সিরাজগঞ্জে অসতর্কতায়

পুলিশের গুলিতে দুই আনসার সদস্য আহত

সিরাজগঞ্জে অসতর্কতায় পুলিশ কনস্টেবলের গুলিতে দুই আনসার সদস্য আহত হয়েছেন। আহত আনসার সদস্যরা হলেন, শাহজাদপুর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে কর্মরত আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী (আনসার ও ভিডিপি) সহকারী প্লাটুন কমান্ডার মো. ওবায়দুল্লাহ (৩৩) ও সদস্য মতিউর রহমান (৩৫)।

রোববার দুপুরে শহরের রায়পুর মহল্লায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী (আনসার ও ভিডিপি) জেলা কার্যালয়ের সামনে এ ঘটনাটি ঘটে। তাদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে দায়িত্বরত আনসার ও ভিডিপির প্লাটুন কমান্ডার আকমল হোসেন বলেন, আমরা রেশন নেওয়ার জন্য জেলা সদরের অফিসের সামনে অবস্থান করছিলাম। এ সময় একটি পিকআপভ্যান পুলিশ লাইনে যাওয়ার পথে বিকট শব্দ হয়। এরপরই আমাদের সঙ্গে দাঁড়িয়ে থাকা সহকারী প্লাটুন কমান্ডার ওবায়দুল্লাহ ও সদস্য মতিউর রহমান মাটিতে লুটিয়ে পড়েন। তাৎক্ষণিক পুলিশ পিকআপ ভ্যানটি থামানোর পরই বুঝতে পারি গাড়িতে থাকা শর্টগান থেকেই গুলিটি বের হয়েছে।

আহতদের মধ্যে ওবায়দুল্লাহর বাম হাতে ৪/৫টি, উরু ও কোমরে একাধিক গুলি লেগেছে এবং মতিউর রহমানের ডান হাতে ৫/৬টি এবং বুকে ও পেটে অন্তত ১৪/১৫টি গুলি লেগেছে।

পুলিশের পিকআপে থাকা সদর থানায় কর্মরত কনস্টেবল রেজাউল করিম বলেন, সদর থানার ওসি স্যার পুলিশ লাইনে একটি মিটিংয়ে ছিলেন। তাকে দ্রুত নিয়ে আসতে পুলিশ লাইনে যাচ্ছিলাম। ওই পিকআপভ্যানে একটি শর্টগান ও একটি গ্যাসগান ছিল। এ সময় পিকআপের পেছনে আমি একাই ছিলাম। চালক পিকআপটি চালানোর সময় ঝাকুনি হলে অসর্তক অবস্থায় লোড করা শর্টগান থেকে গুলি বের হয়ে যায়। গুলিটি পিকআপভ্যানের বডি ছিদ্র করে আনসার সদস্যদের শরীরে বিদ্ধ হয়।

আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট মির্জা সিফাত ই খোদা জানান, পুলিশের গুলিতে ২ আনসার সদস্য আহত হওয়ার পর তাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাটি অসতর্কতা নাকি ইচ্ছাকৃত সেটি এখনও তদন্ত হয়নি। এ বিষয়ে সদর থানার ওসি মোহাম্মদ দাউদ জানান, অসতর্কতার কারণে এ ঘটনাটি ঘটেছে।


ফেনীতে নকল ডিবি পুলিশ গ্রেফতার
ফেনীতে অপহরণের খবর পেয়ে অভিযান চালিয়ে দুই ভুয়া গোয়েন্দাকে গ্রেফতার
বিস্তারিত
কিশোরগঞ্জে বাংলাদেশ বেতারের নিয়মিত অনুষ্ঠান
কিশোরগঞ্জে বাংলাদেশ বেতারের নিয়মিত অনুষ্ঠান ‘তারুণ্যের কণ্ঠ’ অনুষ্ঠিত হয়েছে। মুজিববর্ষের
বিস্তারিত
পিতা হত্যার প্রতিশোধ নিতেই খুন
চাঞ্চল্যকর আইয়ুব বাহিনীর প্রধান আইয়ুবকে গুলি করে হত্যার মূল রহস্য
বিস্তারিত
ভাঙ্গায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
মঙ্গলবার বিকেলে ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গা উপজেলার মালিগ্রামসংলগ্ন সলিলদিয়া নামক স্থানে
বিস্তারিত
কর্ণফুলীতে ভেসে উঠল নিখোঁজ মা-ছেলের
চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ভূমিরখীল এলাকা দিয়ে কর্ণফুলী নদীতে ভেসে
বিস্তারিত
সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধার স্ত্রীকে গলা কেটে
সিরাজগঞ্জ শহরে মুজিব সড়ক চৌরাস্তা মোড় এলাকায় রাশিদা খানম নাজু
বিস্তারিত