সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ নিহত ৩

সিরাজগঞ্জে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোটরসাইকেল আরোহী মিজানুর রহমান মিজান (৫৩), মাতব্বর তোজাম হোসেন (৫১)। নিহতরা ওই ইউনিয়নের বনবাড়ীয়া গ্রামের বাসিন্দা। অপরজন হলেন ভ্যানচালক আব্বাস আলী (৩১)। তিনি সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার আমবাড়িয়া গ্রামের আব্দুল হামিদের ছেলে। 

সিরাজগঞ্জ সদর থানার ওসি মোহাম্মাদ দাউদ জানান, শুক্রবার সকালে একই উপজেলার শিয়ালকোল ইউনিয়েনের বহুতি গ্রামে নারীসংক্রান্ত একটি ঘটনায় শালিস বৈঠকে যান ওই সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ও মাতব্বর তোজাম হোসেন। এ শালিস বৈঠক শেষে বিকেল পৌনে ৫টার দিকে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক মহাসড়কের বহুতি গ্রামের মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই ২ মোটরসাইকেল আরোহী নিহত হন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই দুজনের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এদিকে শিয়ালকোল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহজামাল বলেন, আমরা একসাথেই ওই নারীসংক্রান্ত বিষয়ে শালিস করেছি। প্রায় ৫ মিনিট পরেই জানতে পারি তারা উল্লেখিত স্থানে ওই বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন। এ মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে।

উল্লেখ্য, নিহত সাবেক ইউপি চেয়ারম্যান মিজান প্রায় তিন বছর আগে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করেন। সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

অপরদিকে, বেলকুচি থানার ওসি আমিরুল ইসলাম জানান, শুক্রবার সকালে সিরাজগঞ্জ-বেলকুচি আঞ্চলিক মহাসড়কের বেলকুচি উপজেলার আমবাড়িয়া নামক স্থানে ট্রাকচাপায় ওই ভ্যানচালক নিহত হয়েছেন। তার লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় প্রথক ২টি মামলা হয়েছে।


সংবর্ধনার নামে চেয়ারম্যানের এ কেমন
পঞ্চম উপজেলা নির্বাচনের প্রথম ধাপে বান্দরবান জেলার আলীকদম উপজেলায় নির্বাচন
বিস্তারিত
সবার সামনে বিধবা নারীকে জাপটে
গত সপ্তাহে উপজেলা নির্বাচনের প্রথম ধাপে বান্দরবানের আলীকদমে চেয়ারম্যান নির্বাচিত
বিস্তারিত
নারায়ণগঞ্জ জেলা যুবদলের পূর্নাঙ্গ কমিটি
দীর্ঘ প্রায় ২ যুগ পর অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে
বিস্তারিত
ওয়ার্ল্ড এন্টি টোরোরিজম রংপুর কমিটির
ওয়ার্ল্ড এন্টি টোরোরিজম সংগঠন রংপুর জেলা কমিটির পরিচিতি এবং প্রথম
বিস্তারিত
লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন শিক্ষামন্ত্রী
চাঁদপুরে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ভোট দিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু
বিস্তারিত
সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ডিএমপির
টাঙ্গাইলের সুবিধাবঞ্চিত পথশিশুদের অবৈতনিক শিক্ষা প্রতিষ্ঠান ফ্রেন্ডশিপ স্কুলের শিক্ষার্থীদের নিয়ে
বিস্তারিত