বিপিএলের প্লে-অফের টিকিট কোথায় পাবেন দাম কত?

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসরের প্লে-অফের টিকিট মূল্য ঘোষণা করা হয়েছে। আগামী বৃহস্পতিবার থেকে টিকিট বিক্রি শুরু হবে।

মিরপুরের দুটি বুথে বিক্রি হবে টিকিট। একটি, সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম বুথ এবং আরেকটি শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের এক নম্বর গেটসংলগ্ন বুথ। প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বুথে বিক্রি হবে টিকিট।

এছাড়াও দুটি অনলাইনে বিক্রি হবে টিকিট। একটি Shohoz.com, অন্যটি I Ucash-এ। টুর্নামেন্টের ফাইনালের সাধারণ গ্যালারির মূল্য ৪শ’ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্য ৪ হাজার টাকা। আর শেড দেয়া গ্যালারির মূল্য ৫শ’ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের মূল্য ১ হাজার টাকা করে। ফাইনালের টিকিট বিক্রি শুরু হবে বৃহস্পতিবার।

এছাড়াও এলিমিনেটর, প্রথম কোয়ালিফায়ার, দ্বিতীয় কোয়ালিফায়ারের টিকিটের দাম ঘোষণা করা হয়েছে। এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ারে ম্যাচে সাধারণ গ্যালারির টিকিটের মূল্য ৩০০ টাকা। শেড দেয়া গ্যালারির টিকিটের মূল্য ৪০০ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য ৭০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ড টিকিটের মূল্য ৪ হাজার টাকা। রোববার থেকে এই রাউন্ডের টিকিট বিক্রি শুরু হবে।

দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে সাধারণ গ্যালারির টিকিটের মূল্য ১০০ টাকা। শেড দেয়ার গ্যালারির টিকিটের মূল্য ১৫০ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য ৩০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ১ হাজার টাকা। মঙ্গলবার থেকে এ ম্যাচের টিকিট বিক্রি শুরু হবে। প্লে-অফের সবগুলো ম্যাচই হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।


গোল্ডেন বুটজয়ী আঁখি পাচ্ছেন ঘর
দক্ষিণ এশিয়ার সেরা নারী ফুটবলার গোল্ডেন বুটজয়ী সিরাজগঞ্জের আঁখি খাতুন
বিস্তারিত
অঝোরে কাঁদলেন তাসকিন (ভিডিও)
বিশ্বকাপের জন্য নিজেকে উজাড় করে দিতে প্রস্তুত বলে বারবার জানিয়েছিলেন
বিস্তারিত
বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াড ঘোষণা
বিশ্বকাপটা ক্রিকেটারদের কাছে স্বপ্নের টুর্নামেন্ট। এই বিশ্বকাপে খেলতেই কত সাধনা
বিস্তারিত
মালিঙ্গা-হার্দিকের সৌজন্যে কোহলিদের হারিয়ে তিনে
আগের ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবকে হারিয়ে জয়ের সরণিতে ফিরেছিল রয়েল
বিস্তারিত
আনুশকার গায়ে ধনির জার্সি! রহস্য
বছর খানেক ধরেই ইন্টারেনেটে ঘুরছে ছবিটা। আইপিএলের গত আসরে বেঙ্গালুরুর
বিস্তারিত
স্ত্রীকে নিয়ে শের-ই বাংলায় মিরাজ
দীর্ঘদিনের বান্ধবী রাবেয়া আক্তার প্রীতিকে কয়েকদিন আগে বিয়ে করেছেন ক্রিকেটার
বিস্তারিত