মাইক্রোবাসে দগ্ধ হয়ে নিহত দম্পতির বাড়িতে মাতম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামের মিরসরাই উপজেলার নিজামপুর এলাকায় মাইক্রোবাসে আগুন ধরে দগ্ধ হয়ে নিহত দম্পতির কুমিল্লার মনোহরগঞ্জের বাড়িতে চলছে মাতম।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ ইউনিয়নের কমলপুর গ্রামের আবদুর রহমান (৬৫) ও তার স্ত্রী কুসুমফুল বেগম (৫৫) এবং ওই মাইক্রোবাসের চালক পাশের নোয়াখালীর চাটখিল উপজেলার বাঞ্ছা গ্রামের রুবেল (৩৫) নিহত হন। 

এ দুর্ঘটনায় মাইক্রোবাস থেকে লাফিয়ে পড়ে আহত হন আরও ৪ জন। আহতরা হলেন- আবদুর রহমানের ছেলে আবুল কালাম (৩৫), নাতি আবদুল মালেক (১২), মো. রাশেদ (৯) ও স্বজন মো. হাসান (২০)। সন্ধ্যায় নিহত আবদুর রহমান ও তার স্ত্রী কুসুমফুল বেগমকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে এবং আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন নিহত দম্পতির প্রবাস ফেরত ছেলে আবদুল মমিন। 

মঙ্গলবার রাত ৭টার দিকে নিজ বাড়িতে কান্নায় ভেঙে পড়ে আবদুর রহমানের প্রবাস ফেরত ছেলে আবদুল মমিন জানান, আমি সোমবার দুবাই থেকে চট্টগ্রাম বিমানবন্দর হয়ে দেশে আসি। এরপর এক আত্মীয়ের বাসায় রাতযাপন করি। চট্টগ্রাম থেকে আমাকে বাড়ি আনার জন্য বয়োবৃদ্ধ বাবা (আবদুর রহমান), মা (কুসুমফুল বেগম), আমার ভাইয়ের ছেলে শিশু মালেকসহ ৬ জন একটি মাইক্রোবাস ভাড়া করে আজ (মঙ্গলবার) সকালে চট্টগ্রামের উদ্দেশে যায়। পথিমধ্যে চট্টগ্রামের মিরসরাই উপজেলার নিজামপুর এলাকায় যাওয়ার পর ওই মাইক্রোবাসে আগুন ধরে দগ্ধ হয়ে আমার বাবা-মা ও মাইক্রোবাসের চালক নিহত হন। খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে আসি।

এ সময় তিনি কান্নায় ভেঙে পড়ে বলেন, আমার জন্যই আমার বাবা-মাকে প্রাণ হারাতে হয়েছে। বেঁচে থেকেও আমি মৃত, আল্লাহ আমাকেও নিয়ে যাক।

এদিকে নিহত দম্পতির লাশ কমলপুর গ্রামের বাড়িতে পৌঁছার পর শত শত মানুষ ওই বাড়িতে ভিড় জমায়। পরিবারের লোকজন ও স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে উঠে। এ ঘটনায় কমলপুর গ্রামে শোকাবহ পরিবেশ বিরাজ করছে।


শিশু ওঝার অপচিকিৎসায় প্রাণ যেতে
ভোলায় এক ওঝার অপচিকিৎসায় প্রাণ যেতে বসেছে জোসনা বেগম নামের
বিস্তারিত
নুসরাত হত্যা: সোনাগাজী আ,লীগের সভাপতি
ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি ও উপজেলা
বিস্তারিত
রূপগঞ্জে স্বেচ্ছাসেবক নেতা ইয়াবাসহ গ্রেফতার
নারায়ণগঞ্জের রূপগঞ্জে অস্ত্র মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি তারাব পৌর স্বেচ্ছাসেবক
বিস্তারিত
পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে যানবাহনের দীর্ঘ সারি
পদ্মা নদীতে পানি বৃদ্ধি ও যানবাহনের অতিরিক্ত চাপের কারণে পাটুরিয়া-দৌলতদিয়া
বিস্তারিত
পিরোজপুরে নদীভাঙন এলাকা পরিদর্শনে ২
পিরোজপুরে নদী ভাঙনকবলিত এলাকা পরিদর্শন করেছেন দুই মন্ত্রী। শুক্রবার সকালে
বিস্তারিত
চৌমুহনীতে পানিতে ডুবে ২ শিশুর
নোয়াখালী জেলার প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনীতে ডেল্টা জুট মিলস কলোনির
বিস্তারিত