রূপগঞ্জে চিকিৎসা নিতে এসে কবিরাজের ধর্ষণের শিকার গৃহবধূ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চিকিৎসা করাতে এসে কবিরাজের ধর্ষণের শিকার হয়েছেন রাজধানীর এক গৃহবধূ। প্রাইভেট চিকিৎসার নামে কবিরাজ নিজের বাড়িতে তাকে আটকে রেখে সে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে। গত ১২ ফেব্রুয়ারি উপজেলার সদর ইউনিয়নের কেয়ারিয়া এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় শুক্রবার সকালে ধর্ষিতার ভাই রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

জানা গেছে, বেশ কিছুদিন যাবত স্বামীর সাথে মনের অমিল চলছিল রাজধানীর পল্লবী এলাকার এক গৃহবধূর। রূপগঞ্জের কবিরাজের কাছে চিকিৎসা করালে এর প্রতিকার পাওয়া সম্ভব, খালাতো ভাইয়ের এমন পরামর্শে গত ১২ ফেব্রুয়ারি সকালে সে চিকিৎসা করানোর জন্য খালাতো ভাইয়ের সাথে উপজেলার সদর ইউনিয়নের কেয়ারিয়া এলাকার মদন মোহনের ছেলে কবিরাজ লাল চাঁন বাবুর কাছে আসেন। সব সমস্যা শুনে কবিরাজ জানায়, চিকিৎসা করা সম্ভব তবে খুব কষ্টসাধ্য এবং পারিশ্রমিক ৪০ হাজার টাকা লাগবে। আর কার সাথে থাকতে হবে ফরিয়াদিকে। অবশেষে খালাতো ভাই ২০ হাজার টাকায় রফা করে নিজের স্ত্রীসহ খালাতো বোনকে রেখে আসে কবিরাজের বাড়ি। দুপুর ২টার দিকে প্রাইভেট চিকিৎসার কথা বলে খালাতো ভাইয়ের স্ত্রীকে ঘর থেকে বের করে দিয়ে কবিরাজ ঘরের খিল এঁটে দেয়। এক ঘণ্টা সময় পার হয়ে গেলেও কোনো সাড়াশব্দ না পেয়ে ভাবী দরজা ধাক্কাধাক্কি করে খুলে ফেলে। এ সময় তিনি দেখতে পান জোরপূর্বক কবিরাজ তার ননদকে ধর্ষণ করছে। এ ঘটনায় গৃহবধূর খালাতো ভাই শুক্রবার সকালে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।  

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল হক বলেন, গৃহবধুূকে উদ্ধারের পর তার মেডিকেল পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। প্রাথমিক তদন্তে ধর্ষণের আলামত পাওয়া গেছে। এ ঘটনায় থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে। ভণ্ড করিবাজ চিকিৎসক বর্তমানে পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে পুলিশি চেষ্টা অব্যাহত আছে।


সবার সামনে বিধবা নারীকে জাপটে
গত সপ্তাহে উপজেলা নির্বাচনের প্রথম ধাপে বান্দরবানের আলীকদমে চেয়ারম্যান নির্বাচিত
বিস্তারিত
নারায়ণগঞ্জ জেলা যুবদলের পূর্নাঙ্গ কমিটি
দীর্ঘ প্রায় ২ যুগ পর অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে
বিস্তারিত
ওয়ার্ল্ড এন্টি টোরোরিজম রংপুর কমিটির
ওয়ার্ল্ড এন্টি টোরোরিজম সংগঠন রংপুর জেলা কমিটির পরিচিতি এবং প্রথম
বিস্তারিত
লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন শিক্ষামন্ত্রী
চাঁদপুরে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ভোট দিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু
বিস্তারিত
সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ডিএমপির
টাঙ্গাইলের সুবিধাবঞ্চিত পথশিশুদের অবৈতনিক শিক্ষা প্রতিষ্ঠান ফ্রেন্ডশিপ স্কুলের শিক্ষার্থীদের নিয়ে
বিস্তারিত
আটদিন নিখোঁজের পর ছয় মামলার
ছয়টি মামলার আসামী কাইউম খান (৩৮) আটদিন নিখোঁজ থাকার পর
বিস্তারিত