পরাজয় নিশ্চিত দেখে আবোল-তাবোল বকছে বিএনপি: ওবায়দুল কাদের

সিটি কর্পোরেশন নির্বাচন ইস্যুতে বিএনপি নেতাদের সমালোচনা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। পরাজয় নিশ্চিত জেনেই বিএনপি নেতারা আবোল-তাবোল বকছে বলে মন্তব্য করেছেন তিনি।

রোববার (১৯ জানুয়ারি) সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বাংলাদেশে নিযুক্ত থাইল্যান্ডের রাষ্ট্রদূতের নেতৃত্বে প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক করেন শেষে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

নির্বাচন কমিশনকে ব্যবহার করা হচ্ছে এবং তারা পক্ষপাতমূলক আচরণ করছে- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন অভিযোগ প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের এ নেতা বলেন, তাদের এসব কথা-বার্তায় একটা বিষয় দিবালোকের মত পরিস্কার হয়ে যাচ্ছে, তারা নির্বাচনে অংশগ্রহণ হচ্ছে লোক দেখানো। মূলত নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করাই হচ্ছে তাদের বড় টার্গেট। আসলে তারা (বিএনপির নেতারা) নির্বাচনকে বিতর্কিত ও প্রশ্নবিদ্ধ করতে চায়।

নির্বাচনে জেতার তাদের কোনো লক্ষণ নেই, সেটা নিশ্চিত জেনেই তারা আবোল-তাবোল বকছে। মন্তব্য করে তিনি বলেন, কখনো নির্বাচন কমিশনকে, কখনো ইভিএম নিয়ে আবার কখনো সরকারের ভূমিকা নিয়ে বিভিন্ন ধরনের বক্তব্য রেখে যাচ্ছে তারা। এগুলো মূলত নির্বাচনকে বিতর্কিত করার জন্যই বলে দাবি করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


বিএনপির মিছিলে পুলিশের হামলা, রিজভীসহ
কারাবন্দী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক
বিস্তারিত
খালেদা মেট্রিকে উর্দুতে পাস, বাংলায়
বাংলা ভাষার প্রতি খালেদা জিয়ার ভালোবাসা রয়েছে কি-না তা নিয়ে
বিস্তারিত
গণতান্ত্রিক চেতনাকে দখলদার সরকার হরণ
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে গণতন্ত্র নেই।
বিস্তারিত
খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করতে
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করতে তার পরিবারের
বিস্তারিত
মুজিববর্ষের অনুষ্ঠানে বিএনপিকে আমন্ত্রণ জানানো
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে দল বিএনপিকে
বিস্তারিত
‘গণআন্দোলন শুরু করতে আর দেরি
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দুর্বার গণআন্দোলনের
বিস্তারিত