সখীপুরে অজ্ঞান করে বন্ধু নিয়ে শ্যালিকা ধর্ষণ: ধর্ষক গ্রেফতার

টাঙ্গাইলের সখীপুরে মিষ্টির সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অজ্ঞান অবস্থায় বোন জামাই তার বন্ধুকে নিয়ে রাতভর শ্যালিকাকে (১৩) ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার প্রতিমাবংকী পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ২০ ফেব্রুয়ারি ধর্ষিতার বাবা বাদী হয়ে সখীপুর থানায় মামলা মামলা করলে পুলিশ ওই দিনই ধর্ষক বোন জামাই আমিনুর রহমানকে গ্রেফতার করে। 

মামলা সূত্রে জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারি শনিবার রাত ৮টার দিকে পূর্ব-পরিকল্পিতভাবে উপজেলার বগাপ্রতিমা গ্রামের মৃত আবুল কালামের ছেলে মো. আমিনুর রহমান তার বন্ধুকে নিয়ে শ্বশুর বাড়ি একই উপজেলার প্রতিমাবংকী পশ্চিমপাড়া গ্রামে যান। তাদের দেয়া ঘুমের ওষুধ মিশ্রিত মিষ্টি ও জুস খেয়ে বাড়ির সবাই অচেতন হয়ে পড়ে। পরে বোনজামাই আমিনুর ও তার বন্ধু মিলে স্কুলপড়ুয়া শ্যালিকাকে রাতভর পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। দুদিন পর গত ১৮ ফেব্রুয়ারি সোমবার তাদের জ্ঞান ফিরলে তাদের সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
 
এ ঘটনায় ধর্ষিতার বাবা জামাতা আমিনুর রহমানসহ দুজনকে আসামি করে সখীপুর থানায় ধর্ষণ মামলা করেন। পরে ২০ ফেব্রুয়ারি বুধবার মামলার প্রধান আসামি ধর্ষক আমিনুর রহমানকে পুলিশ গ্রেফতার করে। 

সখীপুর থানার ওসি (তদন্ত) মো, লুৎফুল কবির বলেন, ধর্ষণ মামলার প্রধান আসামি আমিনুর রহমানকে গ্রেফতার করা হয়েছে, অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।


মাদ্রিদে বরিশাল কল্যাণ সমিতির ইফতার
মাদ্রিদে ‘বরিশাল কল্যাণ সমিতি’ এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল
বিস্তারিত
মঠবাড়িয়ায় তিন মাদক ব্যবসায়ী আটক
পিরোজপুরের মঠবাড়িয়ায় নাছির হাওলাদার (২১), ছলেমান শরীফ (১৯) ও জসিম
বিস্তারিত
ফের পেছালো পদ্মা সেতুর স্প্যান
পদ্মা নদীতে নাব্যতা সংকট এবং ১৪ নম্বর পিলারে লিফটিং হ্যাঙ্গার
বিস্তারিত
রাঙ্গামাটিতে যুবলীগ সভাপতিকে গুলি করে
রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় ইউনিয়ন যুবলীগের সভাপতিকে ঘরে ঢুকে গুলি করে
বিস্তারিত
ঢাকা ও চট্টগ্রা‌মে ‘বন্দুকযুদ্ধে’ নিহত
রাজধানীর হাজারীবাগ এবং চট্টগ্রাম নগরের পলোগ্রাউন্ড এলাকায় 'বন্দুকযুদ্ধে' ৩ জন
বিস্তারিত
হাজীগঞ্জে প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ
চাঁদপুরের হাজীগঞ্জে প্রথম শ্রেণিতে পড়ুয়া ৭ বছর বয়সী এক শিশুকে
বিস্তারিত