ধর্ষণের কথা স্বীকার করেছেন রোনালদো!

বেশ কিছুদিন আগে ক্রিস্টিয়ানো রোনালদোর বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, ক্যাথরিন মায়োরগা নামের এক মার্কিন নারীকে ধর্ষণ করেছিলেন তিনি। ২০০৯ সালে লাস ভেগাসে একটি হোটেলে ধর্ষিত হওয়ার পর রোনালদোর বিরুদ্ধে একটি মামলা করেন। তবে অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছিলেন রোনালদো। কিছুদিন আগে অভিযোগ থেকে মুক্তিও পান এই পর্তুগিজ তারকা।

অবশেষে স্বীকার করে নিলেন রোনালদো, ক্যাথরিনের মুখ বন্ধ রাখার জন্য মোটা অঙ্কের টাকা দিয়েছিলেন তিনি। ২০১০ সালে তিন লাখ ৭৫ হাজার মার্কিন ডলার দিয়েছিলেন বলে পর্তুগিজ তারকার আইনজীবীরা স্বীকার করে নিয়েছেন।

মার্কিন মডেল ক্যাথরিন অভিযোগ করেছিলেন রোনালদো ২০০৯ সালে লাস ভেগাসের একটি হোটেলে তাঁকে ধর্ষণ করেন। লাস ভেগাস প্রশাসন গত মাসে জানিয়েছিল, রোনালদোকে অপরাধী সাব্যস্ত করার মতো যথেষ্ট তথ্য-প্রমাণ পায়নি তারা। তাই অভিযোগ থেকে মুক্তিও দেওয়া হয় তাঁকে।

পরে রোনালদোর আইনজীবীরা জানিয়েছেন,  ক্যাথরিনের সঙ্গে আগেই এ ব্যাপারে মিটমাট হয়ে গেছে। গোপন চুক্তিও হয়েছিল ২০১০ সালে ৩৭৫ মিলিয়ন ডলারের বিনিময়ে।

তবে এই ঘটনায় রোনালদোর মা দোলোরেস বলেন, ‘যাই হোক না কেন, আমার ছেলেকে আমি চিনি। তবে ও(ক্যাথরিন) নিশ্চয়ই রোনালদোর হোটেলে শুধু তাস খেলতে যায়নি।’ বান্ধবী জর্জিনা রদ্রিগেজকেও পাশে পেয়েছেন রোনালদো।


বাংলাদেশের সামনে ১৬৫ রানের চ্যালেঞ্জ
ইনিংসের প্রথম বলেই উইকেট তুলে নিয়েছিলেন মোহাম্মদ সাইফউদ্দিন। তার দুর্দান্ত
বিস্তারিত
টসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ
ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশকে একহাতে জিতিয়েছেন আফিফ হোসেন।
বিস্তারিত
সহজ লক্ষ্যেও ভারতের কাছে হারল
ভারতের বিপক্ষে ১০৭ রানের সহজ লক্ষ্য নিয়েও পারল না বাংলাদেশ।
বিস্তারিত
অল্পের জন্য চ্যাম্পিয়ন হতে পারেনি
আবারও প্রতিপক্ষ ভারত, মঞ্চ এশিয়া কাপ। বাংলাদেশ যেন ভারত বাধা
বিস্তারিত
প্রধানমন্ত্রীর ফোনে কাঁদলেন আফিফ
বাংলাদেশের ক্রিকেটে নতুন সম্ভাবনার নাম আফিফ হোসেন ধ্রুব। এ তরুণের
বিস্তারিত
বাংলাদেশের রোমাঞ্চকর জয়
আফগানিস্তানের কাছে একমাত্র টেস্টে হারলেও ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে শুরুটা হলো
বিস্তারিত