চকরিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় ট্রলিচালকসহ নিহত ২

কক্সবাজারের চকরিয়ায় টিউবওয়েল সরঞ্জাম বোঝাই একটি ট্রলির সঙ্গে পণ্যবাহী কাভার্ডভ্যানের ধাক্কায় দুজন নিহত ও একজন আহত হয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল পৌনে ৯টার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের উপজেলার হারবাং ইউনিয়নের কলাতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের উত্তর মেহেরনামা তেইল্যাকাটা এলাকার নুরুল আবছারের ছেলে ও ট্রলি চালক মো. আসিফ (২৩) এবং একই এলাকার আব্দুল খালেকের ছেলে মামুনুর রশীদ (২৬)। এ সময় জাহাঙ্গীর আলম নামে তাদের অপর একজন আহত হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় হারবাং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. ইসমাইল বলেন, বৃহস্পতিবার সকাল পৌনে ৯টার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের হারবাং ইউনিয়নের কলাতলী এলাকায় কক্সবাজার অভিমুখী একটি পণ্যবাহী কাভার্ডভ্যান বিপরীত দিক থেকে আসা টিউবওয়েল সরঞ্জাম বোঝাই অপর একটি ট্রলি গাড়িকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ট্রলি গাড়ির চালক মো. আসিফ মারা যায়।

দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় মামুনুর রশীদ ও জাহাঙ্গীর আলমকে হাসপাতালে নেয়ার পথে মামুনুর রশীদও মারা যায়। অপর আহত জাহাঙ্গীর আলম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেও জানান তিনি। 

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক মাহবুব আলম বলেন, বৃহস্পতিবার সকালে পেকুয়া থেকে টিউবওয়েল সরঞ্জাম ও কয়েকজন শ্রমিক নিয়ে একটি ট্রলি লোহাগাড়া যাচ্ছিল। সকাল পৌনে ৯টার দিকে ট্রলি গাড়িটি চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের হারবাং ইউনিয়নের কলাতলী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পণ্যবাহী কাভার্ডভ্যান ট্রলি গাড়িকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ট্রলি গাড়ির চালক মো. আসিফ মারা যায়। এ সময় মামুনুর রশীদ ও জাহাঙ্গীর আলম নামে তার দুই সহপাঠী আহত হয়। তবে আহত মামুনুর রশীদ মারা যাওয়ার বিষয়টি অবগত নন বলেও জানান তিনি।

উপ-পরিদর্শক মাহবুব আলম আরও বলেন, দুর্ঘটনার পরপরই হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ ও নিহত ট্রলি চালক মো. আসিফের লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসে। দুর্ঘটনার ব্যাপারে নিহত মো. আসিফের পরিবারের কোন অভিযোগ না থাকায় এবং নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে মানবিক দিক বিবেচনা করে তার লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।


টাঙ্গাইলে হরিজন পল্লীতে বাঁশের সাঁকো
টাঙ্গাইল পৌর এলাকার জেলখানাসংলগ্ন হরিজন পল্লীতে মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে
বিস্তারিত
সিরাজগঞ্জে শিশুছাত্রী ধর্ষণের দায়ে একজনের
সিরাজগঞ্জে শিশুছাত্রী ধর্ষণ মামলার অভিযোগ প্রমাণিত হওয়ায় লাভলু (৪৮) নামে
বিস্তারিত
পদ্মায় নাব্যতা সংকটে স্প্যান বসানোর
পদ্মায় নাব্যতা সংকটের কারণে ৩ মাসের বেশি সময় ধরে পদ্মাসেতুতে
বিস্তারিত
সিরাজগঞ্জে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল
সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডা কৃষ্ণপুর গ্রামে এক স্কুলছাত্রীকে বাল্যবিয়ে থেকে
বিস্তারিত
ঢাকা কলেজ থেকে টিসি নিলেন
ছাত্রলীগের হাতে নির্মমভাবে নিহত বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ইলেক্ট্রিক্যাল অ্যান্ড
বিস্তারিত
৭৬ বছরেও নাগরিকত্ব পেলেন না
ঘর-বাড়ি নেই, নেই কোনো স্থায়ী ঠিকানা। এ দেশেই জন্ম  নিলেও
বিস্তারিত