আবরার হত্যায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: আইনমন্ত্রী

আবরার হত্যাকাণ্ডের সাথে যারাই জড়িত থাকুক, তারা যে সংগঠনেরই হোক না কেন তাদের অবশ্যই বিচারের আওতায় আনা হবে। নোয়াখালীতে নবনির্মিত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আনিসুল হক। 

বৃহস্পতিবার দুপুরে নোয়াখালী জেলা নবনির্মিত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের সামনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন তিনি। 

এ সময় তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী ন্যায়বিচার প্রতিষ্ঠায় সব সময় আন্তরিক। তার  ধারাবাহিকতায় সারাদেশে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের নির্মাণের উদ্যোগ নিয়েছে সরকার। এর ফলে এ অঞ্চলের মানুষের মামলাগুলো আরো দ্রুত নিষ্পত্তি হবে। 

এছাড়া তিনি আলোচকদের উত্থাপিত সমস্যাগুলোর দ্রুত সমাধানের আশ্বাস দেন এবং হাতিয়ায় দ্রুত একটি আদালতের চকি বসানোর আশ্বাস দেন।                 

এর আগে মন্ত্রী আদালত ভবনের সামনে ফিতা কেটে পায়রা ও বেলুন উড়িয়ে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন। এতে প্রায় ৫০ কোটি ৪১ লাখ টাকা ব্যয় হয়েছে।

নোয়াখালী জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-৬ আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, সংরক্ষিত মহিলা আসনের  সংসদ সদস্য ফরিদা খানম এমপি, আইন ও বিচার বিভাগের সচিব গোলাম সারওয়ার, যুগ্ম সচিব বিকাশ কুমার সাহা, চট্টগ্রাম গণপূর্ত বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলেহ উদ্দীন আহাম্মদ, নোয়াখালী  জেলা প্রশাসক তন্ময় দাস, জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনাম সেলিম, নোয়াখালী আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ড. বশীর আহমেদ, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ বি এম জাকারিয়া, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আজিজুল হক বকশিসহ জেলার বিশেষ ব্যক্তিবর্গ ও আইনজীবীরা উপস্থিত ছিলেন।


সীমান্ত হত্যা বন্ধে আবারও বিএসএফের
আবারও সীমান্তে বাংলাদেশি হত্যা বন্ধের প্রতিশ্রুতি দিয়েছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী
বিস্তারিত
সিরাজগঞ্জে ৫ সাংবাদিক সন্ত্রাসী হামলার
সিরাজগঞ্জে রাস্তার নির্মাণকাজে অনিয়মের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ৫ সাংবাদিক
বিস্তারিত
সচিবের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের
সরকারের পানিসম্পদ মন্ত্রণালয়ের সচিব কবির বিন আনোয়ার অপুর বিরুদ্ধে মানহানিকর
বিস্তারিত
ওরশে যাওয়ার পথে ট্রলার ডুবে
চট্টগ্রামের বাঁশখালী থেকে কক্সবাজারের কুতুবদিয়া যাওয়ার পথে ২টি ট্রলার ডুবে
বিস্তারিত
টাঙ্গাইলে প্রাইভেটকারে পাওয়া গেল ৯৭০
টাঙ্গাইলের ভুঞাপুরে প্রাইভেটকারসহ বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার
বিস্তারিত
কিশোরগঞ্জে করোনাভাইরাস বিষয়ক সেমিনার অনুষ্ঠিত
কিশোরগঞ্জের জাফরাবাদে রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের আয়োজনে
বিস্তারিত