বেড়া টপকে সিংহের খাঁচায় নারী, ভিডিও ভাইরাল

নিউইয়র্কের ব্রোন্স চিড়িয়াখানা লোকজনের আনাগোনায় বেশ জমজমাট থাকে। লোকজনের ভিড়ে গা-শিউরে ওঠার মতো কাজ করেছেন এক নারী। চিড়িয়াখানার সুরক্ষাবলয় (বেড়া) টপকে সিংহের বেশ কাছে যান তিনি। তবে তাকে কোনো আঘাত করেনি সিংহ। 

গত শনিবার ভিডিওটি রিয়াল সোবরিনো নামে এক ব্যক্তি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন। এর পরই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। অনেকে ওই নারীর সাহসের বেশ প্রশংসা করেছেন। তবে তার নাম-পরিচয় জানা যায়নি।

আন্তর্জাতিক গণমাধ্যম দ্য ওয়াশিংটন পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, চিড়িয়াখানায় ঘুরতে আসা এক দর্শনার্থী ওই দৃশ্যের ভিডিও ধারণ করেন। ভিডিওতে দেখা যায়, সিংহের বেশ কাছে অবস্থান করছেন ওই নারী। তাকে হাত নেড়ে সিংহের সঙ্গে যোগাযোগ করতে দেখা যায়। এ সময় সিংহকে বেশ শান্ত থাকতেও দেখা যায়।

ওই নারীর এমন আচরণের নিন্দা জানিয়েছে চিড়িয়াখান কর্তৃপক্ষ। এক বিবৃতিতে চিড়িয়াখানা কর্তৃপক্ষ জানায়, বেড়া টপকে সিংহের কাছে যাওয়ার পদক্ষেপ মারাত্মক লঙ্ঘন ও বেআইনি ছিল, যা গুরুতর আহত বা মৃত্যুর কারণ হতে পারত।

এমন আচরণের জন্য একটি ‘জিরো টলারেন্স নীতি’ রয়েছে বলেও জানানো হয় ওই বিবৃতিতে। নিউইয়র্ক পুলিশ এ ঘটনার তদন্ত করছে। গত মঙ্গলবার রাত পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি বলেও জানানো বিভাগীয় এক বিবৃতিতে।


বিমানে নারী কেবিন ক্রু’রা কতটা
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এক পাইলটের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ এনেছেন
বিস্তারিত
একটি কাঁকড়ার দাম ৩৯ লাখ
জাপানে মাত্র একটি কাঁকড়া বিক্রি হলো ৪৬ হাজার মার্কিন ডলারে,
বিস্তারিত
প্রেমিকার বাবাকে কিডনি দিয়ে প্রাণ
মেয়ের প্রেমিকের কারণে জীবন ফিরে পেয়েছেন পল টারকোট নামে এক
বিস্তারিত
মায়ের জন্য ‘হ্যান্ডসাম’ পাত্র খুঁজতে
মায়ের জন্য পাত্র খুঁজতে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে বিজ্ঞাপন দিয়েছেন এক
বিস্তারিত
মিশরে প্রাচীনকালের কাঠের ২০ কফিন
মিশরে সমাধি আবিষ্কার করার কৃতিত্ব প্রত্নতাত্ত্বিকদের ক্ষেত্রে নতুন নয়। চলতি
বিস্তারিত
শিশুটির জন্ম বিমানে, আজীবন আকাশ
ভারতের বেসরকারি এয়ারলাইন্স জেট এয়ারওয়েজে এক শিশু জন্ম নিয়েছে। সৌদি
বিস্তারিত