একুশে পদকের পর সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা

অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। তরুণ প্রজন্মের কাছে আইডল তিনি। বিশেষ করে শোবিজ অঙ্গনে তিনি সবার শ্রদ্ধার পাত্র। আর তাই এবার অভিনয়ে বিশেষ অবদান রাখার জন্য তাকে দেওয়া হচ্ছে একুশে পদক। গত ৬ ফেব্রুয়ারি রাষ্ট্রের শীর্ষ এই পুরস্কারে ভূষিত হয়েছেন তিনি। এবার পেলেন আরও এক নতুন খবর। একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য মনোনীত হয়েছেন অভিনেত্রী।

গতকাল শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে গণভবন থেকে ৪১জন সংরক্ষিত নারী সংসদ সদস্যদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ঘোষিত সে তালিকায় ২২ নম্বরে ঢাকা থেকে সুবর্ণা মুস্তাফার নাম দেখা যায়। পরে আওয়ামী লীগের একাধিক সূত্র থেকেও খবরটির নিশ্চয়তা পাওয়া গেছে।

এদিকে একুশে পাওয়ার পর থেকেই সহকর্মীদের উঞ্চ অভ্যর্থনায় ভাসছেন এই অভিনেত্রী। এমপি হওয়ার খবর পাওয়ার পর সে অভ্যর্থনা আরও বেড়ে গেছে কয়েকগুন। সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাকে এজন্য অভিনন্দন জানাচ্ছেন।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ের পর ১৫ জানুয়ারি থেকে সংরক্ষিত নারী আসনে মনোনয়ন প্রত্যাশীদের কাছে আবেদনপত্র বিক্রি শুরু করে আওয়ামী লীগ। চারদিনে মনোনয়নপত্র বিক্রি হয় ১৫১০টি। শোবিজ অঙ্গনের অনেকেই মনোনয়ন গ্রহণ করেন।


মিশা-জায়েদের বিরুদ্ধে এবার হিরো আলমের
একটি লাইভ অনুষ্ঠানে হিরো আলমকে কটাক্ষ করায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী
বিস্তারিত
সিনেমার শুটিং করা যাবে ৫
করোনাভাইরাসের কারণে বন্ধ ছিল সিনেমার শুটিং। দীর্ঘদিন বন্ধ থাকার পর
বিস্তারিত
এবার জায়েদ খানকে যে চ্যালেঞ্জ
ফের খবরের শিরোনাম হলেন সময়ের সঙ্গে আলোচনার শীর্ষে থাকা অভিনেতা
বিস্তারিত
শুভ জন্মদিন দুই কিংবদন্তী কুমার
এখনও সমান তালে গান গেয়ে চলেছেন তিনি। ‘তোরে পুতুলের মত
বিস্তারিত
সংগীত পরিচালক ওয়াজিদ খান আর
বলিউডের জনপ্রিয় সংগীত পরিচালক জুটি সাজিদ-ওয়াজিদ। এবার না ফেরার দেশে
বিস্তারিত
অসচ্ছল মানুষের পাশে শিরিন শিলা!
করোনাভাইরাস আতঙ্কে আজ সারাদেশে। প্রাণঘাতি এই ভাইরাস নিয়ে সরকার ও
বিস্তারিত