মুন্সীগঞ্জে লবণের দাম বৃদ্ধির গুজব ঠেকাতে বাজারে এমপি মৃণাল

মুন্সীগঞ্জে লবণের কৃত্রিম সংকট তৈরি করে যাতে কেউ বিশৃঙ্খলা করতে না পারে সে লক্ষে বাজার পরিদর্শন শেষে সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

এছাড়াও অতিরিক্ত দামে লবণ বিক্রি চেষ্টা কেউ করছে কিনা লক্ষ্য রাখতে স্থানীয় প্রশাসন, আইনশৃংখলা বাহিনীকে তৎপর থাকার পাশাপাশি নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানান।

মঙ্গলবার সন্ধ্যায় মৃণাল কান্তি দাস মুন্সীগঞ্জ বাজার ও আশে পাশের বিভিন্ন মুদি দোকান পরিদর্শন করে ক্রেতা বিক্রেতাদের সাথে কথা বলেন এবং গুজবকে বিশ্বাস না করতে অনুরোধ জানান। তিনি ক্রেতা-বিক্রেতাদের বলেন, কেউ গুজবে বিভ্রান্ত হবেন না, একটি স্বার্থান্বেষী মহল লবণের সংকটের গুজব রটিয়ে অধিক মুনাফা অর্জনের আশায় অপচেষ্টা চালাচ্ছে।

এদিকে লবণ দাম নিয়ে গুজব রটনা ও অধিক দামে বিক্রির অভিযোগে মুন্সীগঞ্জ মঙ্গলবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ১৪ জনকে আটক করেছে আইনশৃংখলা বাহিনী। এর মধ্যে ১৩জন ব্যবসায়ী ও একজন ক্রেতা রয়েছে বলে নিশ্চিত করেছে সদর থানার অফিসার ইনর্সাস আনিচুর রহমান।

তিনি জানায়, অতিরিক্ত দামে লবণ বিক্রি করার অপরাধে ১৩জন বিক্রেতা ও একজন ক্রেতাকে গুজব রটনা ও অতিরিক্ত লবন নিয়ে যাওয়ার সময় আটক করা হয়েছে।

মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার জানান, কোন বিক্রেতা যদি অতিরিক্ত দামে লবণ বিক্রি করে তাকে আইনের আওতায় আনা হবে সে লক্ষে ম্যাজিষ্টেটদের নির্দেশনা দেওয়া হয়েছে।


কাপাসিয়াতে বাস ও সিএনজি মুখোমুখি
গাজীপুরের কাপাসিয়াতে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ জন
বিস্তারিত
বানেশ্বরদীতে বাল্যবিবাহ মুক্ত করতে গণস্বাক্ষর
শেরপুরের নকলা উপজেলার বানেশ্বরদী ইউনিয়নে বাল্যবিবাহ মুক্ত করতে গণস্বাক্ষর ও
বিস্তারিত
উপমহাদেশের সবচেয়ে বড় জোছনা উৎসব
বরগুনার তালতলীতে উপমহাদেশের সবচেয়ে বড় জোছনা উৎসব অনুষ্ঠিত হচ্ছে বৃহস্পতিবার
বিস্তারিত
পদ্মা সেতু নিয়ে বিএনপি অনেক
মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ফজিলতুন নেসা ইন্দিরা বলেছেন, পদ্মা সেতু
বিস্তারিত
ব্রুনাইতে দালাল নিধনে সক্রিয় ভূমিকায়
ব্রুনাইতে দালাল চক্রের দৌরাত্ম্য বেড়েই চলেছে। সাধারণ মানুষ দালালের খপ্পরে
বিস্তারিত
বাউফলে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি
পটুয়াখালীর বাউফলে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করে টিনশেড ঘর
বিস্তারিত