সিরাজগঞ্জে ৬ দিন ধরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মূলবেড়া গ্রামে বিয়ের দাবিতে ৬ দিন ধরে প্রেমিকের বাড়িতে প্রেমিকা অবস্থান করলেও বিষয়টি কোনো সুরাহা হয়নি। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান আফছার আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই গ্রামের আবুল হোসেনের ছেলে জাকারিয়া (২৫) ও চর ঘাটিনা গ্রামের অসহায় পরিবারের ওই প্রেমিকা উল্লাপাড়া পৌর শহরে একটি ক্লিনিকে চাকরি করত। সেই সুবাদে তাদের মধ্যে প্রেমের গভীর সম্পর্ক গড়ে ওঠে। প্রেমিক জাকারিয়া ওই প্রেমিকাকে বিয়ে করার প্রতিশ্রুতিও দিয়েছিল। এ প্রতিশ্রুতি বাস্তবায়নে তালবাহানা করে প্রেমিক। অবশেষে প্রেমিকা গত বুধবার সকাল থেকে তার প্রেমিক জাকারিয়ার বাড়িতে অবস্থান নেয়। ওই দিন বিকেলেই প্রেমিক বাড়ি থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় তার চাচা ও দুর্গানগর ইউনিয়ন পরিষদের সদস্য লুৎফর রহমান প্রেমিকার পরিবারের সঙ্গে যোগাযোগ করে সমঝোতার চেষ্টা করছেন। আমি নিজেও উভয় পরিবারের সঙ্গে কথা বলেছি। সোমবার গভীর রাত পর্যন্ত প্রেমিকের বাড়িতে অবস্থান করেছি। কিন্তু প্রেমিক জাকারিয়া বাড়িতে ফিরে না আসায় তাদের বিবাহবন্ধনে আবদ্ধ করা সম্ভব হয়নি। তবে এ বিষয়টি সংশ্লিষ্ট থানার ওসিকে অবহিত করেছি।

এদিকে মেয়েটির অসুস্থ গরিব পিতা একটি হাসপাতালে বেশকিছু দিন ধরে চিকিৎসাধীন রয়েছেন। উল্লাপাড়া মডেল থানার ওসি দেওয়ান কউসিক আহম্মেদ বিষয়টি অবগত হয়েছেন মর্মে স্বীকার করেন। তিনি ওই প্রেমিকার পরিবারের লোকজনকে লিখিত অভিযোগ দাখিলের পরামর্শও দিয়েছেন বলে তিনি উল্লেখ করেন।


সখীপুরে বরের বাবাকে ৬ মাসের
টাঙ্গাইলের সখীপুরে বাল্যবিয়ের দায়ে বরের বাবাকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন
বিস্তারিত
কেড়ে নেয়া হচ্ছে সেই ডিসির
নারী অফিস সহকর্মীর সঙ্গে আপত্তিকর আচরণের ঘটনায় বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা
বিস্তারিত
নোয়াখালীতে হত্যার দায়ে দুজনের যাবজ্জীবন
নোয়াখালী সদর উপজেলার জ্বালানি তেল ব্যবসায়ী আরিফ হোসেনকে হত্যার দায়ে
বিস্তারিত
রূপগঞ্জে ভুয়া র‌্যাবচক্রের ৩ সদস্য
নারায়ণগঞ্জের রূপগঞ্জে তিন ভুয়া র‌্যাব সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এ
বিস্তারিত
প্রাথমিকের প্রধান শিক্ষিকার বিরুদ্ধে স্বাক্ষর
চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ৮৩নং পূর্ব সাপদী সরকারি প্রাথমিক
বিস্তারিত
রূপগঞ্জে বিদেশি মদসহ মহিলা লীগ
নারায়ায়ণগঞ্জের রূপগঞ্জে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতার বাড়িতে অভিযান চালিয়ে বিপুল
বিস্তারিত