মাইক্রোসফটের পুরস্কার পেল ইজেনারেশন

দেশে তথ্যপ্রযুক্তি কনসাল্টিং ও সফটওয়্যার সল্যুশনস সেবাদানকারী প্রতিষ্ঠান ইজেনারেশন মাইক্রোসফট বাংলাদেশের ‘মডার্ন লাইসেন্সিং সল্যুশন পার্টনার অব দ্য ইয়ার’ পুরস্কার পেয়েছে। বেশি সংখ্যায় এন্টারপ্রাইজে মাইক্রোসফটের মডার্ন ওয়ার্কপ্লেস সল্যুশন সেবা সফলভাবে বাস্তবায়ন করার জন্য ইজেনারেশনকে এ পুরস্কার দিয়েছে মাইক্রোসফট। 
সম্প্রতি মাইক্রোসফট আয়োজিত ‘ইন্সপায়ার বাংলাদেশ-পার্টনার অ্যাওয়ার্ডস নাইট’ শীর্ষক অনুষ্ঠানে ইজেনারেশনের নির্বাহী ভাইস চেয়ারম্যান এসএম আশরাফুল ইসলাম ও হেড অব অপারেশন্স এমরান আবদুল্লাহর হাতে পুরস্কারটি তুলে দেন মাইক্রোসফটের দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলের প্রেসিডেন্ট সুক হুন চিয়াহ ও মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক আফিফ মোহাম্মদ আলী।
ইজেনারেশনের চেয়ারম্যান শামীম আহসান বলেন, চতুর্থ শিল্পযুগে প্রযুক্তি জীবনযাত্রা এবং কাজের ধরনকে মৌলিকভাবে পাল্টে দিচ্ছে। শেষ পর্যন্ত কীভাবে ব্যবসায় প্রবৃদ্ধি ও উদ্ভাবন হবে সেটি নির্ধারণ করে দিচ্ছে। এরই পরিপ্রেক্ষিতে আমাদের গ্রাহকরা ইজেনারেশনের সঙ্গে দ্রুত ডিজিটাল রূপান্তর প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছে ও ডিজিটাল-ফাস্ট মডেলকে অগ্রাধিকার দিচ্ছে।মাইক্রোসফটের সঙ্গে যৌথভাবে ইজেনারেশন ডিজিটাল-ফাস্ট ব্যবসায়ের জন্য গ্রাহক সম্পৃক্ততা, কর্মীদের সক্ষমতা বৃদ্ধি, অপারেশন অপটিমাইজেশন ও পণ্যের রূপান্তরে বিস্তরভাবে কাজ করে যাচ্ছে বলেও জানান তিনি।


পোশাক খাতকে ছাড়িয়ে যাবে আইটি
প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, দেশের তথ্য
বিস্তারিত
গ্রামীণফোনে প্রথম বাংলাদেশি সিইও ইয়াসির
প্রথম বাংলাদেশি হিসেবে দেশের বৃহত্তম মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের নতুন
বিস্তারিত
নতুন আঙ্গিকে ফিরছে পিকাবু
দেশীয় ই-কমার্স সাইট পিকাবু ডট কম বন্ধ হচ্ছে না। বরং
বিস্তারিত
জিনগত ত্রুটি সারাবে প্রাইম এডিটিং
জিনগত ত্রুটি সারানোর জন্য নতুন একটি জিন এডিটিং প্রযুক্তি তৈরি
বিস্তারিত
টুইচে ৫৭২ ঘণ্টা গেম খেলে
ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে টানা সর্বোচ্চ সময় ধরে গেম খেলে রেকর্ড
বিস্তারিত
আরও বড় হচ্ছে আইফোনের ডিসপ্লে
অ্যাপল ২০২০ সালে বড় ডিসপ্লের আইফোন আনছে। আগামী বছরে আইফোনে
বিস্তারিত