মাইক্রোসফটের পুরস্কার পেল ইজেনারেশন

দেশে তথ্যপ্রযুক্তি কনসাল্টিং ও সফটওয়্যার সল্যুশনস সেবাদানকারী প্রতিষ্ঠান ইজেনারেশন মাইক্রোসফট বাংলাদেশের ‘মডার্ন লাইসেন্সিং সল্যুশন পার্টনার অব দ্য ইয়ার’ পুরস্কার পেয়েছে। বেশি সংখ্যায় এন্টারপ্রাইজে মাইক্রোসফটের মডার্ন ওয়ার্কপ্লেস সল্যুশন সেবা সফলভাবে বাস্তবায়ন করার জন্য ইজেনারেশনকে এ পুরস্কার দিয়েছে মাইক্রোসফট। 
সম্প্রতি মাইক্রোসফট আয়োজিত ‘ইন্সপায়ার বাংলাদেশ-পার্টনার অ্যাওয়ার্ডস নাইট’ শীর্ষক অনুষ্ঠানে ইজেনারেশনের নির্বাহী ভাইস চেয়ারম্যান এসএম আশরাফুল ইসলাম ও হেড অব অপারেশন্স এমরান আবদুল্লাহর হাতে পুরস্কারটি তুলে দেন মাইক্রোসফটের দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলের প্রেসিডেন্ট সুক হুন চিয়াহ ও মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক আফিফ মোহাম্মদ আলী।
ইজেনারেশনের চেয়ারম্যান শামীম আহসান বলেন, চতুর্থ শিল্পযুগে প্রযুক্তি জীবনযাত্রা এবং কাজের ধরনকে মৌলিকভাবে পাল্টে দিচ্ছে। শেষ পর্যন্ত কীভাবে ব্যবসায় প্রবৃদ্ধি ও উদ্ভাবন হবে সেটি নির্ধারণ করে দিচ্ছে। এরই পরিপ্রেক্ষিতে আমাদের গ্রাহকরা ইজেনারেশনের সঙ্গে দ্রুত ডিজিটাল রূপান্তর প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছে ও ডিজিটাল-ফাস্ট মডেলকে অগ্রাধিকার দিচ্ছে।মাইক্রোসফটের সঙ্গে যৌথভাবে ইজেনারেশন ডিজিটাল-ফাস্ট ব্যবসায়ের জন্য গ্রাহক সম্পৃক্ততা, কর্মীদের সক্ষমতা বৃদ্ধি, অপারেশন অপটিমাইজেশন ও পণ্যের রূপান্তরে বিস্তরভাবে কাজ করে যাচ্ছে বলেও জানান তিনি।


প্রতিবন্ধী দিবসে ল্যাপটপ বিতরণ
আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল মিলনায়তনে ৩ ডিসেম্বর
বিস্তারিত
বাজারে অপোর ৩ গিগাবাইট র‌্যামের
বাজারে এসেছে ৩ গিগাবাইট র‌্যাম সমৃদ্ধ ‘অপো এ৫’ ২০২০-এর নতুন
বিস্তারিত
আইজেএসওতে লড়তে কাতারে বাংলাদেশ দল
আন্তর্জাতিক জুনিয়র সায়েন্স অলিম্পিয়াডে যোগ দিতে কাতারের রাজধানী দোহায় আছে
বিস্তারিত
ম্যানুয়াল ট্যাগিং আনছে গুগল ফটোস
ছবিতে কোনো চেহারায় আলাদাভাবে ট্যাগ দেওয়ার সুবিধা দিয়ে ম্যানুয়াল ট্যাগিং
বিস্তারিত
ফেসবুক ব্যবহারে সমস্যা হচ্ছে
ফেসবুক ব্যবহারে আপনি কি সমস্যায় পড়েছেন? যদি পড়ে থাকেন তাহলে
বিস্তারিত
ফেসবুকের নতুন অ্যাপ, টাকা পাবেন
ব্যবহারকারীদের জন্য নতুন অ্যাপ এনেছে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসুবক।
বিস্তারিত