‘প্রবাসীদের দক্ষতা কাজে লাগাতে চায় সরকার’

পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন বলেছেন, দেশের উন্নয়নের জন্য সরকার প্রবাসীদের রেমিটেন্স ও দক্ষতা কাজে লাগাতে চায়। সরকারি-বেসরকারি অংশীদারিত্বের মাধ্যমে এ দেশকে উন্নত দেশে রূপান্তর করার পরিকল্পনার কথাও জানান তিনি।

শুক্রবার রাতে সিলেট নগরীর হাউজিং এস্টেট আবাসিক এলাকার প্রতিষ্ঠার ৫০ বছর এবং হাউজিং এস্টেট অ্যাসোসিয়েশনের সুবর্ণ জয়ন্তী উৎসবে পররাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, সরকার সিলেটসহ সারা দেশের উন্নয়নে অত্যন্ত আন্তরিক। তিনি সিলেটের উন্নযনে একটি দল হিসেবে কাজ করার আহ্বান জানান। এ ব্যাপারে তিনি সকলকে আন্তরিক হতে অনুরোধ করেন।

হাউজিং এস্টেট এলাকায় আয়োজিত এ অনুষ্ঠানে হাউজিং এস্টেটের সাবেক সভাপতি ও সিনিয়র সিটিজেনদের সম্মাননা প্রদান করা হয়। তাছাড়া এ অনুষ্ঠান উপলক্ষে প্রকাশিত স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।

পঞ্চাশ বছর পূর্তি অনুষ্ঠানের আহ্বায়ক কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদীর সভাপতিত্বে ও আব্দুল করিম কিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এবং সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফর রহমান।

এর আগে সকালে সুবর্ণ জয়ন্তী উৎসব উপলক্ষে এলাকার পুরুষ-নারী-শিশুদের সমন্বয়ে এক বর্ণাঢ্য র‌্যালি হাউজিং এস্টেট এলাকা প্রদক্ষিণ করে।-ইউএনবি


সরকারি চাকুরেদের বেতন-ভাতা ২৮ মে
সরকারি চাকরিজীবীদের মে মাসের বেতন ও ভাতা ২৮ মে প্রদান
বিস্তারিত
বঙ্গবন্ধু স্যাটেলাইট: যেসব সুবিধা পাবে
বাংলাদেশের একমাত্র স্যাটেলাইট বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর ব্যান্ডউইথ বিনামূল্যে ব্যবহার করার
বিস্তারিত
হঠাৎ মন্ত্রী সভায় রদল বদল
একাদশ সংসদ নির্বাচন-উত্তর নতুন সরকার গঠনের ১৩২ দিনের মাথায় মন্ত্রিসভা
বিস্তারিত
লঞ্চের কেবিনের আগাম টিকিট শুরু
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা থেকে বরিশালসহ পুরো দক্ষিণাঞ্চলের যাত্রীদের
বিস্তারিত
এতিমদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী
গণভবনে প্রাঙ্গণে এতিম শিশুদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বিস্তারিত
দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী
দেশবাসীকে রমজানের শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গি-সন্ত্রাস ও মাদকের
বিস্তারিত