আবরার হত্যায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: আইনমন্ত্রী

আবরার হত্যাকাণ্ডের সাথে যারাই জড়িত থাকুক, তারা যে সংগঠনেরই হোক না কেন তাদের অবশ্যই বিচারের আওতায় আনা হবে। নোয়াখালীতে নবনির্মিত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আনিসুল হক। 

বৃহস্পতিবার দুপুরে নোয়াখালী জেলা নবনির্মিত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের সামনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন তিনি। 

এ সময় তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী ন্যায়বিচার প্রতিষ্ঠায় সব সময় আন্তরিক। তার  ধারাবাহিকতায় সারাদেশে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের নির্মাণের উদ্যোগ নিয়েছে সরকার। এর ফলে এ অঞ্চলের মানুষের মামলাগুলো আরো দ্রুত নিষ্পত্তি হবে। 

এছাড়া তিনি আলোচকদের উত্থাপিত সমস্যাগুলোর দ্রুত সমাধানের আশ্বাস দেন এবং হাতিয়ায় দ্রুত একটি আদালতের চকি বসানোর আশ্বাস দেন।                 

এর আগে মন্ত্রী আদালত ভবনের সামনে ফিতা কেটে পায়রা ও বেলুন উড়িয়ে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন। এতে প্রায় ৫০ কোটি ৪১ লাখ টাকা ব্যয় হয়েছে।

নোয়াখালী জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-৬ আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, সংরক্ষিত মহিলা আসনের  সংসদ সদস্য ফরিদা খানম এমপি, আইন ও বিচার বিভাগের সচিব গোলাম সারওয়ার, যুগ্ম সচিব বিকাশ কুমার সাহা, চট্টগ্রাম গণপূর্ত বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলেহ উদ্দীন আহাম্মদ, নোয়াখালী  জেলা প্রশাসক তন্ময় দাস, জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনাম সেলিম, নোয়াখালী আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ড. বশীর আহমেদ, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ বি এম জাকারিয়া, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আজিজুল হক বকশিসহ জেলার বিশেষ ব্যক্তিবর্গ ও আইনজীবীরা উপস্থিত ছিলেন।


সিরাজগঞ্জে শিশুছাত্রী ধর্ষণের দায়ে একজনের
সিরাজগঞ্জে শিশুছাত্রী ধর্ষণ মামলার অভিযোগ প্রমাণিত হওয়ায় লাভলু (৪৮) নামে
বিস্তারিত
পদ্মায় নাব্যতা সংকটে স্প্যান বসানোর
পদ্মায় নাব্যতা সংকটের কারণে ৩ মাসের বেশি সময় ধরে পদ্মাসেতুতে
বিস্তারিত
সিরাজগঞ্জে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল
সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডা কৃষ্ণপুর গ্রামে এক স্কুলছাত্রীকে বাল্যবিয়ে থেকে
বিস্তারিত
ঢাকা কলেজ থেকে টিসি নিলেন
ছাত্রলীগের হাতে নির্মমভাবে নিহত বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ইলেক্ট্রিক্যাল অ্যান্ড
বিস্তারিত
৭৬ বছরেও নাগরিকত্ব পেলেন না
ঘর-বাড়ি নেই, নেই কোনো স্থায়ী ঠিকানা। এ দেশেই জন্ম  নিলেও
বিস্তারিত
শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যা, মা
লক্ষ্মীপুরে পারিবারিক কলহের জের ধরে কাউছার নামের ৭ বছর বয়সী
বিস্তারিত