সিরাজগঞ্জে ৬ দিন ধরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মূলবেড়া গ্রামে বিয়ের দাবিতে ৬ দিন ধরে প্রেমিকের বাড়িতে প্রেমিকা অবস্থান করলেও বিষয়টি কোনো সুরাহা হয়নি। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান আফছার আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই গ্রামের আবুল হোসেনের ছেলে জাকারিয়া (২৫) ও চর ঘাটিনা গ্রামের অসহায় পরিবারের ওই প্রেমিকা উল্লাপাড়া পৌর শহরে একটি ক্লিনিকে চাকরি করত। সেই সুবাদে তাদের মধ্যে প্রেমের গভীর সম্পর্ক গড়ে ওঠে। প্রেমিক জাকারিয়া ওই প্রেমিকাকে বিয়ে করার প্রতিশ্রুতিও দিয়েছিল। এ প্রতিশ্রুতি বাস্তবায়নে তালবাহানা করে প্রেমিক। অবশেষে প্রেমিকা গত বুধবার সকাল থেকে তার প্রেমিক জাকারিয়ার বাড়িতে অবস্থান নেয়। ওই দিন বিকেলেই প্রেমিক বাড়ি থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় তার চাচা ও দুর্গানগর ইউনিয়ন পরিষদের সদস্য লুৎফর রহমান প্রেমিকার পরিবারের সঙ্গে যোগাযোগ করে সমঝোতার চেষ্টা করছেন। আমি নিজেও উভয় পরিবারের সঙ্গে কথা বলেছি। সোমবার গভীর রাত পর্যন্ত প্রেমিকের বাড়িতে অবস্থান করেছি। কিন্তু প্রেমিক জাকারিয়া বাড়িতে ফিরে না আসায় তাদের বিবাহবন্ধনে আবদ্ধ করা সম্ভব হয়নি। তবে এ বিষয়টি সংশ্লিষ্ট থানার ওসিকে অবহিত করেছি।

এদিকে মেয়েটির অসুস্থ গরিব পিতা একটি হাসপাতালে বেশকিছু দিন ধরে চিকিৎসাধীন রয়েছেন। উল্লাপাড়া মডেল থানার ওসি দেওয়ান কউসিক আহম্মেদ বিষয়টি অবগত হয়েছেন মর্মে স্বীকার করেন। তিনি ওই প্রেমিকার পরিবারের লোকজনকে লিখিত অভিযোগ দাখিলের পরামর্শও দিয়েছেন বলে তিনি উল্লেখ করেন।


চকরিয়ায় জমির বিরোধে কৃষককে পিটিয়ে
কক্সবাজারের চকরিয়ায় জমি নিয়ে বিরোধে আব্দু শুক্কুর (৬৫) নামের এক
বিস্তারিত
সখীপুরে অজ্ঞান করে বন্ধু নিয়ে
টাঙ্গাইলের সখীপুরে মিষ্টির সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অজ্ঞান অবস্থায় বোন
বিস্তারিত
নকলায় কথিত মাজারের চা পানে
শেরপুরের নকলা উপজেলায় কথিত মাজারের চা পান করে অন্তত ১৪
বিস্তারিত
দেশের শিক্ষাব্যবস্থাকে আরও উন্নত করতে
দেশের শিক্ষাব্যবস্থা অনেক দূর এগিয়েছে, এগুতে হবে আরও বহুদূর- এমন
বিস্তারিত
যুগান্তরের কেরানীগঞ্জ প্রতিনিধি কারাগারে
ডিজিটাল নিরাপত্তা আইনে দোহার থানায় পাঁচ সাংবাদিকের বিরুদ্ধে মামলা হয়েছে।
বিস্তারিত
মুক্তিযোদ্ধার স্বীকৃতি পেলেন সিরাজগঞ্জের পাতাসী
স্বাধীনতার ৪৮ বছর পর সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বীরাঙ্গনা পাতাসী (৭০)
বিস্তারিত