সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ নিহত ৩

সিরাজগঞ্জে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোটরসাইকেল আরোহী মিজানুর রহমান মিজান (৫৩), মাতব্বর তোজাম হোসেন (৫১)। নিহতরা ওই ইউনিয়নের বনবাড়ীয়া গ্রামের বাসিন্দা। অপরজন হলেন ভ্যানচালক আব্বাস আলী (৩১)। তিনি সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার আমবাড়িয়া গ্রামের আব্দুল হামিদের ছেলে। 

সিরাজগঞ্জ সদর থানার ওসি মোহাম্মাদ দাউদ জানান, শুক্রবার সকালে একই উপজেলার শিয়ালকোল ইউনিয়েনের বহুতি গ্রামে নারীসংক্রান্ত একটি ঘটনায় শালিস বৈঠকে যান ওই সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ও মাতব্বর তোজাম হোসেন। এ শালিস বৈঠক শেষে বিকেল পৌনে ৫টার দিকে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক মহাসড়কের বহুতি গ্রামের মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই ২ মোটরসাইকেল আরোহী নিহত হন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই দুজনের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এদিকে শিয়ালকোল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহজামাল বলেন, আমরা একসাথেই ওই নারীসংক্রান্ত বিষয়ে শালিস করেছি। প্রায় ৫ মিনিট পরেই জানতে পারি তারা উল্লেখিত স্থানে ওই বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন। এ মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে।

উল্লেখ্য, নিহত সাবেক ইউপি চেয়ারম্যান মিজান প্রায় তিন বছর আগে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করেন। সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

অপরদিকে, বেলকুচি থানার ওসি আমিরুল ইসলাম জানান, শুক্রবার সকালে সিরাজগঞ্জ-বেলকুচি আঞ্চলিক মহাসড়কের বেলকুচি উপজেলার আমবাড়িয়া নামক স্থানে ট্রাকচাপায় ওই ভ্যানচালক নিহত হয়েছেন। তার লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় প্রথক ২টি মামলা হয়েছে।


হাতিরঝিলের ৪৭ ফ্ল্যাট ১৬৫ জনকে
রাজধানীর হাতিরঝিল প্রকল্প এলাকায় রাজউকের নির্মাণ করা একটি অ্যাপার্টমেন্টের ৪৭টি
বিস্তারিত
মাদ্রিদে বরিশাল কল্যাণ সমিতির ইফতার
মাদ্রিদে ‘বরিশাল কল্যাণ সমিতি’ এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল
বিস্তারিত
মঠবাড়িয়ায় তিন মাদক ব্যবসায়ী আটক
পিরোজপুরের মঠবাড়িয়ায় নাছির হাওলাদার (২১), ছলেমান শরীফ (১৯) ও জসিম
বিস্তারিত
ফের পেছালো পদ্মা সেতুর স্প্যান
পদ্মা নদীতে নাব্যতা সংকট এবং ১৪ নম্বর পিলারে লিফটিং হ্যাঙ্গার
বিস্তারিত
রাঙ্গামাটিতে যুবলীগ সভাপতিকে গুলি করে
রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় ইউনিয়ন যুবলীগের সভাপতিকে ঘরে ঢুকে গুলি করে
বিস্তারিত
ঢাকা ও চট্টগ্রা‌মে ‘বন্দুকযুদ্ধে’ নিহত
রাজধানীর হাজারীবাগ এবং চট্টগ্রাম নগরের পলোগ্রাউন্ড এলাকায় 'বন্দুকযুদ্ধে' ৩ জন
বিস্তারিত