু হবে বৃহস্পতিবার।

এছাড়াও এলিমিনেটর, প্রথম কোয়ালিফায়ার, দ্বিতীয় কোয়ালিফায়ারের টিকিটের দাম ঘোষণা করা হয়েছে। এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ারে ম্যাচে সাধারণ গ্যালারির টিকিটের মূল্য ৩০০ টাকা। শেড দেয়া গ্যালারির টিকিটের মূল্য ৪০০ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য ৭০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ড টিকিটের মূল্য ৪ হাজার টাকা। রোববার থেকে এই রাউন্ডের টিকিট বিক্রি শুরু হবে।

দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে সাধারণ গ্যালারির টিকিটের মূল্য ১০০ টাকা। শেড দেয়ার গ্যালারির টিকিটের মূল্য ১৫০ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য ৩০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ১ হাজার টাকা। মঙ্গলবার থেকে এ ম্যাচের টিকিট বিক্রি শুরু হবে। প্লে-অফের সবগুলো ম্যাচই হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।


ভুটানের পর শ্রীলঙ্কাকেও উড়িয়ে দিল
ভুটানকে উড়িয়ে সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবলে শুভ সূচনা করেছিল বাংলাদেশ। নিজেদের
বিস্তারিত
গৃহকর্মীর বাড়িতে বেড়াতে গেলেন মাশরাফি
গতকাল শুক্রবার হঠাৎ করে গৃহপরিচারিকা টুনির বাড়িতে বেড়াতে গেলেন বাংলাদেশ
বিস্তারিত
সাফে ভুটানকে উড়িয়ে দিয়ে উড়ন্ত
অনূর্ধ্ব-১৫ সাফ চ্যাম্পিয়নশিপে নিজেদের প্রথম ম্যাচে ভুটানকে বড় ব্যবধানে হারিয়েছে
বিস্তারিত
মেসি আমাকে ভালো খেলোয়াড় বানিয়েছে,
লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো কে সেরা? এই নিয়ে এমন
বিস্তারিত
যে কারণে মাশরাফি-সাকিবদের কোচ হলেন
ক্রিকেটের প্রতি বাংলাদেশের মানুষের প্রবল আবেগ ও ভালোবাসা রাসেল ডমিঙ্গোকে
বিস্তারিত
অল্পের জন্য রক্ষা পেলেন বাংলাদেশের
সাভারের বিকেএসপি থেকে ঢাকায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন
বিস্তারিত