সংসদ সদস্য হিসেবে শপথ নিলেন সাদ এরশাদ

একাদশ জাতীয় সংসদের ২১ রংপুর-৩ আসনে উপ-নির্বাচনে বাবা হুসেইন মুহম্মদ এরশাদের আসনে হিসেবে শপথ নিলেন রাহগীর আল মাহি সাদ এরশাদ।

বৃহস্পতিবার দুপুরে সংসদ ভবনে স্পিকারের কার্যালয়ে বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি নবনির্বাচিত সংসদ সদস্যকে শপথবাক্য পাঠ করান। 

জাতীয় সংসদের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান শপথ অনুষ্ঠান পরিচালনা করেন।
এ সময় জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া এমপি, বিরোধীদলীয়  নেতা রওশন এরশাদ এমপি, হুইপ ইকবালুর রহিম এমপি, হুইপ আতিউর রহমান আতিক এমপি, হুইপ মোঃ সামশুল হক এমপি, পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ফারুক খান এমপি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি তাজুল ইসলাম এমপি, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি মুজিবুল হক চুন্নু এমপি, ফখরুল ইমাম এমপি, মাসুদ উদ্দিন চৌধুরী এমপি এবং সৈয়দা জাকিয়া নূর এমপি উপস্থিত ছিলেন।

বিজয়ী হয়ে শপথ নেয়ার পর অনুভূতি জানতে চাইলে সাদ এরশাদ বলেন, আমার বাবার জন্য আমি এই আসন থেকে নির্বাচিত হতে পেরেছি। বাবাকে খুব মিস করছি। তিনি বেঁচে থাকলে আমার আনন্দের মাত্রাটা আরও বেশি হতো। এই জয়ের অনুভূতি বাবার সঙ্গে ভাগাভাগি করতাম।

তিনি বলেন, রংপুরের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার চেষ্টা করব। এর জন্য রংপুরের মানুষের সহযোগিতা দরকার। আমরা মিলেমিশে একসঙ্গে কাজ করতে চাই।

এর আগে গতকাল বুধবার রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে নির্বাচিত সংসদ সদস্য হিসেবে রাহগির আলমাহি এরশাদ (সাদ এরশাদ)-এর নাম-ঠিকানাসহ গেজেট প্রকাশ করেছে নির্বাচন কমিশন। 

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনে শনিবার উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সাবেক রাষ্ট্রপতি এরশাদ ও দলের অন্যতম প্রতিষ্ঠাতা বেগম রওশন এরশাদের ছেলে রাহগির আলমাহি সাদ এরশাদ জাতীয় পার্টির প্রার্থী হিসেবে লাঙল প্রতীকে নির্বাচন করে বিজয়ী হন।


ফাহাদ হত্যা নিয়ে কূটনীতিকরা শিষ্টাচার
পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন বলেন, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট)
বিস্তারিত
নতুন ৫০ হাজার রোহিঙ্গার তালিকা
প্রত্যাবাসনের জন্য চতুর্থ ধাপে ৫০ হাজার রোহিঙ্গার নতুন একটি তালিকা
বিস্তারিত
হাওরের শিক্ষার মান নিয়ে সন্তুষ্ট
রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, ‘আমি হাওরের তিন উপজেলায় শতাধিক
বিস্তারিত
ভিসির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ভিত্তিহীন:
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ভিসি অধ্যাপক ড. ফারজানা ইসলামের বিরুদ্ধে আর্থিক
বিস্তারিত
মানসিক স্বাস্থ্যের উন্নয়নের জন্য মনকে
মানসিক স্বাস্থ্যসেবা শুধু মানসিক রোগীদের জন্য নয়, বরং এই সেবাকে
বিস্তারিত
সংসদীয় গণতন্ত্র চর্চায় এগিয়ে যাচ্ছে
জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ
বিস্তারিত