সাভারে বিকাশের ৪০ লাখ টাকা লুটের চেষ্টা, অস্ত্রসহ আটক ৩

সাভারের আশুলিয়ায় বিকাশের এক কর্মকর্তার কাছ থেকে ৪০ লাখ টাকা লুটের চেষ্টা করেছে একটি সশস্ত্র সন্ত্রাসী দল। এ সময় স্থানীয়রা ওই সন্ত্রাসীদের হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় সন্ত্রাসীদের হামলায় বিকাশ কর্মকর্তাসহ আহত হয়েছে অন্তত পাঁচজন। বুধবার দুপুরে উপজেলার ভাদাইল এলাকার সাদেক ভুইয়ার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

এছাড়া ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যবহৃত একটি নাম্বার প্লেটবিহীন মোটরসাইকেল, চাপাতি ও দুটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে। তবে অক্ষত রয়েছে ৪০ লাখ টাকা।

থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে বিকাশের বিক্রয় প্রতিনিধি রাসেল আহমেদ বিভিন্ন এজেন্ট এর কাছ থেকে প্রায় ৪০ লাখ টাকা সংগ্রহ করে ভাদাইল এলাকার একটি বিকাশ এজেন্টের দোকানে অবস্থান করছিল। এ সময় অস্ত্রধারী তিন যুবক মোটরসাইকেলে করে এসে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তার বিকাশ কর্মকর্তার কাছে থাকা টাকা লুটের চেষ্টা করে।

এ ঘটনায় বিকাশ দোকানিসহ আশপাশের লোকজন ঘটনাস্থল ঘেরাও করে তিন সন্ত্রাসীকে আটক করে। পরে তাদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী আমিনুল ইসলাম বলেন, বিকাশের বিক্রয় প্রতিনিধি রাসেল আহমেদ টাকা ছিনিয়ে নেয়ার সময় আমরা সন্ত্রাসীদের ঘেরাও করে আটকের চেষ্টা করি। এ সময় তারা চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপালে আমার গাড়ির চালক তাদের একজনের হাতে থাকা পিস্তলসহ ধরে ফেলে। পরে স্থানীয়রা তাদেরকে গণধোলাই দিয়ে পুুলিশে সোপর্দ করেন।

বিকাশের আশুলিয়া জোনের সিনিয়র কর্মকর্তা জহিরুল ইসলাম জানান, আমাদের ডিস্ট্রিবিউটর সেলস (ডিএস) টাকা সংগ্রহের সময় সন্ত্রাসীরা তাকে কুপিয়ে আহত করে। এ ঘটনায় তার হাতের একটি আঙ্গুল কেটে যাওয়ায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, বিকাশের বিক্রয় প্রতিনিধির ৪০ লাখ টাকা লুটের চেষ্টাকালে দেশীয় অস্ত্রসহ তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে আটককৃতদের আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায় তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।


অবশেষে বাবার কবরে ছেলের বাথরুম
বগুড়ার শাজাহানপুরে বাবার কবরের উপর ছেলের বাথরুম ও প্রাচীর নির্মাণকাজ
বিস্তারিত
আইপিইউ’র অধিবেশনে রেজুলেশনবিষয়ক আলোচনায় এমপি
সার্বিয়ার রাজধানী বেলগ্রেডে চলমান ইন্টার-পার্লামেন্টারি ইউনিয়ন (আইপিইউ)-এর ১৪১তম অধিবেশননে আইপিইউ’র
বিস্তারিত
পটিয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলার শান্তিরহাট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে
বিস্তারিত
চকরিয়ায় আইন-শৃঙ্খলা কমিটির সভায় যানজট,
কক্সবাজারের চকরিয়া উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা সোমবার (১৪ অক্টোবর)
বিস্তারিত
সিরাজগঞ্জে ২ ইউপিতে নির্বাচন শান্তিপূর্ণভাবে
সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহনগর ও পোরজনা ইউনিয়ন পরিষদ নির্বাচন কঠোর
বিস্তারিত
রংপুরে বন্যপাখি ও খরগোশসহ আটক
রংপুর র‌্যাব-১৩ এর একটি অভিযানিক দল রোববার বিকেলে গোপন সংবাদের
বিস্তারিত