সখীপুরে অজ্ঞান করে বন্ধু নিয়ে শ্যালিকা ধর্ষণ: ধর্ষক গ্রেফতার

টাঙ্গাইলের সখীপুরে মিষ্টির সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অজ্ঞান অবস্থায় বোন জামাই তার বন্ধুকে নিয়ে রাতভর শ্যালিকাকে (১৩) ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার প্রতিমাবংকী পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ২০ ফেব্রুয়ারি ধর্ষিতার বাবা বাদী হয়ে সখীপুর থানায় মামলা মামলা করলে পুলিশ ওই দিনই ধর্ষক বোন জামাই আমিনুর রহমানকে গ্রেফতার করে। 

মামলা সূত্রে জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারি শনিবার রাত ৮টার দিকে পূর্ব-পরিকল্পিতভাবে উপজেলার বগাপ্রতিমা গ্রামের মৃত আবুল কালামের ছেলে মো. আমিনুর রহমান তার বন্ধুকে নিয়ে শ্বশুর বাড়ি একই উপজেলার প্রতিমাবংকী পশ্চিমপাড়া গ্রামে যান। তাদের দেয়া ঘুমের ওষুধ মিশ্রিত মিষ্টি ও জুস খেয়ে বাড়ির সবাই অচেতন হয়ে পড়ে। পরে বোনজামাই আমিনুর ও তার বন্ধু মিলে স্কুলপড়ুয়া শ্যালিকাকে রাতভর পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। দুদিন পর গত ১৮ ফেব্রুয়ারি সোমবার তাদের জ্ঞান ফিরলে তাদের সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
 
এ ঘটনায় ধর্ষিতার বাবা জামাতা আমিনুর রহমানসহ দুজনকে আসামি করে সখীপুর থানায় ধর্ষণ মামলা করেন। পরে ২০ ফেব্রুয়ারি বুধবার মামলার প্রধান আসামি ধর্ষক আমিনুর রহমানকে পুলিশ গ্রেফতার করে। 

সখীপুর থানার ওসি (তদন্ত) মো, লুৎফুল কবির বলেন, ধর্ষণ মামলার প্রধান আসামি আমিনুর রহমানকে গ্রেফতার করা হয়েছে, অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।


ছাত্রলীগের হোলি উৎসব
সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব দোল পূর্ণিমা বা হোলি উৎসব
বিস্তারিত
সিরাজগঞ্জে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, মা-মেয়ে
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মুকন্দগাঁতী পশ্চিমপাড়া গ্রামে বিবদমান জমি নিয়ে সালিশি
বিস্তারিত
চিকিৎসা ক্ষেত্রে অবদানের জন্য সম্মাননা
চিকিৎসা ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য হৃদরোগ বিশেষজ্ঞ জাতীয় অধ্যাপক ব্রিগেডিয়ার
বিস্তারিত
প্রতারক প্রেমিক কলেজছাত্র গ্রেফতার
প্রেম করে প্রেমিকার সাথে গভীর সম্পর্ক গড়ে তুলে বিয়ে না
বিস্তারিত
স্বাস্থ্য বিভাগের আফজালের সহযোগীর বিরুদ্ধে
স্বাস্থ্য বিভাগের সাবেক হিসাবরক্ষক আলোচিত আফজাল হোসেনের আরেক সহযোগীর বিরুদ্ধে
বিস্তারিত
ওজোপাডিকোর উদাসীনতায় মৃত্যুঝুঁকিতে অর্ধশত পরিবার
ওজোপাডিকোর উদাসীনতায় প্রায় অর্ধশতাধিক পরিবার প্রতি মুহূর্তে মৃত্যুর ঝুঁকি নিয়ে
বিস্তারিত