ভোলায় ২৭ দিন পর অপহৃত কিশোরী উদ্ধার, আটক ১

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় অপহরণের ২৭ দিন পর মোসা. ছানিহা আক্তার নামের এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণকারী মো. লাভলুকে আটক করা হয়। ছানিহা আক্তার উপজেলার টবগী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দালালপুর গ্রামের মো. সফিজল ইসলামের মেয়ে এবং অপহরণকারী মো. লাভলু একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মো. নাছির উদ্দিনের ছেলে।

সোমবার (১১ ফেব্রুয়ারি) রাত পৌনে ১২টার দিকে উপজেলার বোরহানগঞ্জ বাজার থেকে বোরহানউদ্দিন থানা পুলিশ অপহৃত মোসা. ছানিহা আক্তারকে উদ্ধার ও অপহরণকারী মো. লাভলুকে আটক করে।

পুলিশ জানায়, গত মাসের ১৪ তারিখে মো. লাভলু ও তার চার বন্ধু মিলে ছানিহা আক্তারকে তাদের বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায়। পরে ছানিহার পরিবার তাকে অনেক জায়গায় খোঁজাখুঁজির পর জানতে পারে একই ইউনিয়নের নাছির উদ্দিনের ছেলে লাভলু তাকে অপহরণ করে আটকে রেখেছে। এ অবস্থায় গতকাল সোমবার ছানিহার বাবা মো. সফিজল ইসলাম বাদী হয়ে লাভলু ও তার চার বন্ধুর নামের নারী ও শিশু নির্যাতন দমন আইনে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন। মামলার আলোকে তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাইমিনুল ইসলামের নেতৃত্বে বোরহানগঞ্জ বাজার থেকে আসামি মো. লাভলুকে আটক করেন এবং তার স্বীকারোক্তিতে অপহৃত মোসা. ছানিহাকে উদ্ধার করা হয়।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার বলেন, আটক মো. লাভলু ও উদ্ধার হওয়া ছানিহা আক্তারকে আদালতে সোপর্দ করা হয়েছে।


সখীপুরে বরের বাবাকে ৬ মাসের
টাঙ্গাইলের সখীপুরে বাল্যবিয়ের দায়ে বরের বাবাকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন
বিস্তারিত
কেড়ে নেয়া হচ্ছে সেই ডিসির
নারী অফিস সহকর্মীর সঙ্গে আপত্তিকর আচরণের ঘটনায় বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা
বিস্তারিত
নোয়াখালীতে হত্যার দায়ে দুজনের যাবজ্জীবন
নোয়াখালী সদর উপজেলার জ্বালানি তেল ব্যবসায়ী আরিফ হোসেনকে হত্যার দায়ে
বিস্তারিত
রূপগঞ্জে ভুয়া র‌্যাবচক্রের ৩ সদস্য
নারায়ণগঞ্জের রূপগঞ্জে তিন ভুয়া র‌্যাব সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এ
বিস্তারিত
প্রাথমিকের প্রধান শিক্ষিকার বিরুদ্ধে স্বাক্ষর
চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ৮৩নং পূর্ব সাপদী সরকারি প্রাথমিক
বিস্তারিত
রূপগঞ্জে বিদেশি মদসহ মহিলা লীগ
নারায়ায়ণগঞ্জের রূপগঞ্জে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতার বাড়িতে অভিযান চালিয়ে বিপুল
বিস্তারিত