নববধূ অপহরণ, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

কুমিল্লার দেবিদ্বারে বৌ-ভাতের অনুষ্ঠান থেকে নববধূ অপহরণ মামলার প্রধান আসামি ও ছাত্রলীগ নেতা ইসমাইল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাকে কুমিল্লার আদালতে প্রেরণ করে পাঁচদিনের রিমান্ড আবেদন করা হয়।

দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার জানান, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সোহরাব হোসেনের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে নিমসার এলাকায় থেকে তাকে গ্রেপ্তার করে। মঙ্গলবার দুপুরে তাকে কুমিল্লার আদালতে প্রেরণ করে পাঁচদিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি দুপুরে নিমসার জুনাব আলী ডিগ্রি কলেজ ছাত্রলীগ সভাপতি ইসমাইল ও সহযোগী সাকিবের নেতৃত্বে ৫০-৬০ জনের একটি দল দেবিদ্বার উপজেলার সাহারপাড় গ্রামে বৌ-ভাত অনুষ্ঠান থেকে কনেকে তুলে নিতে এসে গণধোলাইয়ের শিকার হয়। ইসমাইল ও সহযোগী সাকিবের নেতৃত্বে বরের বাড়ি থেকে কনেকে অপহরণ করতে যায়। এ খবর ছড়িয়ে পড়লে গ্রামবাসীরা সন্ত্রাসীদের ঘেরাও করে গণধোলাই দেয়। এতে প্রায় ২৫ জন আহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ইসমাইলের সাত সহযোগীকে আটক করে। কিন্তু ইসমাইল ও তার সহযোগী সাকিব পালিয়ে যায়। ওই দিন রাতে পলাতক ছাত্রলীগ নেতা ইসমাইল, সহযোগী সাকিব সহ আটক সাতজনের নাম উল্লেখ্য করে মোট ৩৯ জনকে আসামি করে নববধূর শ্বশুর ইউনুছ মাঝি বাদী হয়ে থানায় অপহরণ মামলা দায়ের করেন।

ওই ঘটনাকে কেন্দ্র করে নিমসার জুনাব আলী ডিগ্রি কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করেন কুমিল্লা (দক্ষিণ) জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি।-ইউএনবি


‘অভিমান থেকে পদত্যাগের কথা বলেছি’
অভিমান থেকে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের পদ থেকে পদত্যাগের কথা
বিস্তারিত
কৃষকের ধান কিনতে বললেন মাশরাফি
দেশে ফিরে কৃষকদের কাছ থেকে জেলা প্রশাসককে ধান কেনার নির্দেশ
বিস্তারিত
সংরক্ষিত আসনে বিএনপির মনোনয়ন পেলেন
একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে বিএনপি থেকে মনোনয়ন পেয়েছেন
বিস্তারিত
১৬ উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী
পঞ্চম ধাপে ১৬টি উপজেলায় আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেছে
বিস্তারিত
ছাত্রলীগের পদবঞ্চিতদের আন্দোলন স্থগিত
আওয়ামী লীগের চার জ্যেষ্ঠ নেতার আশ্বাসে অবশেষে আন্দোলন থেকে সরে
বিস্তারিত
ফখরুলের শূন্য আসনে আওয়ামী লীগের
বগুড়া-৬ আসনের উপনির্বাচনে নৌকা প্রতীক নিয়ে লড়বেন জেলা আওয়ামী লীগের
বিস্তারিত