সিরাজগঞ্জে নাগরিক সংবর্ধনায় সিক্ত ডা. হাবিবে মিল্লাত এমপি

সিরাজগঞ্জে গণসংবর্ধনায় হাজারো মানুষের ভালবাসা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের এমপি অধ্যাপক ডা. মোঃ হাবিবে মিল্লাত মুন্না। বর্ণাঢ্য আয়োজনে সংবর্ধনায় মুক্তিযোদ্ধা, জেলা আওয়ামী লীগ, জেলা আইনজীবী সমিতি, সিরাজগঞ্জ প্রেসক্লাব, সিরাজগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, পেশাজীবী সংগঠন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসমূহসহ সর্বস্তরের জনতা পৃথক পৃথকভাবে ফুলেল শুভেচ্ছা জানান এমপি মুন্নাকে।

শনিবার বিকেল ৩টায় ‌সম্মিলিত নাগরিক জোট সিরাজগঞ্জের পক্ষ থেকে স্থানীয় শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে অধ্যাপক ডা. মোঃ হাবিবে মিল্লাত মুন্নাকে এই বিশাল নাগরিক গণসংবর্ধনা দেয়া হয়। সিরাজগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি।

অনুষ্ঠান শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, সম্মিলিত নাগরিক জোট সিরাজগঞ্জের আহবায়ক অধ্যাপক টি. এম. সোহেল। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, এফবিসিসিআইর পরিচালক এমপি ডা. হাবিবে মিল্লাত মুন্নার সহধর্মিণী শারিতা মিল্লাত, সাবেক নারী এমপি ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা বেগম স্বপ্না, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, এ্যাড. বিমল কুমার দাস, এ্যাড. কেএম হোসেন আলী হাসান, সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দীন, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন, জেলা বিএমএর সভাপতি ডা. জহুরুল হক রাজা, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ লিমন, উদীচীর সাবেক সভাপতি ডা. আশরাফুল ইসলাম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি মঈন উদ্দিন চিনু, সাধারণ সম্পাদক এ্যাড. আব্দুল হাকিম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুল ইসলাম সজল, সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হক, বর্তমান সভাপতি আহসান হাবিব খোকা, পৌর ছাত্রলীগের সভাপতি মতিউর রহমান মতিন, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রুবেল প্রমুখ।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন, সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন। অত্যন্ত দক্ষ, মেধাবী, কর্মঠ, সৃজনশীল মানুষ ডা. হাবিবে মিল্লাত মুন্না ইতোমধ্যে তার সততা ও যোগ্যতায় লক্ষ কোটি মানুষের হৃদয় জয় করেছেন। সিরাজগঞ্জের অভূতপূর্ব উন্নয়ন করে তিনি সিরাজগঞ্জকে উন্নয়নের শিখরে পৌঁছে দিয়েছেন। সৃষ্টিশীল কাজের উদাহরণ হয়ে তিনি সিরাজগঞ্জের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনে অবদান রেখে চলেছেন। এমপি মুন্না পররাষ্ট্র মন্ত্রণালয় এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি ইন্টারপার্লামেন্টারি ইউনিয়ন (আইপিউ)’র স্বাস্থ্যবিষয়ক উপদেষ্টা কমিটির সভাপতি এবং আইএফআরসি’র গভর্নিং বোর্ডের সদস্য নির্বাচিত হয়েছেন।

তিনি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ও বাংলাদেশ মেডিকেল রিসার্স কাউন্সিলের ভাইস চেয়ারম্যান এবং রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্যসহ জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অবদান রাখছেন।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন, নগর বাউল, জেমস ও দর্শকনন্দিত জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ বেগম এমপি।


সবার সামনে বিধবা নারীকে জাপটে
গত সপ্তাহে উপজেলা নির্বাচনের প্রথম ধাপে বান্দরবানের আলীকদমে চেয়ারম্যান নির্বাচিত
বিস্তারিত
নারায়ণগঞ্জ জেলা যুবদলের পূর্নাঙ্গ কমিটি
দীর্ঘ প্রায় ২ যুগ পর অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে
বিস্তারিত
ওয়ার্ল্ড এন্টি টোরোরিজম রংপুর কমিটির
ওয়ার্ল্ড এন্টি টোরোরিজম সংগঠন রংপুর জেলা কমিটির পরিচিতি এবং প্রথম
বিস্তারিত
লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন শিক্ষামন্ত্রী
চাঁদপুরে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ভোট দিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু
বিস্তারিত
সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ডিএমপির
টাঙ্গাইলের সুবিধাবঞ্চিত পথশিশুদের অবৈতনিক শিক্ষা প্রতিষ্ঠান ফ্রেন্ডশিপ স্কুলের শিক্ষার্থীদের নিয়ে
বিস্তারিত
আটদিন নিখোঁজের পর ছয় মামলার
ছয়টি মামলার আসামী কাইউম খান (৩৮) আটদিন নিখোঁজ থাকার পর
বিস্তারিত