বিয়ের পরদিনই হাসপাতালে দীপঙ্কর দে

বয়সের বিশাল ফারাক। তারপরও ভালোবেসে বহু বছর একসঙ্গে ছিলেন তারা। অবশেষে গত বৃহস্পতিবার রাতে অভিনেত্রী দোলন রায় (৫০)-এর সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন অভিনেতা দীপঙ্কর দে (৭৫)। তবে বিয়ের পরেরদিন তথা শুক্রবারই হাসপাতালে ভর্তি করা হয় এই অভিনেতাকে।

জানা গেছে, শ্বাসকষ্টজনিত সমস্যার জন্যই শুক্রবার বিকেলে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় দীপঙ্কর দে-কে। এই মুহূর্তে চিকিৎসকদের পর্যবেক্ষণ রয়েছেন তিনি।

ভারতের গণমাধ্যম জি নিউজের খবরে বলা হয়েছে, দীর্ঘদিন ধরেই লিভ-ইন রিলেশনশিপে ছিলেন দীপঙ্কর দে ও দোলন রায়। এতদিন যেকোনো কারণেই হোক সাতপাকে বাঁধা পড়েননি তারা। অবশেষে গত বৃহস্পতিবার রাতে তাদের এই সম্পর্ককে আইনি স্বীকৃতি দেন কলকাতা চলচ্চিত্রের এই দুই তারকা।

গতকাল বৃহস্পতিবার হাইল্যান্ড পার্কের পাশেই এক রেস্তোরাঁয় বসেছিল বিয়ের আসর। কাছের মানুষদের সাক্ষী রেখেই রেজিস্ট্রি করলেন দীপঙ্কর দে ও দোলন রায়। তবে বিয়ের আয়োজন ছোট হলেও বিয়ের সাজসজ্জায় কিন্তু কোনো খামতি ছিল না।

বিয়ের আসরে সাদা পাঞ্জাবি ও ধুতিতে বরের সাজে নজর কাড়লেন ৭৫-এর দীপঙ্কর। অন্যদিকে মাথায় লাল ফুল ও লাল বেনারসিতে নতুন বউয়ের সাজে একেবারে বধূ রূপে দোলন রায়।

দীপঙ্কর দে ও দোলন রায়ের বিয়েতে উপস্থিত ছিলেন নাট্যকার ও অভিনেতা ব্রাত্য বসু, সৌমিত্র মিত্র, ধ্রুব কুণ্ডু, শীর্ষ সেন ও লেখক-সাংবাদিক রঞ্জন বন্দ্যোপাধ্যায়।


জেদ করেই যৌনতাকে পেশা হিসেবে
হলিউডের বিখ্যাত পরিচালক স্টিভেন স্পিলবার্গ। ইটি, জস, জুরাসিক পার্ক, ওয়ার
বিস্তারিত
শাকিবকে ঘিরে গুঞ্জন: মুখ খুললেন
সুপাস্টার শাকিব খানকে জড়িয়ে চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে গত কয়েকদিন
বিস্তারিত
কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল
দর্শকপ্রিয় কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল মারা গেছেন। মঙ্গলবার (১৮
বিস্তারিত
করোনাভাইরাস : তাইওয়ানের টিভি সিরিয়ালে
চীনে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। করোনাভাইরাস
বিস্তারিত
যেকারণে সৃজিতকে আব্বু বলে ডাকে
কলকাতার তুমুল জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জিকে জীবনসঙ্গী করে নিয়েছেন বাংলাদেশের
বিস্তারিত
কোয়েলের কোলে সদ্যোজাত সন্তান
কোলে ফুটফুটে সদ্যোজাত। তাকে পরম মমতায় জড়িয়ে ধরেছেন অভিনেত্রী কোয়েল
বিস্তারিত